scorecardresearch
 

Name Astrology: এই নামের মেয়েরা শ্বশুরবাড়িতে সৌভাগ্য আনেন, মিটে যায় সব অভাব

Name Astrology: জ্যোতিষ শাস্ত্র অনুসারে নামের বিশেষ তাৎপর্য রয়েছে। বলা হয়ে থাকে যে নামের প্রথম অক্ষর একজন মানুষের জীবন ও প্রকৃতির উপর গভীর প্রভাব ফেলে। একজন মানুষের ব্যক্তিত্ব ও জীবন সম্পর্কে তার নাম দিয়ে অনেক কিছু জানা যায়। এখানে আমরা এমন কিছু অক্ষরের কথা বলব যা শুরু নামের মেয়েরা তাঁদের শ্বশুরবাড়ির জন্য ভাগ্যবান বলে বিবেচিত হন।

এই নামের মেয়েরা শ্বশুরবাড়িতে সৌভাগ্য আনেন, মিটে যায় সব অভাব এই নামের মেয়েরা শ্বশুরবাড়িতে সৌভাগ্য আনেন, মিটে যায় সব অভাব

Name Astrology: জ্যোতিষ শাস্ত্র অনুসারে নামের বিশেষ তাৎপর্য রয়েছে। বলা হয়ে থাকে যে নামের প্রথম অক্ষর একজন মানুষের জীবন ও প্রকৃতির উপর গভীর প্রভাব ফেলে। একজন মানুষের ব্যক্তিত্ব ও জীবন সম্পর্কে তার নাম দিয়ে অনেক কিছু জানা যায়। এখানে আমরা এমন কিছু অক্ষরের কথা বলব যা শুরু নামের মেয়েরা তাঁদের শ্বশুরবাড়ির জন্য ভাগ্যবান বলে বিবেচিত হন। কথিত আছে দেবী অন্নপূর্ণার উপর বিশেষ কৃপা রয়েছে।


D অক্ষরযুক্ত নামের মেয়েরা

এই অক্ষর দিয়ে যে মেয়েদের নাম শুরু হয় তারা অন্যদের ভাগ্য উজ্জ্বল করেন। এদের জীবন সব আরামে পরিপূর্ণ। দেবী লক্ষ্মী এদের প্রতি সদয় থাকেন। এরা কঠোর পরিশ্রমী হন। একবার যে কাজে মন স্থির করেন তাতে সাফল্য পান। এদের উপর দেবী অন্নপূর্ণার বিশেষ কৃপা থাকে। যার কারণে যে বাড়িতে বিয়ে হয় সেখানে খাবারের ভাণ্ডার কখনওই খালি থাকে না।


L অক্ষরযুক্ত নামের মেয়েরা

এই অক্ষর দিয়ে যে মেয়ের নাম শুরু হয় তারা বুদ্ধিমান এবং হৃদয়ের দিক থেকে পবিত্র হন। এরা শ্বশুরবাড়ির ভাগ্য উজ্জ্বল করেন বলে মনে করা হয়। এরা রান্নায় ভীষণ পারদর্শী। স্বভাব দ্বারা সকলের মন জয় করেন। এদের জীবন সুখ-স্বাচ্ছন্দ্যে ভরপুর থাকে।


M অক্ষরযুক্ত নামের মেয়েরা

এই অক্ষর দিয়ে যে মেয়েদের নাম শুরু হয় তারা সুখী প্রকৃতির হন। সহজেই যে কারও মন জয় করে নেন। শ্রেষ্ঠ পুত্রবধূ ও বউ হিসেবে প্রমাণিত হন। স্বামীর ভাগ্য উজ্জ্বল করেন। দেবী অন্নপূর্ণা এবং দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে এদের উপর এমনটাই মনে করা হয়।


T অক্ষরযুক্ত নামের মেয়েরা

এই নামের মেয়েদের ভাগ্যের ধনী মনে করা হয়। শ্বশুরবাড়ির ভাগ্য উজ্জ্বল করেন। দেবী অন্নপূর্ণার বিশেষ কৃপায় তাঁর বাড়ির খাবারের ভাণ্ডার কখনও খালি থাকে না। এরা যেখানেই যান, সুখ ও সমৃদ্ধি স্বয়ংক্রিয়ভাবে আসে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।