scorecardresearch
 

Astro Tips Debt Relief: সব রকম ঋণ থেকে মুক্তি পান, সহজ এই ৫ ঘরোয়া টোটকায়

Debt Relief Astro Tips: আয় বাড়লেও ঋণ কমে না। এর জন্য রাশি-চক্র বা ভাগ্যদোষও দায়ী থাকে।ভাগ্যের পরিহাসে তার দেনা বা ঋণ বাড়তে থাকে। জ্যোতিষশাস্ত্র এবং তন্ত্রশাস্ত্রে ব্যক্তির এই সমস্যার প্রতিকার দেওয়া হয়েছে। যা পালন করলে ব্যক্তি সহজেই সম্পদ এবং সাফল্য পেতে পারেন। ঋণমুক্ত হতে পারেন। 

Advertisement
সব রকম ঋণ থেকে মুক্তি পান, সহজ এই ৫ ঘরোয়া টোটকায় সব রকম ঋণ থেকে মুক্তি পান, সহজ এই ৫ ঘরোয়া টোটকায়
হাইলাইটস
  • ঋণের বোঝা চেপে বসছে?
  • এই উপায়ে ঋণমুক্ত হন

Debt Relief Astro Tips: অনেক সময় আর্থিক প্রয়োজনে সীমাবদ্ধতার কারণে আমরা ঋণ নিই। সেই ঋণ অনেক সময় বোঝামুক্তি হওয়ার বদলে বোঝা আরও বাড়তে থাকে। আয় বাড়লেও ঋণ কমে না। এর জন্য রাশি-চক্র বা ভাগ্যদোষও দায়ী থাকে।ভাগ্যের পরিহাসে তার দেনা বা ঋণ বাড়তে থাকে। জ্যোতিষশাস্ত্র এবং তন্ত্রশাস্ত্রে ব্যক্তির এই সমস্যার প্রতিকার দেওয়া হয়েছে। যা পালন করলে ব্যক্তি সহজেই সম্পদ এবং সাফল্য পেতে পারেন। ঋণমুক্ত হতে পারেন। 

আরও পড়ুনঃ আইসক্রিম খেলেই ঠান্ডা লাগে? এই আইসক্রিমটি খেয়ে দেখুন

আরও পড়ুনঃ পেটভরে এই খাবারগুলি খেলেও বাড়ে না ওজন, খেতেও সুস্বাদু

তন্ত্রশাস্ত্রের এই ব্যবস্থায় অর্থ লাভ হবে

১. একজন ব্যক্তি সকালে ঘুম থেকে উঠার সাথে সাথেই প্রথমে তার সোজা পা মাটিতে রাখতে হবে। দুধে জল মিশিয়ে কৃষ্ণ তুলসিতে অর্ঘ নিবেদন করুন।

২. সামান্য দারুচিনি নিন এবং তার উপর ধূপকাঠি ঘোরান। ধূপ কাঠি ঘড়ির কাঁটার বিপরীত দিকে ঘোরান। এটি করার পরে, আপনার পার্স এবং টাকা যেখানে রাখবেন সেখানে দারুচিনি রাখুন। আপনার ইচ্ছা শীঘ্রই পূরণ হবে।

৩. শুক্রবার মা লক্ষ্মীর মন্দিরে একটি ঝাড়ু দান করুন। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং ব্যক্তি সম্পদ লাভ করেন।

৪. যে কোনও মাসের শুক্লপক্ষের মঙ্গলবার বা বৃহস্পতিবার মাটিতে ধনে বীজ মিশিয়ে দিন। এতে ২১ টাকার কয়েন মিশিয়ে একটি পাত্রে রাখুন। এটি উত্তর দিকে রাখুন এবং এতে সামান্য জল যোগ করতে থাকুন। আপনি এর ধনে ব্যবহার করুন এবং একটি লাল কাপড়ে মুদ্রা বেঁধে ভল্টে রাখুন।

৫. ঋণ থেকে মুক্তি পেতে, অমাবস্যার দিনে তাকে কিছু অভাবী ব্যক্তিকে খাওয়াতে হবে। এতে করে আপনি শীঘ্রই ঋণ থেকে মুক্তি পাবেন।

Advertisement

 

Advertisement