scorecardresearch
 

Finger Ring Astro Tips Money: অর্থের সংকট? এই আঙুলে রুপোর আংটি আনতে পারে ধনভাগ্য

Finger Ring Astro Tips Money: রুপোর আংটি শুক্র এবং চাঁদের সম্পর্কিত। সোনা-রুপোর অলঙ্কার শুধু সৌন্দর্য বাড়ায় না, কাজেও লাগে। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে সোনা এবং রুপো দিয়ে তৈরি এই অলঙ্কারগুলিও রাশিফলের গ্রহ এবং নক্ষত্রকে প্রভাবিত করে। সোনা বৃহস্পতি গ্রহের সাথে সম্পর্কিত। তাই রুপোকে শুক্র ও চন্দ্রের সঙ্গে যুক্ত মনে করা হয়। বিশ্বাস অনুসারে, রুপো ভগবান শিবের চোখ থেকে উদ্ভূত হয়েছিল। তাই যেখানেই রুপা আছে সেখানেই ধন, বৈভব এবং সমৃদ্ধি আসে। এ ছাড়া কিছু রাশি আছে, যাদের রুপোর আংটি পরলে খুব উপকার হয়।

Advertisement
এই আঙুলে রুপোর আংটি পরলে হুহু করে টাকা আসবে এই আঙুলে রুপোর আংটি পরলে হুহু করে টাকা আসবে
হাইলাইটস
  • এই আঙুলে রুপোর আংটি পরুন
  • হুহু করে টাকা আসবে

Finger Ring Astro Tips Money: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিভিন্ন ধাতু এবং রত্ন দিয়ে তৈরি আংটি আমাদের জীবনকে নানাভাবে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের সাথে এই ধাতু এবং রত্নগুলির সম্পর্ক বলা হয়েছে। রুপোর আংটিও এই গুরুত্বপূর্ণ ধাতুগুলির মধ্যে একটি। তাহলে জেনে নিন রুপোর আংটি পরার উপকারিতা। রুপোর আংটি আপনার সমস্যার সমাধান করতে পারে।

আরও পড়ুনঃ মানি ব্যাগ সব সময় টাকায় ভরা দেখতে চাইলে এই অভ্যাসগুলি এখনই বদলান

রুপোর আংটি শুক্র এবং চাঁদের সম্পর্কিত। সোনা-রুপোর অলঙ্কার শুধু সৌন্দর্য বাড়ায় না, কাজেও লাগে। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে সোনা এবং রুপো দিয়ে তৈরি এই অলঙ্কারগুলিও রাশিফলের গ্রহ এবং নক্ষত্রকে প্রভাবিত করে। সোনা বৃহস্পতি গ্রহের সাথে সম্পর্কিত। তাই রুপোকে শুক্র ও চন্দ্রের সঙ্গে যুক্ত মনে করা হয়। বিশ্বাস অনুসারে, রুপো ভগবান শিবের চোখ থেকে উদ্ভূত হয়েছিল। তাই যেখানেই রুপা আছে সেখানেই ধন, বৈভব এবং সমৃদ্ধি আসে। এ ছাড়া কিছু রাশি আছে, যাদের রুপোর আংটি পরলে খুব উপকার হয়।

কীভাবে রুপোর আংটি পরবেন?

১. জ্যোতিষশাস্ত্র অনুসারে, রুপোর আংটি পরতে হবে কোনও রকম জোড়া ছাড়া। বুড়ো আঙুলে রূপোর আংটি পরা যেতে পারে।

২. মহিলাদের জন্য এটি বাম হাতে এবং পুরুষদের জন্য ডান হাতে পরা শুভ। এটা বিশ্বাস করা হয় যে রূপোর আংটি চাঁদের ফ্যাক্টর।

৩. এটি পরলে রাশিতে সূর্য ও শনির অবস্থান শক্তিশালী হয়। এর সাথে ভাগ্যও মজবুত হয়।

৪. এ ছাড়া রুপোর আংটি পরলে রাহু গ্রহের দোষ থেকে মুক্তি পাওয়া যায় এবং মন শান্ত থাকে। কর্কট, বৃশ্চিক ও মীন রাশির জাতক-জাতিকাদের জন্য রুপোর আংটি পরা খুবই শুভ বলে মনে করা হয়।

Advertisement

৫. বৃষ ও তুলা রাশির জাতকরাও রূপোর আংটি পরতে পারেন। এ ছাড়া মেষ, সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকারা ভুল করেও রুপোর আংটি পরা উচিত নয়।

রুপোর আংটি পরলে কী হয়?

১. শুক্র এবং চন্দ্র উভয়ই রুপোর আংটি পরলে শুভ ফল দেয়।

২. মন ও মস্তিষ্ক শান্ত থাকে। ক্রোধ নিয়ন্ত্রণে আসে, সেই সঙ্গে ধন-সম্পদ ও সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পায়।

৩. বাত, কফ ও পিত্তের মতো সমস্যার ভারসাম্য শরীরে থাকে।

৪. হাতে রুপোর আংটি পরতে না পারলে রুপোর চেনও পরা যেতে পারে। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন।

 

Advertisement