scorecardresearch
 

Mamata Banerjee On Manipur: 'মণিপুরে ফের মানবতার শিখা জ্বালাবে INDIA', বার্তা মমতার

মণিপুরে শান্তি ফেরানোর বার্তা দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার মণিপুর নিয়ে ট্যুইট করেন মুখ্যমন্ত্রী। সেখানে তিনি মানবতার স্বার্থে মণিপুরে শান্তি ফেরানোর আহ্বান জানিয়েছেন।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • মণিপুরে শান্তি ফেরানোর বার্তা দিলেন মমতা
  • মণিপুরে শান্তি ফেরানোর বার্তা দিলেন

মণিপুরে শান্তি ফেরানোর বার্তা দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার মণিপুর নিয়ে ট্যুইট করেন মুখ্যমন্ত্রী। সেখানে তিনি মানবতার স্বার্থে মণিপুরে শান্তি ফেরানোর আহ্বান জানিয়েছেন। তিনি উত্তর-পূর্ব রাজ্যের জনগণের পাশে দাঁড়ানোর আশ্বাসও দিয়েছেন।

ট্যুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, 'মণিপুরের হৃদয় বিদারক গল্প শুনে আমার হৃদয় গভীরভাবে ব্যাথিত। মানুষের জীবন কখনই ঘৃণার নিষ্ঠুর পরীক্ষার যন্ত্রণা সহ্য করা উচিত নয়। তবুও, ক্ষমতায় থাকা লোকজনের নীরবতার মুখে, আসুন জেনে নিই যে INDIA ক্ষত মেরামত করবে এবং মানবতার শিখাকে পুনরায় জাগিয়ে তুলবে।' মমতা আরও লেখেন,'আমি মণিপুরের সাহসী ভাই ও বোনদের মানবতার স্বার্থে শান্তি আলিঙ্গন করার জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি। আমরা আপনাদের পাশে আছি। অটুট সমর্থন এবং সমবেদনা জানাচ্ছি।'

বিরোধী দলগুলির ব্লক 'ইন্ডিয়া'-র এমপি-দের একটি প্রতিনিধি দল মণিপুর পরিদর্শনে গেছিল। মণিপুরের সাধারণ মানুষের সঙ্গে এই দল কথা বলেছে। রবিবারই বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’র মণিপুর সফরের শেষ দিন ছিল। রবিবার মণিপুরের রাজ্যপাল অনসূয়া উইকের সঙ্গে দেখা করে তাঁর হাতে স্মারকলিপি তুলে দেন বিরোধী সাংসদরা।

বিরোধী জোটের শেষের পরই বিজেপি শাসিত এই রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন মমতা। যদিও এর আগেও মণিপুর নিয়ে তিনি সরব হয়েছিলেন। ২১ জুলাই শহিদ দিবসের সভা থেকে মণিপুর নিয়ে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ শানান।

আরও পড়ুন

Advertisement

Advertisement