scorecardresearch
 

Delhi Building Collapsed: দিল্লিতে ফের ভেঙে পড়ল বহুতল, ২ দিন আগেই খালি করা হয়েছিল বিল্ডিংটি

কল্যাণপুরীর ১৫ নম্বর ব্লকে অবস্থিত ভবনটি ২ দিন আগে খালি করা হয়। বলা হচ্ছে, এই ভবনটি ধীরে ধীরে হেলে পড়েছে। এ কারণে পুলিশ ভবনটি খালি করে ব্যারিকেড দেয়। কিন্তু, শনিবার বিকেলে ভবনটি নিজেই ধসে পড়ে।

Advertisement
দিল্লিতে ফের ভেঙে পড়ল বহুতল, ২ দিন আগেই খালি করা হয়েছিল বিল্ডিংটি দিল্লিতে ফের ভেঙে পড়ল বহুতল, ২ দিন আগেই খালি করা হয়েছিল বিল্ডিংটি

Delhi Building Collapsed: শনিবার দিল্লির কল্যাণপুরী এলাকায় একটি ভবন ধসে পড়ে। এর একটি চমকপ্রদ ভিডিওও সামনে এসেছে। ভবন ধসে পড়ায় ঘটনাস্থলে তুমুল গোলমাল সৃষ্টি হয়। এ ঘটনায় কেউ হতাহত হওয়ার খবর নেই। বর্তমানে ঘটনাস্থলে পুলিশের টিম ও অন্যান্য সহায়তা দল উপস্থিত রয়েছে। সব ভবনের ধ্বংসাবশেষ সরানোর কাজ চলছে।

তথ্য অনুযায়ী, কল্যাণপুরীর ১৫ নম্বর ব্লকে অবস্থিত ভবনটি ২ দিন আগে খালি করা হয়। বলা হচ্ছে, এই ভবনটি ধীরে ধীরে হেলে পড়েছে। এ কারণে পুলিশ ভবনটি খালি করে ব্যারিকেড দেয়। কিন্তু, শনিবার বিকেলে ভবনটি নিজেই ধসে পড়ে।

'দোতলা ভবন ধসে ২ জনের মৃত্যু'
গত মার্চ মাসে দিল্লির ওয়েলকাম এলাকায় একই ধরনের দুর্ঘটনা ঘটেছিল। নির্মাণাধীন একটি পুরনো দোতলা ভবন ধসে দুই জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। বলা হচ্ছে, দোতলা ভবনের নিচতলায় জিন্স কাটার কাজ চলছিল, প্রথম তলা খালি ছিল। ওয়েলকাম কবির নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন

'আম্বেদকর নগরেও দুর্ঘটনা ঘটেছে'
কয়েক মাস আগে ঘটনাটি ঘটেছে দিল্লির আম্বেদকর নগর থানা এলাকায়। এখানে একটি নির্মাণাধীন ভবনের চতুর্থ তলা ধসে পড়ে। দুর্ঘটনায় আটকা পড়েছেন বহু মানুষ। দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণপুরীর সেন্ট্রাল মার্কেটের জি ব্লকে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছেছে ৫টি টেন্ডার। পুলিশকেও দুর্ঘটনার খবর দেওয়া হয়। এসও তেজ সিং বলেছিলেন যে একটি নির্মাণাধীন ভবনের চতুর্থ তলার লিন্টারটি ধসে পড়ে, যার কারণে ৪ থেকে ৫ জন ধ্বংসস্তূপের নীচে চাপা পড়েছিল।

 

Advertisement