scorecardresearch
 

গার্লফ্রেন্ডের সঙ্গে হোটেলে স্বামী! লুকিয়ে পৌঁছালেন স্ত্রীও, তারপর...

বিহারের মুজাফফরপুর থেকে একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। এক ব্যক্তি তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে হোটেলে যান। পরে ওই ব্যক্তির স্ত্রী গোটা বিষয়টি জানতে পারেন। এরপর ওই মহিলাও স্বামীকে ফলো করে সেই হোটেলে পৌঁছে যান। আশেপাশে ভিড় জমে গেলে হোটেলের কর্মীরা পুলিশকে ডেকে ঘটনাস্থলে ডেকে আনে।

স্বামীকে হোটেলে ধরলেন তাঁর স্ত্রী। স্বামীকে হোটেলে ধরলেন তাঁর স্ত্রী।
হাইলাইটস
  • গার্লফ্রেন্ডের সঙ্গে হোটেলে স্বামী
  • লুকিয়ে পৌঁছালেন স্ত্রীও
  • জানুন বিস্তারিত তথ্য

বিহারের মুজাফফরপুর থেকে একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। এক ব্যক্তি তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে হোটেলে যান। পরে ওই ব্যক্তির স্ত্রী গোটা বিষয়টি জানতে পারেন। এরপর ওই মহিলাও স্বামীকে ফলো করে সেই হোটেলে পৌঁছে যান। আশেপাশে ভিড় জমে গেলে হোটেলের কর্মীরা পুলিশকে ডেকে ঘটনাস্থলে ডেকে আনে। জানা গেছে, বিষয়টি বাড়তে দেখে ওই ব্যক্তি মোটরসাইকেল ছেড়ে অটোতে বসে চুপচাপ ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

পারিবারিক কলহ

পুলিশ বিষয়টি বুঝতে পেরে মহিলাকে বাড়িতে পাঠিয়েছে এবং লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে। ওই মহিলা মিঠনপুরা এলাকার বাসিন্দা। বিয়ের পরও অনেক মেয়ের সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক রয়েছে বলে অভিযোগ। এই কারণে স্বামীর প্রতি সন্দেহ ছিল ওই মহিলার। তিনি তাঁর স্বামীর কার্যকলাপের উপর নজর রাখছিলেন।

কী অভিযোগ মহিলার

ওই মহিলা জানান, তাঁর স্বামী দেশি মদের কাজ করেন এবং সেগুলো বিক্রি করেন। অনেক মেয়ের সঙ্গে তাঁর স্বামীর অবৈধ সম্পর্ক রয়েছে। যার জেরে প্রায়ই দুজনের মধ্যে ঝগড়া হয়। ওই মহিলা জানান, তাঁর স্বামী তাঁকে ফোন করে বলেন, তিনি একটি ভালো বান্ধবী পেয়েছেন। হোটেলে এসে দেখেন সেই বান্ধবীর সঙ্গে তাঁর স্বামী রয়েছে।

পুলিশ ওই মহিলাকে লিখিত অভিযোগ করতে বলেছে

একই সঙ্গে এ বিষয়ে পুলিশ জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক বিরোধ রয়েছে। ওই মহিলাকে লিখিতভাবে অভিযোগ জানাতে বলা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত তিনি লিখিতভাবে কোনো আবেদন করেননি। ওই মহিলা জানান, প্রয়োজনে তিনি অভিযোগ করবেন। যদিও পুলিশ জানিয়েছে লিখিত অভিযোগ পেলে তবেই ব্যবস্থা নেওয়া হবে।