scorecardresearch
 

First Surya Grahan 2022 Effects: সামনেই এবছরের প্রথম সূর্যগ্রহণ! চাকরি- দাম্পত্যে শুভ সময় এই রাশির জাতকদের

Solar Eclipse April 2022: জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে শুভ বলে মনে করা হয় না। তবে কিছু রাশির জন্য এই গ্রহণ শুভ সময় নিয়ে আসবে। জানুন কারা রয়েছে সেই তালিকায়।  

Advertisement
সামনেই এবছরের প্রথম সূর্যগ্রহণ সামনেই এবছরের প্রথম সূর্যগ্রহণ

Surya Grahan April 2022 Effects: এপিল মাসেই হবে বছরের প্রথম সূর্যগ্রহণ। এই বছর মোট চারটি গ্রহণ হবে। যার মধ্যে দুটি সূর্যগ্রহণ ও দুটি চন্দ্রগ্রহণ। ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ হবে আগামী ৩০ এপ্রিল। দুপুর ১২:১৫ মিনিট থেকে ০৪:০৭ মিনিট পর্যন্ত সূর্যগ্রহণ থাকবে৷ 

এই সূর্যগ্রহণই হবে আংশিক। এই গ্রহণ ভারতে থেকে দৃশ্যমান হবে না। ফলে সূতক কালও থাকবে না। দক্ষিণ আমেরিকার দক্ষিণ-পশ্চিমাঞ্চল, প্রশান্ত মহাসাগর, আটলান্টিক ও অ্যান্টার্কটিকায় এই গ্রহণ দৃশ্যমান হবে। পৌরাণিক বিশ্বাস অনুসারে, গ্রহণের সময় কোনও শুভ কাজ করা হয় না। 

জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে শুভ বলে মনে করা হয় না। তবে কিছু রাশির জন্য এই গ্রহণ শুভ সময় নিয়ে আসবে। জানুন কারা রয়েছে সেই তালিকায়।  

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা। অসমাপ্ত কাজ শেষ হবে। ভ্রমণ উপকারী হবে। ব্যবসায়ীদের জন্য এই গ্রহণ শুভ হবে। এই সময়ের মধ্যে করা সমস্ত কাজ শুভ ফল দেবে। সম্পত্তিতে বিনিয়োগে ভাল ফল মিলবে। 

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা। চাকরিতে ভাল সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচয় তৈরি করতে সফল হবেন। অংশীদারিত্বের কাজেও লাভ আশা করা যায়। নিজের লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে আপনাকে।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বন্ধুদের কাছ থেকে সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে এবং সমাজে খ্যাতি বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। ভাগ্য সহায় থাকবে। নিজের যোগ্যতা প্রমাণ করার জন্য এগিয়ে গিয়ে, যে কোনও নতুন চ্যালেঞ্জ সমাধানের দায়িত্ব নিতে পারেন। উচ্চপদস্থ কর্মকর্তার সহযোগিতা পেতে পারেন।

Advertisement

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আর্থিক অবস্থার উন্নতি। সরকারি চাকরিজীবীদের জন্যে এই গ্রহণ শুভ। বিদেশে চাকরি পাওয়ার যোগ। ব্যবসা সম্প্রসারণের জন্য আপনি কিছু নীতি প্রণয়ন এবং সঠিকভাবে বাস্তবায়ন করলে সফল হবেন।

 

Advertisement