scorecardresearch
 

Astro Vastu Tips for Actor: টলিউড-বলিউডে বিখ্যাত হতে চান? শুধু এই কাজটি করুন

Astro Tips for Actor: ভালো অভিনেতা যদি হতে চান, যাঁরা অভিনয়ের জন্য স্ট্রাগল করছেন, যাঁরা যোগ্যতা আছে কিন্তু তার সুযোগ পাচ্ছেন না, সামান্য কারণে সুযোগ হাতছাড়া হয়ে যাচ্ছে। তাঁদের জন্য অব্যর্থ প্রতিকার। শুধু এই কয়েকটি সহজ পদ্ধতি মেনে চললে অভিনেতারা সুযোগ পাবেন।

Advertisement
Astro Tips for Actor: টলিউড-বলিউডে বিখ্যাত হতে চান? শুধু এই কাজটি করুন Astro Tips for Actor: টলিউড-বলিউডে বিখ্যাত হতে চান? শুধু এই কাজটি করুন
হাইলাইটস
  • শুধু এই জিনিসটি পালন করতে হবে
  • অভিনেতা হওয়ার সহজ উপায় মিলবে এতেই
  • সুযোগও আসবে চারিদিক থেকে

Astro Tips for Actor: অভিনেতা হতে অনেকেই চান। অনেকেরই স্বপ্ন থাকে রূপালি পর্দায় মুখে দেখানোকে নিজের পেশা হিসেবে বেছে নেওয়ার। অনেকের মধ্যেই ভাল অভিনেতা হওয়ার গুণ রয়েছে। ভাল অভিনয়ও করেন। কিন্তু অভিনয় করলে তো হবে না। আপনার অভিনয় সঠিক জায়গায়, সঠিক ভাবে সামনে তুলে ধরতে হবে। তবে না মিলবে সুযোগ!

কিন্তু কীভাবে পাবেন সুযোগ? আসলে সমস্যা অন্য জায়গায়। আপনার দক্ষতায় নয়। দেখবেন অনেকে কম দক্ষতা সত্ত্বেও সুযোগ পেয়ে যান। দিব্যি স্টার সেলিব্রিটিও হয়ে যান। কেন ? জানেন? আসলে তাঁদের রাশি চক্র ভালভাবে কাজ করে। তাই আপনার রাশি চক্র যদি তেমন ভাল না বলে কী আপনি সুযোগ পাবেন না?

অভিনেতা হিসেবে সফল হওয়ার উপায়

ভালো অভিনেতা যদি হতে চান, যাঁরা অভিনয়ের জন্য স্ট্রাগল করছেন, যাঁরা যোগ্যতা আছে কিন্তু তার সুযোগ পাচ্ছেন না, সামান্য কারণে সুযোগ হাতছাড়া হয়ে যাচ্ছে। তাঁরা শুধু এই কয়েকটি সহজ পদ্ধতি মেনে চললে অভিনেতারা সুফল পাবেন। যাঁদের মধ্যে যোগ্যতা রয়েছে। কিন্তু সুযোগ মিলছে না। তাঁরা তাঁদের বুধ এবং শুক্রের পরিস্থিতি ঠিক করার দিকে মনোযোগ দিন। শুক্র এবং বুধ ভাল রাখাটা জরুরি।

শুক্রের স্থিতি ঠিক করতে হলে কি কি করতে হবে?

১. মা দুর্গার পুজো করতে হবে। মা দুর্গা কে নিজের আরাধ্য করে পূজায় মনোনিবেশ করুন।

২. শুক্র বারের ব্রত পালন করুন।

৩. মা দুর্গাকে ক্ষীরের প্রসাদ ভোট দিতে হবে এবং সেই প্রসাদ ১১ জনের মধ্যে বিতরণ করতে হবে।

পাশাপাশি বুধের পরিস্থিতি ভালো করতে হলে কি করতে হবে

১. ভগবান গণেশকে সবুজ ঘাসের মালা প্রত্যেক বুধবার চড়াতে হবে।

Advertisement

২. মনোকামনা পূরণ করার প্রার্থনা করতে হবে গণেশ দেবতার কাছে।

(এই পরামর্শ দিয়েছেন পণ্ডিত প্রবীণ মিশ্র)

 

Advertisement