scorecardresearch
 

Feng Shui Tips: টাকার প্রয়োজন? এই জিনিসগুলি বাড়িতে আনলেই বদলাবে ভাগ্য

Feng Shui Good Luck Charms for Wealth Career: চিনা বাস্তু শাস্ত্র ফেং শুইতে এমন অনেক শুভ জিনিসের কথা বলা হয়েছে, যা ঘরে রাখলে অপার সুখ ও সম্পদ পাওয়া যায়। এই ফেং শুই আইটেমগুলি যা ঘরে সৌভাগ্য নিয়ে আসে তা অর্থের প্রবাহ বাড়ায় এবং চাকরি-ব্যবসায় দ্রুত সাফল্য নিয়ে আসে। অতএব, কঠোর পরিশ্রমের পরেও, যদি আপনি সম্পূর্ণ ফলাফল না পান, তবে ফেং শুই-এর এই জিনিসগুলি ঘরে রাখুন এবং প্রচুর ধন-সম্পদ এবং সাফল্য পান।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • চিনা বাস্তু শাস্ত্র ফেং শুইতে এমন অনেক শুভ জিনিসের কথা বলা হয়েছে
  • যা ঘরে রাখলে অপার সুখ ও সম্পদ পাওয়া যায়

Feng Shui Good Luck Charms for Wealth Career: চিনা বাস্তু শাস্ত্র ফেং শুইতে এমন অনেক শুভ জিনিসের কথা বলা হয়েছে, যা ঘরে রাখলে অপার সুখ ও সম্পদ পাওয়া যায়। এই ফেং শুই আইটেমগুলি যা ঘরে সৌভাগ্য নিয়ে আসে তা অর্থের প্রবাহ বাড়ায় এবং চাকরি-ব্যবসায় দ্রুত সাফল্য নিয়ে আসে। অতএব, কঠোর পরিশ্রমের পরেও, যদি আপনি সম্পূর্ণ ফলাফল না পান, তবে  ফেং শুই-এর এই  জিনিসগুলি ঘরে রাখুন এবং প্রচুর ধন-সম্পদ এবং সাফল্য পান। 

কচ্ছপ
 শুধু ফেং শুই নয়, হিন্দু ধর্মেও কচ্ছপকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে ধন-সম্পদের দেবী লক্ষ্মী কচ্ছপের মধ্যে বাস করেন। ঘর বা কর্মস্থলের উত্তর দিকে ধাতব কচ্ছপ রাখলে দ্রুত উন্নতি হয়। 

 

তিন পায়ের ব্যাঙ
 তিন পায়ের ব্যাঙ ফেং শুইতে খুবই শুভ বলে মনে করা হয়। একটি  তিন পায়ের ব্যাঙের মুখে মুদ্রা সহ বাড়ির প্রধান দরজার কাছে বা যেখানে  সম্পদ থাকে সেই  স্থানের কাছে রাখলে অর্থের প্রবাহ দ্রুত বৃদ্ধি পায়। শীঘ্রই অর্থনৈতিক অবস্থার বড় উন্নতি হয়।

লাফিং বুদ্ধ
ফেং শুইতে লাফিং বুদ্ধকে খুব শুভ বলে মনে করা হয় এবং লাফিং বুদ্ধ

বাড়ি এবং অফিসে সহজেই রাখা যায়। লাফিং বুদ্ধ জীবনে সুখ এবং সমৃদ্ধি আনতে খুব বিশেষ বলে মনে করা হয়। এটি সুখের প্রতীক। 

 

Advertisement

ক্রিস্টাল
 ফেং শুইতে ক্রিস্টালকে ইতিবাচক শক্তির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। সাদা ক্রিস্টাল যেখানে রাখা হয় সেখানে পজিটিভ এনার্জি থাকে। একে উত্তর-পশ্চিমে রাখাই সবচেয়ে উত্তম বলে মনে করা হয়। 

তিনটি চিনা মুদ্রা 
 ফেং শুই কয়েনকেও খুব সৌভাগ্যবান মনে করা হয়। ফেং শুই কয়েন লাল সুতো বা ফিতেতে বেঁধে রাখলে একজন ব্যক্তি দ্রুত ধনী হন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement