scorecardresearch
 

Astro Tips For Get Rid Of Debt: ঋণের বোঝা থেকে সহজেই মিলবে মুক্তি, এই উপায়গুলি করে দেখুন

Astro Tips For Rid Of Debt: ঋণের জালে জড়িয়ে পড়েছেন। কিন্তু মুক্তি মিলছে না। যত ঋণ তত টাকা, তত টাকা আয় নেই। তাই ঋণ শোধ হচ্ছে না? সহজ প্রতিকার করলেই হবে ঋণমুক্তি। দেখুন উপায়...

Advertisement
ঋণমুক্তির উপায় করবেন কীভাবে? ঋণমুক্তির উপায় করবেন কীভাবে?
হাইলাইটস
  • ঋণের জালে জড়িয়ে পড়লে মিলবে মুক্তি
  • সহজ প্রতিকার করলেই হবে ঋণমুক্তি

Astro Tips For Rid Of Debt: ঋণের জালে জড়িয়ে পড়েছেন। কিন্তু মুক্তি মিলছে না। যত ঋণ তত টাকা, তত টাকা আয় নেই। তাই ঋণ শোধ হচ্ছে না? এমন পরিস্থিতির মধ্যে আমরা অনেকেই পড়ি। কখনও বের হয়ে আসতে পারি। কখনও পারি না। কিন্তু বের হতে তো চাই। তাহলে উপায় কী?

পরিশ্রম, যোগ্যতা থাকলেও ঋণমুক্তির জালে আটকে

ভাবতে পারি, অর্থ থাকলেই উপায় হবে ঋণমুক্ত হওয়ার। কিন্তু যদি হাতে অর্থ না থাকে তাহলে আর কীভাবে ঋণমুক্তি হবে? তবে অনেক সময় যোগ্যতা থাকলেও প্রাপ্য টাকা মেলে না। আপনার যাবতীয় চেষ্টা বিফলে যায়। অথচ আপনার পরিশ্রমে কোনও খামতি নেই। তাহলে? জানেন কী! আপনার কাজের দোষ ছাড়াই কিছু গ্রহের দোষে আপনার পরিস্থিতি এমন হয়ে থাকে। 

কীভাবে মিলবে ঋণমুক্তির উপায়?

তাহলে কী হবে? এমন ঋণজালে জড়িয়ে পড়েই কী আপনার দিন কাটবে? কোনও প্রতিকার বা উপায় কী নেই? নিশ্চয় আছে। জ্যোতিষশাস্ত্রে এর কয়েকটি সাধারণ প্রতিকার বলা আছে। যা মোক্ষম তো বটেই, কিন্তু অতি সহজ ও সাধারণ। অর্থাৎ মনে বিশ্বাস থাকলে যে কেউ অনুসরণ করতে পারে। আসুন দেখে নিই কী সেই প্রতিকার।

ঋণ থেকে মুক্তি পাওয়ার জ্যোতিষশাস্ত্রীয় টিপস

আপনি যদি কোনও ধরনের আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে জ্যোতিষী প্রবীণ মিশ্রের পরামর্শ অনুযায়ী আপনাকে ঋণ থেকে মুক্তি পাওয়ার একটি সহজ উপায় জানিয়েছেন। এই প্রতিকার করলে গ্রহের পরিস্থিতি যত খারাপই থাকুক না কেন, তা থেকে মুক্তি মিলবে। 

জ্যোতিষী প্রবীণ মিশ্রের পরামর্শ অনুযায়ী

১. ঋণ থেকে মুক্তি পেতে লাল মসুর ডাল দান করুন।

২. আপনার বাড়ির উত্তর-পূর্ব কোণটি সর্বদা পরিষ্কার এবং পরিপাটি রাখুন।

Advertisement

৩. বুধবার দেড় পোয়া মুগ সিদ্ধ করে তাতে ঘি-চিনি মিশিয়ে গরুকে খাওয়ান।

এই প্রতিকারগুলি করলে কিছুদিনের মধ্যেই দ্রুত ঋণ থেকে মুক্তি পাওয়া যায়। এই ব্যবস্থাগুলি গ্রহণ করলে, আপনি শীঘ্রই ফলাফল পেতে শুরু করবেন। এতে অনেক মানুষ উপকৃত হয়েছেন।

 

Advertisement