scorecardresearch
 

Dream Interpretation: স্বপ্নে এই ৪ জিনিস দেখেছেন? ইঙ্গিত হতে পারে আপনার ধনী হওয়ার

অনেক ক্ষেত্রেই কোনও অনুষ্ঠানের অগ্রিম অনুভূতি আমরা পাই স্বপ্নের মাধ্যমে। স্বপ্ন শাস্ত্রের মতে, ভবিষ্যতের কোনও বিপদের জন্য সচেতন করে এই ধরনের স্বপ্ন। আবার কিছু ক্ষেত্রে স্বপ্ন, আপনাকে দেয় শুভ সময়ের ইঙ্গিত।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

প্রতিটা মানুষই ঘুমের সময় নানা রকম স্বপ্ন (Dreams) দেখেন। এই স্বপ্নের ব্যখ্যা নিয়ে বিভিন্ন গবেষণা রয়েছে। তবে মনে করা হয়, প্রতিটা স্বপ্নের পিছনে কোনও না কোনও কারণ থাকে। জেনে নিন কোন ধরনের স্বপ্ন (Swapna) কী বার্তা বহন করে। 

অনেক ক্ষেত্রেই কোনও অনুষ্ঠানের অগ্রিম অনুভূতি আমরা পাই স্বপ্নের মাধ্যমে। স্বপ্ন শাস্ত্রের মতে, ভবিষ্যতের কোনও বিপদের জন্য সচেতন করে এই ধরনের স্বপ্ন। আবার কিছু ক্ষেত্রে স্বপ্ন, আপনাকে দেয় শুভ সময়ের ইঙ্গিত। আসুন জেনে নেওয়া যাক এরকম কিছু স্বপ্ন সম্পর্কে, যা ভবিষ্যতে আপনার ধনী হওয়ার সূচক হিসাবে বিবেচিত। 

* খালি পাত্র 

স্বপ্নে খালি পাত্র দেখা খুবই শুভ বলে মনে করা হয়। স্বপ্নশাস্ত্র অনুসারে, খালি বাসনগুলি ইঙ্গিত দেয় যে, আপনি আগামী দিনে অর্থলাভ করতে চলেছেন। এই স্বপ্ন অনুসারে, আপনি দ্রুত ধনী হতে পারেন।

* ইঁদুর 

আপনি যদি স্বপ্নে ইঁদুর দেখেন, তাহলে হঠাৎ করেই কোথাও থেকে আপনার কাছে টাকা আসতে পারে। স্বপ্নে ইঁদুর দেখলে দারিদ্র্য দূর হয় বলে বিশ্বাস করা হয়। যদি স্বপ্নে ইঁদুর আসে, তবে অবশ্যই বাড়ির ছোট বাচ্চাকে তা সম্পর্কে বলুন।

* ঝাড়ু 

ঝাড়ু সুখ এবং সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচিত হয়। স্বপ্নে ঝাড়ু দেখলে বুঝবেন খুব শীঘ্রই আপনার অর্থ ও লাভের অঙ্ক হতে চলেছে। দারিদ্র্য দূর হতে চলেছে। এই স্বপ্নের কথা আপনার মা বা স্ত্রীকে জানান।

* ইলেকট্রনিক জিনিসপত্র ভাঙা 

স্বপ্নে  ভাঙা ইলেকট্রনিক জিনিস দেখা, শুভ বলে মনে করা হয়। স্বপ্নের ফল অনুযায়ী, স্বপ্নে ইলেকট্রনিক সামগ্রী দেখা দারিদ্র্যের লক্ষণ এবং তা ভাঙতে দেখা গেলে মনে করা হয় জীবন থেকে দারিদ্র্য দূর হয়ে যাচ্ছে।

Advertisement

 

Advertisement