scorecardresearch
 

Astro Tips Thumb Palmistry: বুড়ো আঙুলে এই চিহ্ন থাকলে লাকি, ধন-সম্পত্তি উপচে পড়ে

Astro Tips Thumb Palmistry : গুরুত্বপূর্ণ হলো হাতের বুড়ো আঙ্গুল। বুড়ো আঙ্গুল সঠিকভাবে বুঝতে পারলে মানুষের জীবন এবং তার ভবিষ্যৎ এ বিষয়ে জানা সম্ভব। বুড়ো আঙ্গুলের মাধ্যমে ব্যক্তির মন এবং ধন দুইটির পরিস্থিতি সবচেয়ে ভাল এবং সহজেই বোঝা যায়। বুড়ো আঙুলেই লুকিয়ে আপনার ভাগ্য। এই লাকি চিহ্ন থাকলে ধন-সম্পত্তি উপচে পড়বে।

Advertisement
বুড়ো আঙুলে এই চিহ্ন থাকলে লাকি, ধন-সম্পত্তি উপচে পড়ে বুড়ো আঙুলে এই চিহ্ন থাকলে লাকি, ধন-সম্পত্তি উপচে পড়ে
হাইলাইটস
  • বুড়ো আঙুলেই লুকিয়ে আপনার ভাগ্য
  • এই লাকি চিহ্ন থাকলে ধন-সম্পত্তি উপচে পড়বে
  • আপনার হাতেও আছে এই চিহ্ন?

Astro Tips Thumb Palmistry: বলা হয় হাতে মানুষের কুণ্ডলির ছবি ছাপানো থাকে বলে বলা হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে একে খুব মান্যতা দেওয়া হয়. হাতে সঠিক চিহ্ন পড়তে জানলে আপনি বুঝতে পারবেন আপনার কপালে কী আছে। গুরুত্বপূর্ণ হলো হাতের বুড়ো আঙ্গুল। বুড়ো আঙ্গুল সঠিকভাবে বুঝতে পারলে মানুষের জীবন এবং তার ভবিষ্যৎ এ বিষয়ে জানা সম্ভব। বুড়ো আঙ্গুলের মাধ্যমে ব্যক্তির মন এবং ধন দুইটির পরিস্থিতি সবচেয়ে ভাল এবং সহজেই বোঝা যায়। কোনও কাজ করার জন্য ওই ব্যক্তি কতটা মনোযোগ দেন এটা তার বুড়ো আঙুলে মধ্য দিয়ে জানা যায়।

বুড়ো আঙুলের সাধারণ বিশেষত্ব

সাধারণভাবে বুড়ো আঙ্গুলের মধ্যে দুটি কর থাকে। যা বুড়ো আঙুলকে তিন পর্বে ভাগ করে। প্রথম পর্ব ইচ্ছা শক্তির কারক। দ্বিতীয় পর্ব বুদ্ধির কারক। তৃতীয় পর্ব দিব্যনেত্রের পর্ব। এই পর্ব যত বড় হয় ব্যক্তির ভেতরের শক্তি তত বেশি হয়।

আরও পড়ুন

কী বলে আঙুলের আকার?

হস্তরেখাশাস্ত্রে বিশেষজ্ঞদের বক্তব্য বুড়ো আঙ্গুল লম্বা হলে ওই ব্যক্তি অত্যন্ত বেশি বুদ্ধিমান হন। নিজের প্রভাব তৈরি করতে চান, সমকোণ আঙুল বলা ব্যক্তি শিল্পী এবং ভাবুক হন। এমন লোকেদের ভেতরে সৃজন এর অদ্ভুত ক্ষমতা থাকে। একাধিক কোণওয়ালা বুড়ো আঙ্গুলের ব্যক্তিকে দৈবীয় বলে মনে করা হয় এমন লোক নিয়ন্ত্রণ এবং বুদ্ধিমত্তার প্রতীক। ছোট বুড়ো আঙুল যাতে তারা নদী এবং বিকৃত মস্তিষ্কের হন এমন বুড়ো আঙ্গুল বলা ব্যক্তি কখনও কখনও অপরাধী হয়ে যায়।

বুড়ো আঙুলের কারণে আসা সমস্যা সামলাবেন কীভাবে?

যদি বুড়ো আঙ্গুল কারণে জীবনে সমস্যা আসে তাহলে হাতের রেখা দেখুন নিজের স্বভাব এবং খাওয়া-দাওয়ার উপর নিয়ন্ত্রণ রাখুন। জ্ঞানমুদ্রা সকাল এবং সন্ধ্যায় অভ্যাস করুন। বুড়ো আঙ্গুল দিয়ে চন্দনের তিলক ভগবানকে পরান। বুড়ো আঙ্গুলে জোড়া ছাড়া রুপোর রিং ধারণ করুন।

Advertisement

আঙুলে লাকি চিহ্ন

সমুদ্রষশাস্ত্র্ অনুসারে বুড়ো আঙ্গুলের ওপর যে রেখা পাওয়া যায়, সেটি তৃতীয় পর্ব অর্থাৎ বুড়ো আঙুলের আধারে যদি যবের চিহ্ন দেখা যায় তাহলে একটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুড়ো আঙ্গুলে যদি এই চিহ্ন ছাড়া ভিন্ন কারও চোখের মত হয় তাহলে শুভ বলা হয়। যদি জবের সংখ্যা ৩ হয় তাহলে তার রাজ যোগ থাকে। এমন লোক অত্যন্ত সম্পত্তিশালী ও ধনপতি হন। যদি এটি এই যব যদি পুরো আঙ্গুলকে ঘিরে নেয় তাহলে মানুষের জীবনের রাজার সমান হয়। এমন লোকেদের জীবনে মান-সম্মান প্রতিপত্তি ও  প্রতিষ্ঠা আছে।

 

Advertisement