scorecardresearch
 

Bathroom Vastu Tips: স্নান করুন সঠিক দিকে দাঁড়িয়ে, টাকা আসবে রাশি রাশি

বাস্তুশাস্ত্র অনুসারে, সঠিক দিকে দাঁড়িয়ে স্নান করলে একজন ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হয়। শুধু তাই নয়, সব সমস্যা থেকে মুক্তি পায়। হ্যাঁ, জ্যোতিষশাস্ত্র অনুসারে, সঠিক দিকে মুখ করে স্নান করলে মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বাস্তুশাস্ত্র অনুসারে, সঠিক দিকে দাঁড়িয়ে স্নান করলে একজন ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হয়
  • শুধু তাই নয়, সব সমস্যা থেকে মুক্তি পায়
  • হ্যাঁ, জ্যোতিষশাস্ত্র অনুসারে, সঠিক দিকে মুখ করে স্নান করলে মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে

Bathroom Vastu Direction: বাস্তুশাস্ত্র অনুসারে, সঠিক দিকে দাঁড়িয়ে স্নান করলে একজন ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হয়। শুধু তাই নয়, সব সমস্যা থেকে মুক্তি পায়। হ্যাঁ, জ্যোতিষশাস্ত্র অনুসারে, সঠিক দিকে মুখ করে স্নান করলে মানুষের ভাগ্য উজ্জ্বল হতে পারে। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি পূর্ব দিকে মুখ করে স্নান করেন, তাহলে নেতিবাচক শক্তি চলে যায়।

পূর্ব দিককে সূর্য দেবতার দিক হিসাবে বিবেচনা করা হয়েছে। সূর্য উদিত হওয়ার সময় তার সঙ্গে ইতিবাচক শক্তি নিয়ে আসে। ভোরবেলা স্নান করা খুবই উপকারী। এই ইতিবাচক শক্তি আপনার শরীরের সমস্ত নেতিবাচক শক্তি ধ্বংস করে। এটি সরাসরি আপনার জীবনকে প্রভাবিত করে। ব্যক্তি এতে আনন্দদায়ক ফল পান।

জেনে নিন বাথরুম সংক্রান্ত কিছু বিশেষ বাস্তু নিয়ম
- বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়ির বাথরুম উত্তর বা উত্তর-পশ্চিম দিকে হওয়া উচিত। ভুল করেও এটি দক্ষিণ, দক্ষিণ পূর্ব বা দক্ষিণ-পশ্চিম দিকে করা উচিত নয়। অন্যথায় ব্যক্তিকে অনেক নেতিবাচক শক্তির সম্মুখীন হতে হয়।
- বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বাথরুম কখনই রান্নাঘরের সামনে বা সংলগ্ন হওয়া উচিত নয়। টয়লেট সিট পশ্চিম বা উত্তর-পশ্চিম দিকে হওয়া উচিত।
- সেই সঙ্গে বাথরুমে সবসময় জলের বালতি বা টব ভরে রাখতে হবে। বালতি খালি থাকলে সবসময় উল্টো করে রাখুন। এটি বাড়িতে সমৃদ্ধি বজায় রাখতে সাহায্য করে।
- বাথরুমের বাস্তুতে নীল রঙ খুবই গুরুত্বপূর্ণ। নীল রঙ সুখের প্রতিনিধিত্ব করে। সেজন্য বাথরুমে নীল রঙের বালতি ও মগ রাখা ভালো।
- বাথরুমের দরজা সবসময় বন্ধ রাখতে হবে। খোলা রাখা হলে, এটি নেতিবাচক শক্তি সঞ্চার করে এবং এটি আপনার কর্মজীবনে বাধা সৃষ্টি করতে পারে।

আরও পড়ুন

Advertisement

Advertisement