scorecardresearch
 

Madhya Pradesh: 'কালো স্বামীর সঙ্গে থাকতে চাই না', দেড় মাসের মেয়েকে ছেড়ে প্রেমিকের কাছে মহিলা

স্বামীর গায়ের রং কালো, তাই তাঁকে ছেড়ে অন্য যুবকের কাছে চলে গেলেন এক মহিলা। চমকপ্রদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। শুধু তাই নয়, ওই মহিলা তাঁর দেড় মাসের মেয়েকেও শ্বশুরবাড়িতে রেখে চলে যান।

Advertisement
'কালো স্বামীর সঙ্গে থাকতে চাই না', দেড় মাসের মেয়েকে প্রেমিকের কাছে মহিলা 'কালো স্বামীর সঙ্গে থাকতে চাই না', দেড় মাসের মেয়েকে প্রেমিকের কাছে মহিলা
হাইলাইটস
  • স্বামীর গায়ের রং কালো, তাই তাঁকে ছেড়ে অন্য যুবকের কাছে চলে গেলেন এক মহিলা
  • চমকপ্রদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে

স্বামীর গায়ের রং কালো, তাই তাঁকে ছেড়ে অন্য যুবকের কাছে চলে গেলেন এক মহিলা। চমকপ্রদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। শুধু তাই নয়, ওই মহিলা তাঁর দেড় মাসের মেয়েকেও শ্বশুরবাড়িতে রেখে চলে যান। স্বামীর অভিযোগ, তাঁর স্ত্রী প্রেমিকের সঙ্গেই থাকেন। পুলিশ এ ব্যাপারে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।

আসলে, পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে গণশুনানি চলছিল। এ সময় বিশাল মগিয়া নামে এক যুবক তাঁর পরিবার নিয়ে আসেন। যেখানে তিনি মহিলা থানার ডিএসপি কিরণের সঙ্গে দেখা করেন। যুবকটি জানান, তাঁর স্ত্রী পরিবারের সবাইকে হয়রানি করে। তাঁদের বিয়ের এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে এবং দেড় মাসের একটি মেয়েও রয়েছে। তাঁর স্ত্রী ১০ দিন আগে শিশুটিকে শ্বশুরবাড়িতে রেখে কোথাও চলে যান। বিশাল আরও জানান, তাঁর বাবা-মায়ের সঙ্গেও ঝগড়া করেন তাঁর স্ত্রী এবং আত্মহত্যার হুমকি দেন।

শুধু তাই নয়, বহুবার রেললাইনে ট্রেনের ধাক্কায় আত্মহত্যার চেষ্টাও করেছেন। একবার ছেলের স্ত্রীকে বাঁচাতে গিয়ে আহত হন শ্বশুর। বিশালের আরও অভিযোগ, তাঁর স্ত্রী সবকিছু ছেড়ে অন্য ব্যক্তির কাছে চলে গিয়েছে। মেয়েটি তার মায়ের জন্য আকুল।

গণশুনানির সময় সাহায্যের আবেদন জানিয়ে বিশালের মা বলেন, আমরা বউমাকে ধরে রাখার চেষ্টা করেছি। কিন্তু প্রতিবারই সে চলে যায়। ঝগড়ার কারণ জানতে চাইলে সে জানিয়েছে যে আমার ছেলের গায়ের রং কালো, তাই তার সঙ্গে থাকবে না। এ কারণে সে বহুবার বাড়ি ছেড়েছে। এ বিষয়ে ডিএসপি কিরণ বলেন, ওই পরিবারের পক্ষ থেকে মহিলা থানায় আবেদনও করা হয়েছে। শীঘ্রই দুজনকে ডেকে কাউন্সেলিং করা হবে।

Advertisement