scorecardresearch
 

WB CM Mamata Banerjee's Goa Visit : মৎস্যজীবী-নাগরিক সমাজের সঙ্গে বৈঠক থেকে মন্দির দর্শন, গোয়ায় একগুচ্ছ কর্মসূচি মমতার

WB CM Mamata Banerjee's Goa Visit: দলের নেতাদের সঙ্গে বৈঠক থেকে শুরু করে মন্দির দর্শন,সমাজের বিশিষ্টদের সঙ্গে আলাপ-সহ একগুচ্ছ কর্মসূচি রয়েছে মমতা (WB CM Mamata Banerjee)-র। 

Advertisement
গোয়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্য়ায় গোয়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্য়ায়
হাইলাইটস
  • দলের সংগঠন বিস্তার করতে গোয়া পৌঁছেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • আজ, শুক্রবার সেখানে তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে
  • তিনি বৃহস্পতিবার সেখানে পৌঁছে গিয়েছেন

WB CM Mamata Banerjee's Goa Visit: দলের সংগঠন বিস্তার করতে গোয়া পৌঁছেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। আজ, শুক্রবার সেখানে তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে। তিনি বৃহস্পতিবার সেখানে পৌঁছে গিয়েছেন। তিনদিনের সফরে গোয়া (Goa)-য় গিয়েছেন মমতা।

চার্জশিট
এর আগে দলের একাধিক নেতা সেখানে গিয়েছেন। দলের কর্মীদের উৎসাহিত করেছেন। বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছেন। সেখানে তাঁরা বিক্ষোভ-অবস্থান কর্মসূচিও নিয়েছিলেন। গোয়ার বিজেপি সরকারের বিরুদ্ধে 'চার্জশিট'ও দিয়েছে তৃণমূল কংগ্রেস।

একের পর এক কর্মসূচি
দলের নেতাদের সঙ্গে বৈঠক থেকে শুরু করে মন্দির দর্শন,সমাজের বিশিষ্টদের সঙ্গে আলাপ-সহ একগুচ্ছ কর্মসূচি রয়েছে মমতা (WB CM Mamata Banerjee)-র। 

কখন, কোথায়
আজ মমতা (WB CM Mamata Banerjee)-র প্রথম কর্মসূচি রয়েছে সকাল দশটা নাগাদ। তিনি দলের নেতাদের সঙ্গে বৈঠক করবেন। ডোনা পাওলার ইন্টারন্যাশনাল সেন্টার গোয়ায় সেই বৈঠক হওয়ার কথা।

তাঁর (WB CM Mamata Banerjee) এরপরের কর্মসূচি রয়েছে বেলা বারোটায়। তিনি মৎস্যজীবীর সঙ্গে কথা বলবেন। পানাজির বেটিমে। এরপর বেলা একটায় সাংবাদিক সম্মেলন করবেন ইন্টারন্যাশনাল সেন্টার গোয়ায়।

এরপর মমতা যাবেন মাঙ্গুয়েশি মন্দিরে। সেটি রয়েছে পোন্ডার প্রিয়লে। বেলা সাড়ে তিনটে নাগাদ সেখানে যাওয়ার কথা তাঁর। তারপর তিনি বেলা চারটের সময় যাবেন শ্রী মহলসা নারায়ণী মন্দিরে, পোন্ডার মারডোলে।

Advertisement

এরপর তিনি আরও একটি মন্দির দর্শনে যাবেন। বিকেল সাড়ে ৪টেয় তপোভূমি মন্দিরে যাবেন তিনি। সেটি রয়েছে পোন্ডার কুন্ডিয়ামে। এরপর নাগরিক সমাজের সদস্যদের সঙ্গে কথা বলবেন তিনি, ইন্টারন্যাশনাল সেন্টার গোয়ায়।

বাংলার বাইরে
তৃণমূল কংগ্রেস বাংলার বাইরে নিজেদের সংগঠনের শক্তি বাড়াতে চাইছে। ইতিমধ্যে ত্রিপুরায় নজর দিয়েছে তারা। কিছুদিনের মধ্যেই সেখানে বিধানসভা ভোট রয়েছে।

দলের একাধিক নেতা সেখানে বারবার গিয়েছেন। বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগ দিয়েছেন অনেকে। তৃণমূল অভিযোগ করছে, বিজেপি তাদের ওপর আক্রমণ করছে, হামলা চালাচ্ছে। খুব তাড়াতাড়ি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে যাবেন বলে জানা গিয়েছে।

এর পাশাপাশি উত্তরপ্রদেশ গোয়া-সহ আরও কয়েকটি রাজ্যে নজর রয়েছে তৃণমূলের। সেখানে তারা ভোটে প্রার্থী দিতে চায়। একুশের ভোটে বাংলায় দারুণ ফল করেছে তৃণমূল। সেই সাফল্য়ের ধারা যাতে অন্য় রাজ্যেও ছড়িয়ে দেওয়া যায়, সেই লক্ষ্যে এগোচ্ছে তারা।

 

Advertisement