scorecardresearch
 

Guru Vakri 2022 : বদলাচ্ছে বৃহস্পতির চলন, ৪ মাসে মালামাল হবেন এই ৪ রাশির জাতকরা

Guru Vakri 2022: গুরুদেব বৃহস্পতি ২৯ জুলাই স্বরাশি মীন রাশিতে বক্রী যাচ্ছেন। যখনই একটি গ্রহ পশ্চাদমুখী হয়, তখন তার গতি বিপরীত হয়। ২৪ নভেম্বর পর্যন্ত বৃহস্পতি বিপরীত দিকে যাবে। জ্যোতিষশাস্ত্রে অনুসারে বৃহস্পতি গ্রহের সম্পর্ক জ্ঞান, গুরু, বৃদ্ধি শিক্ষক, সন্তান, সম্পদ, দান এবং পুণ্যের সঙ্গে যুক্ত।

বদলাচ্ছে বৃহস্পতির চলন, ৪ মাসে মালামাল হবেন এই ৪ রাশির জাতকরা (প্রতীকী ছবি) বদলাচ্ছে বৃহস্পতির চলন, ৪ মাসে মালামাল হবেন এই ৪ রাশির জাতকরা (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • গুরুদেব বৃহস্পতি ২৯ জুলাই স্বরাশি মীন রাশিতে বক্রী যাচ্ছেন
  • যখনই একটি গ্রহ পশ্চাদমুখী হয়, তখন তার গতি বিপরীত হয়
  • ২৪ নভেম্বর পর্যন্ত বৃহস্পতি বিপরীত দিকে যাবে

Guru Vakri 2022: গুরুদেব বৃহস্পতি ২৯ জুলাই স্বরাশি মীন রাশিতে বক্রী যাচ্ছেন। যখনই একটি গ্রহ পশ্চাদমুখী হয়, তখন তার গতি বিপরীত হয়। ২৪ নভেম্বর পর্যন্ত বৃহস্পতি বিপরীত দিকে যাবে। জ্যোতিষশাস্ত্রে অনুসারে বৃহস্পতি গ্রহের সম্পর্ক জ্ঞান, গুরু, বৃদ্ধি শিক্ষক, সন্তান, সম্পদ, দান এবং পুণ্যের সঙ্গে যুক্ত।

অতএব, গুরুর গতি পরিবর্তনের সঙ্গে সঙ্গে এটা সব রাশির ওপর প্রভাব ফেলবে। যাইহোক, তিনটি রাশির চিহ্ন রয়েছে যে বিপরীতমুখী গুরু ধনী করতে চলেছেন। আসুন জ্যোতিষী শ্রীপতি ত্রিপাঠির কাছ থেকে জেনে নেওয়া যাক, সেই তিনটি ভাগ্যবান রাশির চিহ্নগুলি কী।

বৃষ রাশি- বিপরীতমুখী গতিতে বৃহস্পতি বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার রাশিচক্র থেকে বৃহস্পতি একাদশ ঘরে অবস্থান করবে। একে বলা হয় আয় ও বৃদ্ধির দাম। এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎসও হতে পারে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। নতুন ব্যবসায়িক চুক্তিও হতে পারে। আপনার কাজের ধরন উন্নত হবে। যে কারণে কর্মক্ষেত্রে আপনি প্রশংসিত হবেন। যাঁরা নতুন স্টার্টআপ শুরু করার পরিকল্পনা করছেন, তাঁদের জন্যও সময় ভালো যাচ্ছে।

আরও পড়ুন: সোনাঝুরির হাটে মহিলাদের জন্য় বিশেষ পরিষেবা, উদ্বোধনে মমতা

আরও পড়ুন: সরস্বতী পুজোয় জমজমাট থিমের লড়াই, সেজে উঠছে মগরা

আরও পড়ুন: গাছের 'রক্ত' দেখতে সেগুলোকে খুঁচিয়ে মেরেই ফেলছেন পর্যটকরা

মিথুন রাশি- বৃহস্পতি গ্রহ পিছিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে মিথুন রাশির জাতকদের জীবনে শুভ পরিবর্তন আসতে পারে। বৃহস্পতি আপনার দশম ঘরে পিছিয়ে যাচ্ছে। একে চাকরি, ব্যবসা ও কর্মস্থল বলা হয়। তাই আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। প্রতিপত্তি বাড়তে পারে। এই সময়ে, অর্থ লাভের যোগফলও তৈরি হবে। আপনার রাশিতে নতুন ব্যবসায়িক সম্পর্কও তৈরি হতে পারে। মার্কেটিং, মিডিয়ার মতো পেশায় কর্মরতদের জন্য সময় খুব ভালো যাবে।

কর্কট - বৃহস্পতি গ্রহ কর্কট থেকে নবম ঘরে ফিরে যাচ্ছে। এটিকে সৌভাগ্য এবং বিদেশ ভ্রমণের স্থান বলা হয়। কর্কট রাশির জাতক জাতিকারা গুরুর চাল পরিবর্তনের সঙ্গে সঙ্গে পরিশ্রমের পাশাপাশি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এর সঙ্গে সঙ্গে আপনার আটকে থাকা বা ধার নেওয়ার টাকাও ফেরত দেওয়া হবে। এই সময়ে, আপনি ব্যবসার জন্য দেশ এবং বিদেশে ভ্রমণে যেতে পারেন। যাদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পর্কিত, তারা অনেক সুবিধা পাবেন।

 

 
; ; ;