scorecardresearch
 

২৫ তলা থেকে নীচে পড়ল যমজ ভাই, মর্মান্তিক দুর্ঘটনা কীভাবে ?

২৫ তলা থেকে খেলতে খেলতে দুই ভাই পড়ল নীচে। তারপর কি হল ?

Advertisement
এই বিল্ডিংয়েরই ২৫ তলা থেকে পড়ে দুই ভাই এই বিল্ডিংয়েরই ২৫ তলা থেকে পড়ে দুই ভাই
হাইলাইটস
  • ২৫ তলা থেকে পড়ে মৃত্যু
  • পুলিশ তদন্তে নেমেছে
  • এত রাতে খেলছিল কেন, তাও জানবে পুলিশ

রাজধানী দিল্লির সঙ্গে লাগোয়া উত্তরপ্রদেশের গাজিয়াবাদে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারাল জমজ দুই ভাই।

পঁচিশ তলা থেকে পতন

গাজিয়াবাদের বিজয়নগর এলাকাতে একটি সোসাইটির পঁচিশ তলা থেকে পড়ে যমজ ভাইয়ের মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দুজনের মৃতদেহ উদ্ধার করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মাঝরাতের ঘটনা

১৬ অক্টোবর মাঝরাতে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। রাত একটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, গাজিয়াবাদের বিজয়নগর থানা এলাকায় সিদ্ধার্থ বিহার এর একটি সোসাইটিতে ১২৫ থাকতেন ২৫ পরিবারের যমজ বাচ্চা ছিল।

খেলতে খেলতে মত্য়ু !

১৪ বছরের দুই ভাই সূর্য নারায়ণ এবং সত্য নারায়ণ মাঝরাতে ফ্ল্যাটের ব্যালকনিতে খেলছিল। খেলতে খেলতে আচমকা দুজন ব্যালকনি থেকে নিচে পড়ে যায়। সূত্রের খবর অনুযায়ী, এই ঘটনা সামনে এসেছে। দুর্ঘটনার সময় যমজ বাচ্চার মা উপস্থিত ছিলেন, এবং অন্য ঘরে ছিল বোনও। বাবা কাজে মুম্বইতে ছিলেন।

কীভাবে দুর্ঘটনা, কেউ জানে না

পুলিশ জানিয়েছে, যমজ ভাই আলাদা ঘরে ছিল। রাত বারোটা নাগাদ তার মা ঘুমোতে চলে যান। তারপরে কি হয়েছে, কীভাবে দুই ভাই রেলিং এর কাছে পৌঁছে যায় এবং তারপর দুর্ঘটনা ঘটে তা তিনি জানেন না বলে পুলিশকে জানিয়েছেন। পুলিশ সঠিক কি হয়েছিল তা জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মোবাইল ফোন ধরে তদন্ত

পুলিশ অফিসার জানিয়েছেন এই ঘটনা নিয়ে মত দুই ভাইয়ের মাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার মা এবং বোনকে আবার জিজ্ঞাসাবাদ করা হবে। পাশাপাশি দুই ভাইয়ের ও মা ও বোনের মোবাইল ফোনে তল্লাশি চালানো হবে। জানা যাচ্ছে যে দুই ভাই নবম শ্রেণীর ছাত্র ছিল।

Advertisement

 

Advertisement