scorecardresearch
 

'রাতে ঘুম হয় না', প্রধানমন্ত্রীর কাছে বিয়ের আবেদন আড়াই ফুটের যুবকের

আজিম মনসুরি বলেন,'আমার বিয়ে করার খুব ইচ্ছে। আমি রাতে ঘুমাতে পারি না। কেউ জানে না আমি আমার জীবনসঙ্গীর জন্য কতটা বিচলিত। আমার ভাইদের বিয়ে হবে, আগে আমারটা করিয়ে দিন। আমার বাবা-মা ভুল করছেন যে তাঁরা আমার বিয়ে দিচ্ছেন না। রমজানও চলে গেল আর আমি বসে কাঁদলাম ও নমাজ পড়লাম। আমার বাবা-মা বলেছিলেন ঈদে বিয়ে হবে। ঈদও চলে গেছে। আমি প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও আমার বিয়ের জন্য সুপারিশ করেছিলাম, কিন্তু কোথাও আমার কথা শোনা হচ্ছে না।' 

Advertisement
আজিম মনসুরি আজিম মনসুরি
হাইলাইটস
  • প্রধানমন্ত্রীর কাছে বিয়ের আবেদন
  • পাত্রের উচ্চতা আড়াই ফুট
  • বাবা-মা বিয়ে দিচ্ছেন না বলে অভিযোগ

বিয়ে করিয়ে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন উত্তর প্রদেশের যুবকের। ঘটনাটি উত্তরপ্রদেশের শামলির কাইরানা এলাকার। যুবকের নাম আজিম মনসুরি। উচ্চতা ২ ফুট ৬ ইঞ্চি। আজিম জানাচ্ছেন, গতবছর ৯ মার্চ হাপুরের একটি মেয়ের সঙ্গে তাঁর বাগদান সম্পন্ন হয়েছে। পাত্রীর উচ্চতাও তাঁরই মতো। মেয়েটি বিয়ের জন্য সম্পূর্ণ প্রস্তুত। কিন্তু তাঁর বাবা-মা এখনই তাঁর বিয়ে দিচ্ছেন চান না বলে দাবি আজিমের। তাঁরা চান তাঁদের ৩ ছেলের বিয়ে একসঙ্গে দিতে। 

এই বিষয়ে বৃহস্পতিবার হাতে পোস্টার নিয়ে এসএইচও-র কাছে হাজির হন আজিম মনসুরি। তাঁর বিয়ে করিয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন আজিম। তিনি বলেন, তাঁর পরিবারের লোকজন তাঁর বিয়ে দিচ্ছেন না। তিনি যাঁকে বিয়ে করতে চান তিনি হাপুরে বি.কম করছেন। কাইরানার এসএইচও তাঁর একটি চিঠি নিয়েছেন এবং দ্রুত তাঁর দিয়ে করানোর আশ্বাস দিয়েছেন বলে জানা যাচ্ছে। 

আজিম মনসুরি
আজিম মনসুরি

আজিম বলেন,'আমার বিয়ে করার খুব ইচ্ছে। আমি রাতে ঘুমাতে পারি না। কেউ জানে না আমি আমার জীবনসঙ্গীর জন্য কতটা বিচলিত। আমার ভাইদের বিয়ে হবে, আগে আমারটা করিয়ে দিন। আমার বাবা-মা ভুল করছেন যে তাঁরা আমার বিয়ে দিচ্ছেন না। রমজানও চলে গেল আর আমি বসে কাঁদলাম ও নমাজ পড়লাম। আমার বাবা-মা বলেছিলেন ঈদে বিয়ে হবে। ঈদও চলে গেছে। আমি প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও আমার বিয়ের জন্য সুপারিশ করেছিলাম, কিন্তু কোথাও আমার কথা শোনা হচ্ছে না।' 

পুলিশের দ্বারস্থ আজিম মনসুরি
পুলিশের দ্বারস্থ আজিম মনসুরি

এর আগে, মহিলা থানায় গিয়ে পুলিশকর্মীদের কাছেও নিজের নিয়ের জন্য আবেদন করেছিলেন বছর ২৮-এর আজিম মনসুরি। এই বিষয়ে আজিম মনসুরির দাদা হাজি সেলিম মনসুরি বলেন, তিন ভাইয়ের বিয়ে হবে অগাস্টে। আজিমের ছোট দুই ভাইয়েরও বাগদান হয়েছে। তিন ভাই একসঙ্গে বিয়ে করবেন। 

Advertisement
আজিম মনসুরি ও তাঁর হবু স্ত্রী
আজিম মনসুরি ও তাঁর হবু স্ত্রী

হাপুরের বাসিন্দা বুশরার সঙ্গে আজিম মনসুরীর বাগদান হয়েছে। ২১ বছরের বয়সী বুশরা বি.কম পড়ছেন। আজিম মনসুরির বাবা হাজি নাসিম জানান, তাঁর দ্বিতীয় ছেলে চাঁদেরও বাগদান হয়েছে হাপুরে। তৃতীয় ছেলের বাগদান নিশ্চিত হয়েছে জ্বালাপুরে। বাড়ি তৈরির পর তিন ভাইয়ের একসঙ্গে বিয়ে দেওয়া হবে। প্রসঙ্গত আজিম, বলিউড অভিনেতা সলমান খান উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবকে নিজের বিয়ের বিষয়ে অনুরোধ জানান। 

আরও পড়ুনতৃষ্ণার্ত আধিকারিককে নিজের হাতে জল দিলেন নির্মলা, Video Viral

 

Advertisement