scorecardresearch
 

Guruwar Rashifal- Thursday Horoscope Today: লক্ষ্মীবারে ব্রহ্ম যোগ, মেষ সহ ৪ রাশির লাভ বাড়বে; জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 18th July 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকারা আজ উপকৃত হবেন এবং প্রতিটি কাজে প্রত্যাশিত সাফল্য পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনার মন খুব খুশি হবে। কোনও প্রতিযোগিতায় জিতলে খুশি হবেন। কোনও কারণে পেট খারাপ হতে পারে। সন্ধে থেকে রাত পর্যন্ত সময়টা কাটবে আনন্দে। হাস্যরসাত্মক রসিকতায় সময় কাটবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের সম্মান বৃদ্ধির দিন এবং আপনি ব্যবসায় ভাগ্য পাবেন। বিকেল পর্যন্ত কোনো কাজে ভালো খবর পেয়ে খুশি হবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া দরকার। সন্ধ্যায়, কোনও বন্ধু বা আত্মীয় সঙ্গে দেখা করতে বাড়িতে আসতে পারে। রাতে কোনও শুভ কাজে অংশ নিয়ে খুশি হবেন।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি লাভ ও সম্মানে পরিপূর্ণ হবে এবং কিছু মূল্যবান জিনিস ও সম্পত্তি পেয়ে আপনার ইচ্ছা পূরণ হবে। আপনি ব্যস্ত থাকবেন, অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। সন্ধ্যায় কোনো ধরনের বিনিয়োগ করবেন না, ক্ষতির সম্মুখীন হতে পারেন। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন। মহাপুরুষদের দেখে মনোবল বৃদ্ধি পাবে এবং আপনার কাজ সম্পন্ন হবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভালো থাকবে এবং ভালো সম্পত্তি পেয়ে খুশি হবেন। কোথাও থেকে প্রচুর পরিমাণে আটকে থাকা অর্থ পেলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে এবং আপনার সুনাম বৃদ্ধি পাবে। তাড়াহুড়ো করে নেওয়া কোনো সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। আপনি সন্ধ্যায় উপাসনায় মগ্ন থাকবেন এবং আপনার মন শান্তি পাবে।

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি লাভ ও সাফল্যে পরিপূর্ণ হবে। আপনার দিনটি অন্যদের সাহায্যে কাটবে। কর্মক্ষেত্রেও আপনার অনুকূলে কিছু পরিবর্তন হতে পারে, যার কারণে আপনার সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করবে। আপনার প্রতি তাদের আচরণ পরিবর্তন হতে পারে। কিন্তু আপনার ভালো ব্যবহারে সবকিছু আবার স্বাভাবিক হয়ে যাবে। রাতের বেলা বাড়ির কারো স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার জন্য ভাগ্যবান সম্ভাবনা তৈরি হচ্ছে এবং আপনার কাজ সফল হবে। বয়স্কদের সেবা করে এবং দাতব্য কাজে অর্থ ব্যয় করে আপনার মন খুব খুশি হবে। আপনি অন্য মানুষের জন্য মাথাব্যথা হয়ে থাকবেন। আপনার পরিবারে সবকিছু স্বাভাবিক থাকবে এবং সন্ধ্যায় আপনি খুশি বোধ করবেন। মনে সুখ থাকবে।

তুলা রাশি
ভাগ্য তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আপনি শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনি লাভবান হবেন। আপনার কথা বলার ধরন আপনাকে বিশেষ সুবিধা বয়ে আনবে। অতিরিক্ত দৌড়াদৌড়ির কারণে আবহাওয়া আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। সতর্ক হোন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে পর্যাপ্ত সমর্থন এবং সাহচর্য পাবেন এবং তাদের পরামর্শ আপনার কর্মজীবনে কার্যকর হবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনার আর্থিক দিকটি শক্তিশালী হওয়ায় আপনি লাভবান হবেন। সম্পদ ও খ্যাতি বৃদ্ধি পাবে। অমীমাংসিত কাজ শেষ হবে এবং আপনি আপনার প্রিয়জনের সাথে দেখা করবেন। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ না থাকার কারণে আপনাকে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। অতএব, সম্পর্কে সাবধানে চিন্তা করুন. রাতে বাইরে গিয়ে মজা করার সুযোগ পাবেন।

ধনু রাশি
ধনু রাশির জাতকরা কর্মজীবনের ক্ষেত্রে অসাধারণ সুবিধা পাবেন। আপনার পার্থিব আনন্দের উপায় বাড়বে এবং আপনার অধীনে যারা কাজ করে তাদের দ্বারা আপনি চাপে পড়তে পারেন। অর্থ লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় অর্থ আটকে যেতে পারে। এমন কোনো বিষয়ে আদালতের চক্কর দিতে হতে পারে যেখানে শেষ পর্যন্ত জয়ী হবেন। বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র ব্যর্থ হবে।

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য দিনটি কর্মজীবনে সাফল্যে ভরপুর হবে। নিজের পছন্দের কাজ করতে পেলে মনটা খুব খুশি হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। ব্যবসায় পরিবর্তনের পরিকল্পনা করা হচ্ছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য এবং পারিবারিক দায়িত্ব পালন হবে। সন্ধ্যায় পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন, হঠাৎ গাড়ি ভেঙে যাওয়ার কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি খুব ব্যস্ত হবে এবং কিছু কারণে অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি তৈরি হতে পারে। আপনি যদি কোনো সম্পত্তি কেনার কথা ভাবছেন, তা কেনার আগে ভালোভাবে পরীক্ষা করে নিন। সমস্ত আইনি দিক গুরুত্ব সহকারে বিবেচনা করুন। সন্ধ্যার পরে পরিস্থিতির উন্নতি হবে এবং আপনি প্রতিটি কাজে ভাগ্য পাবেন। ব্যবসায়ীদের লাভ ভালো হবে।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা আনন্দে সময় কাটাবে। কাছাকাছি এবং দূরে একটি ইতিবাচক ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতিতে খুব খুশি হবেন। শিক্ষার্থীদের বোঝা কমবে এবং আপনি সমস্ত ধরণের চাপ থেকে মুক্তি পাবেন। সন্ধ্যায় হাঁটার সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। মনও প্রশান্ত হবে। পিতামাতার পরামর্শ থেকে উপকৃত হবেন এবং এটি আপনার কর্মজীবনে কার্যকর হবে।
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement