scorecardresearch
 

Dharma Religion Copy: সন্ধ্যার পর এই কাজগুলি করলে মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হবেন, জানুন

Dharma Religion Copy: আমরা অনেক এমন কাজ করি যেগুলি আমাদের আর্থিক সঙ্কট ডেকে আনে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, সূর্য অস্ত যাওয়ার পর এমন কিছু কাজ আছে, যেগুলি আমরা করে ফেলি, যা আমাদের জীবনে আর্থিক ক্ষতি ডেকে আনে। তাতে মা লক্ষ্মী ক্ষিপ্ত হন। তাই সূর্যাস্তের পর এই কাজগুলি না করাই ভাল।

Advertisement
সন্ধ্যার পর এই কাজগুলি করা যাবে না, তাহলে মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হবেন সন্ধ্যার পর এই কাজগুলি করা যাবে না, তাহলে মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হবেন
হাইলাইটস
  • সন্ধ্যার পর এই কাজগুলি করা যাবে না
  • তাহলে মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হবেন

আমরা অনেক এমন কাজ করি যেগুলি আমাদের আর্থিক সঙ্কট ডেকে আনে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, সূর্য অস্ত যাওয়ার পর এমন কিছু কাজ আছে, যেগুলি আমরা করে ফেলি, যা আমাদের জীবনে আর্থিক ক্ষতি ডেকে আনে। তাতে মা লক্ষ্মী ক্ষিপ্ত হন। তাই সূর্যাস্তের পর এই কাজগুলি না করাই ভাল। আসুন দেখে নিন কোন কোন কাজ করা যাবে না সূর্যাস্তের পর।

১. এই সময়ে স্নান করবেন না। সূর্যাস্তের পর কখনওই স্নান করা উচিত না। এতে মা লক্ষ্মী খুব রেগে যান। যার কারণে আপনার পরিবার দারিদ্রতার মুখে পড়তে পারে। আর্থিক দিকে আপনার অভাবও লেগে থাকবে। সেই সঙ্গে জীবনে সফলতাও আসবে না। আর্থিক সঙ্কট জীবনে লেগেই থাকে। আপনার মনে শান্তি থাকবে না।

২. জামাকাপড় কাচা বারণ। সূর্যাস্তের পর জামা কাপড় কাঁচা খুব অশুভ বলে মনে করা হয়। এতে আপনার আর্থিক দিকে যেমন ক্ষতি হয় তেমনি কোনও কাজে আপনি সফলতা পাবেন না। পরিবারের সকল সদস্যদের সঙ্গে আপনার অশান্তি লেগে থাকবে। জীবনে নানান অসুবিধার সম্মুখীন হতে হবে আপনাকে।

৩. এই সময়ে জামাকাপড় মেলবেনও না। সূর্য অস্ত যাওয়ার পর বাইরে জামা কাপড় মেলবেন না। এটি কিন্তু বাড়িতে নেতিবাচক প্রভাব ছড়ায় এবং বাড়িতে অশান্তির পরিবেশ তৈরি করে।

৩. দুপুরে বা দিনের বেলায় মেলা কাপড় সন্ধ্যের আগে ঘরে তুলে নিয়ে আসুন। সূর্যাস্তের পর কখনওই জামা কাপড় বাইরে মেলে রাখবেন না। এতে আপনার শরীর খারাপ হতে পারে ও অশুভ গ্রহের দৃষ্টি পড়তে পারে। এতে আপনার শরীর খারাপ হতে পারে। বড় কোনও রোগ শরীরে বাসা বাঁধতে পারে।

৪. খাবার আঢাকা রাখবেন না। সূর্যাস্তের পর কোনও খাবার পর কখনওই খোলা অবস্থায় রাখবেন না। প্রতিটি খাবার ঢেকে রাখার চেষ্টা করুন। এতে আপনার ঘরের নেতিবাচক শক্তি কমবে এবং মা লক্ষ্মী ইতিবাচক শক্তি নিয়ে আপনার বাড়িতে প্রবেশ করবে। তাতে আপনার বাড়িতে সকল সদস্যদের সহ সকলের ভালো সম্পর্ক বজায় থাকবে। এবং আর্থিক সংকট থেকে আপনি মুক্তি পাবেন। সেই সঙ্গে জীবনে আসবে সফলতাও।

Advertisement

 

Advertisement