scorecardresearch
 

Astro Tips: এই ৩ জিনিস শ্বশুরবাড়ি থেকে নিতে নেই, রাহুর কোপে বিপর্যস্ত হবে জীবন

Astro Tips: ভালো জীবনসঙ্গী পাওয়ার স্বপ্ন সবাই দেখেন। শ্বশুর বাড়িতে যে সম্মান পায়, সবাই তাকে ভালবাসে। বিয়েতে প্রায়ই মানুষ যৌতুক পায়। কিন্তু বিয়ের পর পুরুষদেরও কিছু জিনিস শ্বশুরবাড়ি থেকে নিতে নেই। তাতে রাহুর কোপে সংসারে অশান্তি বাড়ে। জেনে নিন সবিস্তারে...

Advertisement
বিয়ের পর পুরুষদেরও কিছু জিনিস শ্বশুরবাড়ি থেকে নিতে নেই। তাতে রাহুর কোপে সংসারে অশান্তি বাড়ে। বিয়ের পর পুরুষদেরও কিছু জিনিস শ্বশুরবাড়ি থেকে নিতে নেই। তাতে রাহুর কোপে সংসারে অশান্তি বাড়ে।
হাইলাইটস
  • বিয়েতে প্রায়ই মানুষ যৌতুক পায়।
  • কিন্তু বিয়ের পর পুরুষদেরও কিছু জিনিস শ্বশুরবাড়ি থেকে নিতে নেই।
  • তাতে রাহুর কোপে সংসারে অশান্তি বাড়ে।

Astro Tips: ভালো জীবনসঙ্গী পাওয়ার স্বপ্ন সবাই দেখেন। শ্বশুর বাড়িতে যে সম্মান পায়, সবাই তাকে ভালবাসে। কিন্তু গ্রহের গতিবিধি কবে বদলে যাবে, তা বলা যাচ্ছে না। এমন পরিস্থিতিতে সতর্ক থাকা খুবই জরুরি। বিয়েতে প্রায়ই মানুষ যৌতুক পায়। কিন্তু বিয়ের পর পুরুষদেরও কিছু বিষয়ে খেয়াল রাখা দরকার। 

রাহু হল শ্বশুরপক্ষের কারক। এমন পরিস্থিতিতে শ্বশুরবাড়ির লোকজনকে ফাঁকি দিয়ে চলাফেরা করা উচিত নয়। রাহু যদি কারো কুণ্ডলীতে অশুভ থাকে তাহলে তাকে খুব সাবধানে থাকতে হবে। এমন কিছু জিনিস আছে যা আপনার শ্বশুরবাড়ি থেকে নেওয়া উচিত নয়। চলুন এ বিষয়ে জেনে নেওয়া যাক...

স্টিলের বাসনপত্র:
শুনে হয়তো চমকে যাবেন, কিন্তু শ্বশুর বাড়ি থেকে কখনোই স্টিলের বাসন-পাত্র নেওয়া উচিত নয়। বিয়েতে মেয়েরা যৌতুকের মতো পাত্র নিয়ে আসে, কিন্তু রাহু দুর্বল হলে তা না নেওয়াই ভালো। রাহুর কারণে আপনার জীবনে অশান্তি শুরু হতে পারে।

গ্যাসের ওভেন:
অনেকে মেয়ের সাথে গ্যাসের ওভেনও দেয়। এমতাবস্থায় পুরুষদের খেয়াল রাখতে হবে ভুল করেও যেন শ্বশুরবাড়ি থেকে গ্যাসের ওভেন নেওয়া যাবে না। মনে করা হয়, গ্যাসের ওভেন দেওয়ার মাধ্যমে কন্যাকে নতুন বাড়িতে যাওয়ার সঙ্গে সঙ্গে তার সংসারও আলাদা করতে উৎসাহিত করা হচ্ছে।

কাঠ:
শ্বশুরবাড়ি থেকে কাঠ নিয়ে গেলেও রাহু রাগ করতে পারে। অতএব, আপনি যদি শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক নষ্ট করতে না চান বা অপমানিত হতে না চান তবে এই জিনিসটি কখনই শ্বশুরবাড়ি থেকে নেবেন না।

রাহু এবং কেতু উভয়কেই অশুভ গ্রহের মধ্যে গণ্য করা হয়। অশুভ হলে তারা মানসিক যন্ত্রণা দেয়। কোনো কারণ ছাড়াই মানুষকে অপমানিত হতে হয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, রাহু এবং কেতু যদি কোনও মেয়ের কুণ্ডলীতে অশুভ থাকে, তবে বিবাহ পরবর্তী জীবনে তার খারাপ প্রভাব পড়ে।

Advertisement

সমাধান কী?
রাহুকে শান্ত রাখতে ভগবান শিবের পূজা করুন। কপালে চন্দনের তিলক লাগান এবং ঘরে একটি শক্ত রুপোর হাতি রাখুন। অন্যদিকে, কেতুর জন্য, একটি গরু বা একটি দাগযুক্ত কুকুরকে রুটি খাওয়ান এবং ভগবান গণেশের পূজা করুন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement