scorecardresearch
 

Purse Color According To Zodiac Sign : রাশি অনুযায়ী বাছুন পার্সের রঙ, টাকার অভাব হবে না

আর্থিক সমস্যায় দুশ্চিন্তায় ভেঙে পড়বেন না, বরং রাশি অনুযায়ী মানি ব্যাগ বা পার্স ব্যবহার করুন। আর তেমনটা করলে কিছুদিনের পার্থক্যটা নিজেই বুঝতে পারবেন। চলুন জেনে নেওয়া যা কোন রাশির মানুষ কোন রঙের পার্স ব্যবহার করলে উপকার পাবেন। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আপনার রাশি কী?
  • সেই অনুযায়ী ব্যবহার করুন পার্স
  • ঘুচে যাবে আর্থিক সংকট

অর্থের টানাটানি চলছে? তাহলে দুশ্চিন্তায় ভেঙে না পড়ে রাশি অনুযায়ী মানি ব্যাগ বা পার্স ব্যবহার করুন। আর তেমনটা করলে কিছুদিনের পার্থক্যটা নিজেই বুঝতে পারবেন। চলুন জেনে নেওয়া যা কোন রাশির মানুষ কোন রঙের পার্স ব্যবহার করলে উপকার পাবেন। 

মেষ - এই রাশি জাতকেরা লাল বা বাদামী রঙের পার্স ব্যবহার করতে পারেন। পার্সে অনাবশ্যক বস্তু রাখবেন না। একইসঙ্গে সেখানে কিছু দুর্বা রাখুন। 

বৃষ - এই রাশির মানুষেরা সাদা বা ক্রিম রঙের পার্স ব্যবহার করুন। তবে কখওনই ছেঁড়া বা নষ্ট হয়ে যাওয়া পার্স ব্যবহার করবেন না। সেটি অক্ষত রাখুন।

মিথুন - গ্রে বা সবুজ রঙের পার্স ব্যবহার করতে পারেন এই রাশির জাত জাতিকারা। প্রতিদিন পার্স বদলাবেন না। এছাড়া লাল চন্দনের একটি টুকরো সেখানে রেখে দিন। 

কর্কট - এই রাশির জাতকেরাও সাদা বা ক্রিম রঙের পার্স রাখুন। সেখানে প্রসাধনী সামগ্রি রাখবেন না। একইসঙ্গে একটি হলুদের টুকরোও রাখুন পার্সে। 

সিংহ - লাল বা বাদী রঙের পার্স ব্যবহার করতে পারেন এই রাশির জাতকেরা। তবে খুব বেশি পুরনো পার্স ব্যবহার করবেন না। পার্সে একটি লোহার আংটি রাখুন। 

কন্যা - আপনাদের মাল্টি কালার বা হালকা রঙের পার্স ব্যবহার করা উচিত। তবে পার্সে অনেক কিছু রাখবেন না। সেখানে একটি নীল রঙের রুমালও রাখুন। 

তুলা - এই রাশির জাতক জাতিকারা ক্রিম বা সাদা রঙের পার্স ব্যবহার  করতে পারেন। ছেঁড়া ফাটা পার্স ব্যবহার করবেন না। পার্সে পীতল বা সোনার জিনিস অবশ্যই রাখুন। 

বৃশ্চিক - গ্রে বা বাদামী রঙের পার্স ব্যবহার করুন। সবসময় পার্স সঙ্গে রাখবেন। আর সেখানে তামার কোনও জিনিস রাখুন। 

Advertisement

ধনু - এই রাশির ক্ষেত্রে চকোলেট বা লাল রঙের পার্স ব্যবহার করা উচিত। কখনওই পার্স খালি রাখবেন না। এছাড়া পার্সে রুপোর কোনও জিনিস রাখুন। 

মকর - গ্রে বা কালো রঙের পার্স ব্যবহার করতে পারেন। বারেবারে পার্স বদলাবেন না। কোনও সুগন্ধী সামগ্রি পার্সে অবশ্যই রাখুন। 

কুম্ভ - বাদামী বা কালো রঙের পার্স ব্যবহার করতে পারেন এই রাশিক জাতকরা। পার্সে সবসময় খুচরো পয়সা রাখবেন। এছাড়া সোনা বা পিতলের কোনও সামগ্রীও রাখতে পারেন। 

মীন - এক্ষেত্রে ক্রিম বা হলুদ রঙের পার্স ব্যবহার করা উচিত। অপ্রয়োজনীয় কাগজ রাখবেন না। তবে একটি লাল চন্দনের টুকরো অবশ্যই রাখুন। 

আরও পড়ুনটানা কন্ট্যাক্ট লেন্স পরে রয়েছেন? হতে পারে ক্ষতি, জেনে রাখুন

 

Advertisement