scorecardresearch
 

Do's & Don'ts for Jupiter: ভুলেও এই রঙের জুতো পরবেন না, বৃহস্পতি রুষ্ট হয়ে দুর্ভাগ্য ঘনিয়ে আসবে

Jupiter- Do's & Don'ts: পোশাক কিংবা ট্রেন্ডের উপর নির্ভর করে জুতো কিংবা চপ্পলের রং নির্ধারণ করেন বেশীরভাগ মানুষ। কিন্তু আপনি কি জানেন যে, রঙিন জুতো এবং চপ্পল নির্বাচন করতে গিয়ে, প্রায়ই একটি বড় ভুল করে থাকি আমরা সকলেই?

Advertisement
হলুদ রঙের জুতোয় বৃহস্পতি রুষ্ট হয়  হলুদ রঙের জুতোয় বৃহস্পতি রুষ্ট হয়

বর্তমান যুগে ফ্যাশনের একটি গুরুত্বপূর্ণ অংশ হল জুতো (Shoe)। পোশাক কিংবা ট্রেন্ডের উপর নির্ভর করে জুতো কিংবা চপ্পলের (Sandal) রং নির্ধারণ করেন বেশীরভাগ মানুষ। কিন্তু আপনি কি জানেন যে, রঙিন জুতো এবং চপ্পল নির্বাচন করতে গিয়ে, প্রায়ই একটি বড় ভুল করে থাকি আমরা সকলেই? এই একটি ভুল মানুষকে দারিদ্র্যের পথে ঠেলে দিতে পারে।

জ্যোতিষী (Astrologer) শৈলেন্দ্র পাণ্ডের মতে, জুতো কেনার সময় বেশিরভাগ লোকেরা শুধুমাত্র সৌন্দর্যের কথা ভাবেন। জুতো কেনার সময় এমন কিছু ভুল করলে সুখ, গৌরব, সম্পদ, বিবাহিত জীবন, সন্তান এবং বিবাহের কারক- বৃহস্পতি (Brihaspati) গ্রহ রুষ্ট হয়

 

Brihaspati Astrology dos donts to please Jupiter do not wear yellow colour footwear

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, ভুলেও হলুদ রঙের জুতো পরা উচিত না। আসলে হলুদ রঙকে বৃহস্পতির রং বলে মনে করা হয়। জ্যোতিষীরা বলছেন যে, হলুদ রঙের জুতা পরলে রাশিতে বৃহস্পতি দুর্বল হয়। এতে আপনার পারিবারিক জীবনে ব্যাঘাত ঘটতে পারে। এটি বাড়ির সুখ এবং সমৃদ্ধির উপর অশুভ প্রভাব ফেলতে পারে।

আরও পড়ুন: রাহুর আশীর্বাদে, আগামী ১ বছর এই রাশির জাতকদের প্রচুর ধন- সম্পদ প্রাপ্তির যোগ

কোন রঙের জুতো পরা উচিত?

জ্যোতিষী বলেছেন যে, আপনি কালো, নীল, বাদামী বা সাদা রঙের জুতো পরতে পারেন। স্টাইল বা ফ্যাশনের ক্ষেত্রে আপস করতে না চাইলে লাল রঙের জুতাও পরতে পারেন। তবে হলুদ রঙের জুতো ও চপ্পল পরা যতটা সম্ভব এড়িয়ে চলতে হবে।

 

Advertisement