scorecardresearch
 

Lucky Zodiac To Have Ganesh's Blessings: খুব ভাগ্যবান, ৩ রাশির উপরে গণেশের কৃপা থাকে জীবনভর

Lucky Zodiac To Have Ganesh's Blessings: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কয়েকটি রাশির উপর দেবতা গনেশের বিশেষ কৃপা থাকে। গণেশের কৃপা যার উপর থাকে তার জীবন আনন্দ, অর্থে ভরপুর থাকে। জীবনের সমস্ত সমস্যা থেকে সে মুক্তি লাভ করে। কোনও রকম প্রতিকূলতার সম্মুখীন তাঁকে হতে হয় না। চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশি গুলির উপর ভগবান শ্রী গণেশ কৃপা করেন।

Advertisement
এই তিন রাশির উপর গণেশের কৃপা থাকে জীবনভর এই তিন রাশির উপর গণেশের কৃপা থাকে জীবনভর
হাইলাইটস
  • খুব ভাগ্যবান এই ৩ রাশি
  • গণেশের কৃপা থাকে জীবনভর
  • সব কাজে আসে সাফল্য

Lucky Zodiac To Have Ganesh's Blessings: হিন্দু ধর্মে গণেশের পুজো করার পরই অন্য দেবতার পুজো করা হয়। পঞ্চদেবতার মধ্যেও গণেশকে সর্বপ্রথম পুজো দেওয়াই রীতি। গণপতির পূজো না করে অন্য কোনও দেবতার পুজো শুরু হয় না। গণেশের কৃপা যার উপর থাকে তার জীবন আনন্দ, অর্থে ভরপুর থাকে। জীবনের সমস্ত সমস্যা থেকে সে মুক্তি লাভ করে। কোনও রকম প্রতিকূলতার সম্মুখীন তাঁকে হতে হয় না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কয়েকটি রাশির উপর দেবতা গনেশের বিশেষ কৃপা থাকে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশি গুলির উপর ভগবান শ্রী গণেশ কৃপা করেন।

আরও পড়ুনঃ কার্তিক মাসে এভাবে লক্ষ্মীপুজো করুন, রোগমুক্তি-আর্থিক সমৃদ্ধি

১. মেষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে মেষ রাশির উপর ভগবান শ্রী গণেশের বিশেষ কৃপা আছে। বিশেষ করে থাকে এই রাশির জাতক জাতিকারা বুদ্ধিমান হয় এবং যেকোনো কাজ নিপুণতার সাথে সম্পন্ন করে। গনেশজির কৃপায় মেষ রাশির লোকেরা কাজে সফলতা প্রাপ্ত করে। মেষ রাশির জাতক-জাতিকাদের তাই প্রত্যেকদিন বিধিবিধান এর সঙ্গে পুজো করা উচিত শ্রী গণেশের। এই রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাসে কোন কমতি থাকেনা।

২. মিথুন রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে মিথুন রাশির উপরে ভগবান শ্রী গনেশ এর বিশেষ কৃপা থাকে। এই লোকেরা বুদ্ধিমত্তার দিক থেকে খুবই তীক্ষ্ণ হয়। তারা শিক্ষাক্ষেত্রে খুব সফলতা অর্জন করে, তাই তাদের রোজ শ্রী গণেশের পুজো করা উচিত কারণ এই রাশির জাতক-জাতিকারা পড়াশোনায় খুব ভালো হয়। এদের সাথে সম্মুখ সমরে জেতা খুব মুশকিল হয়, তবে এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব কিন্তু খুবই কোমল প্রকৃতির হয়।

আরও পড়ুনঃ দুর্ঘটনার আশঙ্কা কোন রাশির, মোটা মুনাফা লাভ হবে কার?

৩. মকর রাশি

Advertisement

জ্যোতিষশাস্ত্র অনুসারে ভগবান গণেশ মকর রাশির জাতক-জাতিকাদের উপর খুবই সদয় থাকেন, এই রাশির জাতক জাতিকারা খুবই পরিশ্রমী স্বভাবের হয় এবং তারা খুব বিশ্বস্ত হয়। তাই তাদের উপর চোখ বন্ধ করে ভরসা করা যায়। এই রাশির জাতক-জাতিকাদের বুদ্ধি খুবই তেজ হয়, তারা পড়াশুনার ক্ষেত্রে খুবই খ্যাতি অর্জন করে। মকর রাশির জাতক-জাতিকাদের অবশ্যই প্রত্যহ ভগবান শ্রী গণেশের ধ্যান করা উচিত।

 

Advertisement