scorecardresearch
 

Mahalakshmi Yog: চাঁদের গোচরে মহালক্ষ্মী যোগ, মা লক্ষ্মী এই ৩ রাশির ভাগ্য মুড়বে সোনায়

Mahalakshmi Yog: নবগ্রহে চন্দ্রমা এমন এক গ্রহ, যে সবথেকে দ্রুত গতিতে চলে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে চন্দ্রমার দেড় দিন সময় লাগে। এরকম অবস্থায় চন্দ্রমা কোনও না কোনও গ্রহের সঙ্গে যুতি তৈরি করে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, চন্দ্রমা ১৫ দিন শুভ আর ১৫ দিন অশুভ প্রভাব ফেলে। এই কারণে যদি চন্দ্রমার কোনও শুভ গ্রহের সঙ্গে যুতি হয় তাহলে কিছু রাশির জাতকদের ভাগ্য চমকাতে পারে।

Advertisement
মা লক্ষ্মীর কৃপা থাকে এই রাশিদের ওপর মা লক্ষ্মীর কৃপা থাকে এই রাশিদের ওপর
হাইলাইটস
  • নবগ্রহে চন্দ্রমা এমন এক গ্রহ, যে সবথেকে দ্রুত গতিতে চলে।

নবগ্রহে চন্দ্রমা এমন এক গ্রহ, যে সবথেকে দ্রুত গতিতে চলে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে চন্দ্রমার দেড় দিন সময় লাগে। এরকম অবস্থায় চন্দ্রমা কোনও না কোনও গ্রহের সঙ্গে যুতি তৈরি করে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, চন্দ্রমা ১৫ দিন শুভ আর ১৫ দিন অশুভ প্রভাব ফেলে। এই কারণে যদি চন্দ্রমার কোনও শুভ গ্রহের সঙ্গে যুতি হয় তাহলে কিছু রাশির জাতকদের ভাগ্য চমকাতে পারে। এরকম অবস্থায় চন্দ্রমার মঙ্গলের সঙ্গে যুতি মহালক্ষ্মী রাজযোগের নির্মাণ করবে। মিথুন রাশিতে মহালক্ষ্মী রাজযোগের নির্মাণ কিছু রাশিকে সবক্ষেত্রে সফলতা দিতে পারে। এর সঙ্গে অর্থলাভও করাবে। মা লক্ষ্মীর বিশেষ কৃপা পেতে পারেন। 

পঞ্চাঙ্গ অনুসারে, এই সময় গ্রহের সেনাপতি মঙ্গল মিথুন রাশিতে বিরাজমান। ২০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবে। অপরদিকে, চন্দ্রমা ২৪ সেপ্টেম্বর সকাল ৯টা বেজে ৫৫ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ২৬ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে। 

মেষ রাশি
এই রাশিতে মহালক্ষ্মী যোগের নির্মাণ তৃতীয় ঘরে হচ্ছে। এই সময় অপ্রত্যাশিত অর্থ পাবেন। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আপনি বহুদিন ধরে কোনও কাজের চেষ্টা করলে তা পূরণ হতে পারে। এতে লাভ পাবেন। মা লক্ষ্মীর কৃপায় আর্থিক অনটন দূর হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। আধ্যাত্মিকতার দিকে ঝুঁকবেন। পরিবার বা বন্ধুদের সঙ্গে তীর্থ করতে যেতে পারেন। ব্যবসাতেও আপনার লাভ হবে। আপনি কোনও বড় প্রজেক্ট বা অর্ডার পাবেন। এতে ব্যবসায় আরও সফতা পাবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি
মহালক্ষ্মী যোগ এই রাশির জাতকদের জন্য লাভদায়ক প্রমাণিত হবে। আপনি অর্থলাভের সঙ্গে অনেক ইচ্ছাও পূরণ করতে পারবেন। এছাড়াও আপনি উচ্চস্তরের আরাম পাবেন। জীবনে অনেক সুখ আসতে পারে। জীবন দারুণ আনন্দে কাটবে। কেরিয়ারের দিকে আপনার পদোন্নতি হবে। ব্যবসায় বহুদিন ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। উপার্জনের নতুন রাস্তা খুলে যাবে। আপনি অবেক লাভ করবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে। 

Advertisement

কুম্ভ রাশি
এই রাশির জন্য মহালক্ষ্মী যোগ বেশ লাভদায়ক প্রমাণিত হবে। এই রাশির পঞ্চম ঘরে এই রাজযোগের সৃষ্টি হতে চলেছে। এই পরিস্থিতিতে মা লক্ষ্মীর বিশেষ কৃপা পাবেন এই রাশির জাতকেরা। আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। এতে আপনার আরও লাভ হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। কাজের জায়গায় আপনার কাজের প্রশংসা হবে। আপনাকে কোনও বড় দায়িত্ব দেওয়া হতে পারে। গাড়ি, সম্পত্তি কিনতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। 

Advertisement