scorecardresearch
 

Vastu Tips -Bath: স্নানের পরই সিঁদুর পরা অশুভ! অজান্তে করা এই ৫ বাস্তু ভুলে জীবন হতে পারে সংকটময়

Vastu Tips -Bath: বাস্তু সংক্রান্ত একটি ছোট ভুলও একজন মানুষকে সর্বনাশের দিকে ঠেলে দিতে যথেষ্ট। আসুন জানা যাক এমন ৫ ভুলের কথা যা, নিজেদের অজান্তেই বহু মানুষ করে ফেলে এবং জীবন সংকটে ভরে যায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

নেতিবাচকতাকে দূর করে, জীবনকে উন্নত করার উপায় বাস্তুশাস্ত্রে রয়েছে। বাড়ির সমস্ত কাজ করার সময় বাস্তু অনুসারে করলে, জীবনের নানা বিপত্তি দূর হয়। তবে বাস্তু সংক্রান্ত একটি ছোট ভুলও একজন মানুষকে সর্বনাশের দিকে ঠেলে দিতে যথেষ্ট। আসুন জানা যাক এমন ৫ ভুলের কথা যা, নিজেদের অজান্তেই বহু মানুষ করে ফেলে এবং জীবন সংকটে ভরে যায়। 

* আপনি যদি স্নান করার পর কোনও ধারালো জিনিস ব্যবহার করেন, তাহলে সতর্ক থাকুন। বাস্তু অনুসারে, স্নান করার পরে কখনও নেলকাটার, ব্লেড বা রেজারের মতো ধারালো সরঞ্জাম ব্যবহার করা উচিত নয়। এর ফলে খুবই অশুভ ফল আসতে পারে জীবনে।

* অনেকে বাথরুমে জামা- কাপড় ধোয়ার পরে অবশিষ্ট জল বালতিতে ফেলে রাখেন। বাস্তু মতে এমন করা অশুভ। বালতিতে নোংরা জল রাখলে, আমাদের জীবনে খারাপ প্রভাব পড়ে। ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারে। ঘরের সুখ- শান্তি বিঘ্নিত হতে পারে।

* বাথরুমে কখনই খালি বালতি রাখবেন না। বাস্তু মতে, বাথরুমে রাখা বালতি বা টাব সব সময় জলে ভরে রাখুন। জল ভরে রাখতে না পারলে উল্টেও রাখা যায়। এতে আপনি যে কোনও বড় ক্ষতি এড়াতে পারবেন।

* বিবাহিত মহিলাদের স্নান বা চুল ধোয়ার সঙ্গে সঙ্গে সিঁদুর পরা উচিত না। বাস্তু মতে, এরকম করলে মহিলাদের উপর খুব খারাপ প্রভাব পড়তে পারে। খারাপ চিন্তা তাদের মনে জায়গা করে নিতে পারে। ঘরের সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে। পারিবারিক কলহ বাড়তে পারে।

* স্নানের পর বাথরুমের মেঝে ভাল ভাবে পরিষ্কার করুন। বাথরুমের মেঝে সব সময় ভেজা থাকার কারণে আর্থিক সীমাবদ্ধতা ঘরকে ঘিরে ফেলে। এছাড়াও বাথরুম নোংরা না করে সব জিনিস সঠিক জায়গায় রাখুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement