scorecardresearch
 

Astro Tips Teeth And Lips: আপনার দাঁত আর ঠোঁটের গঠনেই লেখা আছে কপালের সুখ, জানতেন?

Astro Tips Teeth And Lips:ভাগ্যের রেখা শুধু হাত বা কপালেই থাকে না, কপালে সুখ আছে না দুঃখ, লেখা থাকে আপনার দাঁত আর ঠোঁটের গঠনেও। সহজেই জানা যায়, আসুন সহজে জেনে নিই কী রয়েছে ভাগ্যে।

Advertisement
কপালে সুখ আছে না দুঃখ, লেখা আছে আপনার দাঁত আর ঠোঁটের গঠনেই, জেনে নিন কপালে সুখ আছে না দুঃখ, লেখা আছে আপনার দাঁত আর ঠোঁটের গঠনেই, জেনে নিন
হাইলাইটস
  • দাঁত ও ঠোঁটের গঠনই বলবে আপনার ভাগ্য
  • এমনকী আপনার আচার-আচরণও বয়ান করবে

Astro Tips Teeth And Lips:জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আপনার দাঁত এবং ঠোঁটের গঠন আপনার ভাগ্য বলতে পারে। পাশাপাশি ব্যক্তির আচার-আচরণ এবং ব্যবহারের হদিশ মেলে ঠোঁট এবং দাঁতের গঠন থেকেই।

১. দুটি ঠোঁট যদি সমান এবং সুন্দর হয় এমন ব্যক্তি সত্যপ্রিয়, সুশীল এবং সজ্জন ব্যক্তি বলে প্রমাণিত হন। তাঁরা সব সময় মিষ্টি কথা বলেন এবং লোকের সঙ্গে সুব্যবহার করেন। তারা পরোপকারী হন এবং সৌভাগ্যশালী হন।

২. দুটি ঠোঁট মোটা হলে এমন ব্যক্তি পেট পাতলা হন তারা ভেতরের কোনো কথা লুকিয়ে রাখতে বা চেপে রাখতে পারেন না খেতে খুব ভালোবাসেন

৩. দুটি ঠোঁট যদি পাতলা হয় এমন ব্যক্তি সরল চিত্ত হন। লড়াই করে উন্নতি করেন। যত বয়স বাড়তে থাকে, সুখ-স্বাচ্ছন্দ্য বাড়তে থাকে।

৪. উপরের ঠোঁট মোটা কিন্তু নিচের ঠোঁট পাতলা এমন ব্যক্তি প্রভাবশালী হন। খুব সুস্বাদু খাওয়াদাওয়া পছন্দ করেন এবং গম্ভীর প্রকৃতির হন।

৫. নীচের ঠোঁট ভারি কিন্তু উপরের ঠোঁট পাতলা এমন ধরনের ব্যক্তি অহংকারী হন। দেমাক থাকে বেশি। এমন লোক নিজের বক্তব্য অন্যকে মানানোর জন্য যে কোনও পর্যায় পর্যন্ত যেতে পারেন। অন্যদের দুঃখের কথা শুনে তাঁরা আন্তরিক প্রসন্নতা অনুভব করেন, তাঁরা একেবারেই সহনশীল হন না।

৬. রক্তিম বা লালাভ ঠোঁট শৌর্য-বীর্য এবং উৎসাহের দ্যোতক। এই ধরনের ঠোঁটের অধিকারী ব্যক্তিরা কামনা-বাসনায় পূর্ণ জীবন-যাপন করেন। ঐশ্বর্যশালী হন এবং ধনবান হন।

৭. কালো ঠোঁট এমন ধরনের ব্যক্তি মিথ্যাবাদী হন এবং সব সময় দুঃখ ভোগ করেন।

দাঁতের গঠন বলবে কেমন আপনার ভাগ্য

১. সারিবদ্ধ দাঁত থাকলে সৌভাগ্য তথা ঐশ্বর্যের প্রতীক হন। এমন ব্যক্তি জীবনে সমস্ত রকমের সুখ ভোগ করেন। সুশীল এবং সজ্জন ব্যক্তি বলে পরিচিত হন।

Advertisement

২. দাঁত যদি ট্যার-ব্যাকা হয় তাহলে সংঘর্ষ তথা অসফলতার চিহ্ন তার দাঁতে। এমন ব্যক্তি সত্য কথা বলতে পছন্দ করেন না এবং বলেনও না। ছল চাতুরিতে জীবন নির্বাহ করেন।

৩. সামনের দাঁত এর ছিদ্র যে সমস্ত পুরুষের সামনের দুটি দাঁতের মধ্যে ফাঁকা বা ছিদ্র থাকে তারা বড় ভাগ্যশালী বুদ্ধিমান বিদ্বান এবং পরোপকারী হন। কিন্তু যে সমস্ত মহিলাদের দাঁতের মাঝে ফাঁকা থাকে তা দুর্ভাগ্যের প্রতিফলন। বৈধব্য যোগ থাকে। সমস্ত রকম দুঃখ তাঁদের ঘিরে থাকে।

৪. সামনের দাঁত বড় ভাষণে প্রাজ্ঞতা থাকে।  এমন ব্যক্তি শত্রু নাশ করতে পারেন এবং আদর্শ জীবনযাপন করতে পারেন এবং করেনও।

৫. দাঁতের সারি উপর নীচে সমান থাকে এমন ব্যক্তি বুদ্ধিমান তথা স্বার্থরহিত ভাবনাতে জনসেবা করেন।

৬. দাঁতের উপর একটি দাঁত এমন ব্যক্তি শত্রুকে পরাস্ত করতে পারেন সাহসী এবং যুক্তিপূর্ণ ব্যক্তি হন।

৭. একটা দাঁত ওপরে একটা দাঁত নীচে এমন ব্যক্তি যুক্তিযুক্ত বিচার এবং স্থিরমতি হন। দুঃখ-সুখ সমভাবে তাকে ভোগ করতে হয় এবং সদা বিবেকের ডাক শোনেন।

৮. শিশু যদি দাঁত যুক্ত হয়ে জন্ম নেয় তাহলে মাতা পিতার জন্য মৃত্যু বা মৃত্যুর পরোয়ানার সূচক বলে মনে করা হয়।

৯. শিশুর যদি প্রথমে উপরের দাঁত বেরোয় তাহলে পরিবারের জন্য ঘাতক সিদ্ধ হয়।

১০. দাঁত নড়ার সমস্যা রাতে যদি দাঁত নড়ে তা দুর্ভাগ্যের প্রতীক বলে মনে করা হয়।
 

 

Advertisement