scorecardresearch
 

Eid Mubarak 2022 Wishes: ঈদ মোবারক! WhatsApp, Facebook, Instagram-এ জানান শুভেচ্ছাবার্তা

Eid Mubarak 2022 Wishes: ইদ উল ফিতর-এর দিনে গোটা বিশ্বেই হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইন্সস্টাগ্রাম, ট্যুইটারে চলছে ঈদের শুভেচ্ছা বিনিময়।

Advertisement
ঈদ মোবারক ঈদ মোবারক

আজ খুশির ঈদ। দেশজুড়ে পালিত হচ্ছে উত্‍সব। সকাল সকাল নমাজ সেরে একেবারে অপরকে আলিঙ্গন। একমাস ব্যাপী পবিত্র রমজান মাস পালনের পরে ঈদ উল ফিতর (Eid-ul-Fitr) ইসলাম ধর্মাবলম্বী মানুষদের কাছে একটি প্রধান উত্‍সব। 

ইসলামী ক্যালেন্ডার হিজরি সাল অনুসারে নবম মাস হল রমজান (Ramzan) মাস। দশম মাসে প্রথম দিনে বিশ্বজুড়ে ঈদ উল ফিতর পালন হয়। ইদ উল ফিতর-এর দিনে গোটা বিশ্বেই হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইন্সস্টাগ্রাম, ট্যুইটারে চলছে ঈদের শুভেচ্ছা বিনিময়। আপনিও জানাতে পারেন ভার্চুয়াল শুভেচ্ছা বার্তা। রইল ঈদের কিছু শুভেচ্ছা বার্তা। 

ঈদের শুভেচ্ছা
ঈদের শুভেচ্ছা

Eid-ul-Fitr 2022 শুভেচ্ছা বার্তা 


- ঈদ তোমার জীবন শান্তি, ভালোবাসা ও খুশিতে ভরিয়ে দিক। খুশির ঈদ উল ফিতর-এর অনেক শুভেচ্ছা।

-- আজকের এই বিশেষ দিন আল্লাহ তোমাদের জীবন খুশিতে ভরিয়ে দিক, এই দোয়া করছি। ঈদ মুবারক!

-- সর্বশক্তিমান আল্লাহ আপনার জন্য সুখের দরজা খুলে দিন এবং আপনার সমস্ত স্বপ্ন পূরণ করুন। আপনাকে এবং আপনার পরিবারকে ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক!

-- ঈদের এই শুভ দিন উপলক্ষ্যে, আসুন আমাদের জীবনের সমস্ত বিস্ময়কর জিনিসগুলির জন্য ঐশ্বরিক আলোর প্রতি কৃতজ্ঞতা জানাই। ঈদ মোবারক!

-- আপনি যেখানেই থাকুন না কেন বা আপনি যা করছেন না কেন, মনে রাখবেন যে আপনার জীবনের প্রতিটি গুরুত্বপূর্ণ পদক্ষেপে আপনাকে সাহায্য করতে এবং গাইড করার জন্য আল্লাহ সর্বদা আপনার সঙ্গে আছেন। ঈদ মোবারক!

-- আল্লাহ আপনাকে দয়া, ধৈর্য এবং ভালবাসার উপহার দিয়ে আশীর্বাদ করুন। ঈদ মোবারক!

--  ঈদ হল আমাদের যা আছে তা ভাগ করে নেওয়ার এবং অন্যদের যত্ন নেওয়ার দিন।

Advertisement

-- আপনার এই বছর একটি দুর্দান্ত ঈদ হোক! ঈদের মুবারকবাদ।


--  প্রতিটি খুশিতে এবং হাসিতে; প্রতিটি নীরব প্রার্থনা উত্তর; প্রতিটি সুযোগে যা আপনার দরজায় কড়া নাড়বে – আল্লাহ আপনাকে আশীর্বাদ করুন! ঈদ মোবারক।

-- আল্লাহ আপনাকে অনেক সুখ, ভালবাসা এবং জ্ঞান দান করুন। আপনাকে একটি খুব সখুভরা দিনের শুভকামনা। ঈদের শুভেচ্ছা নিবেন। ঈদ মোবারক।

-- ঈদ উপলক্ষে আপনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আপনাদের দোয়ায় আমাকে মনে রাখবেন। ঈদের শুভেচ্ছা রইলো।

  

Advertisement