scorecardresearch
 

Astrology: হাতের এই জোড়া রেখা দুটি বিয়ের ইঙ্গিত দেয়? হস্তরেখা শাস্ত্র যা বলছে

Astrology: হস্তরেখাবিদ্যার মাধ্যমে একজন ব্যক্তির বিবাহের যোগ এবং বিবাহের অবস্থা মূল্যায়ন করা যায়। হাতের বিভিন্ন ধরণের রেখা একজন ব্যক্তির জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্ত জিনিস যেমন ধন-সম্পদ, বয়স, সম্মান, চাকরি সংক্রান্ত বিষয়গুলি দেখায় যার মধ্যে বিবাহ একজন ব্যক্তির জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • হস্তরেখাবিদ্যার মাধ্যমে একজন ব্যক্তির বিবাহের যোগ এবং বিবাহের অবস্থা মূল্যায়ন করা যায়
  • বেশিরভাগ মানুষই তাঁর বিবাহিত জীবন নিয়ে খুব উত্তেজিত থাকেন
  • ব্যক্তির হাতের তালুতে থাকা বিবাহ রেখার মাধ্যমে বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত বিষয়গুলি জানতে পারে

Astrology: হস্তরেখাবিদ্যার মাধ্যমে একজন ব্যক্তির বিবাহের যোগ এবং বিবাহের অবস্থা মূল্যায়ন করা যায়। হাতের বিভিন্ন ধরণের রেখা একজন ব্যক্তির জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্ত জিনিস যেমন ধন-সম্পদ, বয়স, সম্মান, চাকরি সংক্রান্ত বিষয়গুলি দেখায় যার মধ্যে বিবাহ একজন ব্যক্তির জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। বেশিরভাগ মানুষই তাঁর বিবাহিত জীবন নিয়ে খুব উত্তেজিত থাকেন। বিয়ের পর তাঁদের জীবন কেমন হবে তা নিয়ে বেশিরভাগ মানুষই কৌতূহলী।

হস্তরেখা অনুসারে, ব্যক্তির হাতের তালুতে থাকা বিবাহ রেখার মাধ্যমে বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত বিষয়গুলি জানতে পারে।

জেনে নিন হাতের তালুতে বিবাহ রেখা কোথায় এবং তার অর্থ কী?

হস্তরেখা শাস্ত্র অনুসারে, হাতের কনিষ্ঠা আঙুলের ঠিক নীচে বুধের পাশে তালুর বাইরে থেকে যে রেখাটি আছে তাকে বিবাহ রেখা বলে। কারও কারও হাতের তালুতে এই স্থানে একাধিক রেখা থাকে। তবে তা কি শুভ?

হস্তরেখা শাস্ত্রের ওপর ভিত্তি করে, বিবাহের রেখাটি কাটাচিহ্ন হওয়া শুভ নয়। পরিষ্কার হওয়া উচিত। যদি রেখাটি কেটে যায়, তবে এতে অন্য কিছু চিহ্ন তৈরি হয়, যে কারণে এর অর্থও পরিবর্তন হয়। বিবাহ রেখা পরিষ্কার এবং গভীরতা থাকলে তা শুভ বলে মনে করা হয়। যাদের বিবাহ রেখা পরিষ্কার থাকে তাদের বিবাহিত জীবন সুন্দর হয়। বিবাহ রেখা ভেঙে গেলে বা বেশি জায়গায় মিশে গেলে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেয়।

যাদের বিবাহ রেখা হৃদরেখার কাছাকাছি, তাদের বিয়ে হয় ২০ বছর বয়সে। যদি এই বিবাহ রেখা ছোট হয় এবং হৃদয় রেখার মাঝখানে থাকে তবে ২২ বছর বয়সে বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি একাধিক ছোট ছোট বিবাহের রেখা দেখা যায় তবে তাদের অনেক প্রেমের সম্পর্ক থাকে।

Advertisement

যদি কোনও মহিলার বিবাহ রেখার শুরুতে কোনও চিহ্ন থাকে তবে এমন ব্যক্তির বিবাহে প্রতারিত হওয়া স্বাভাবিক বলে মনে করা হয়। পাশাপাশি, এই ধরনের ব্যক্তিরা তাদের জীবনসঙ্গীর স্বভাব এবং স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়েন, যখন কারও হাতের বিবাহ রেখা হার্টলাইন অতিক্রম করে, তখন এমন ব্যক্তির জন্য বিবাহ শুভ বলে মনে করা হয় না বরং এটি একটি বিপদের সঙ্কেত।

হস্তরেখা অনুসারে, যদি কোনও ব্যক্তির হাতের তালুতে বিবাহ রেখা সূর্য রেখা পর্যন্ত হয়, তবে এমন ব্যক্তির বিবাহ একটি সমৃদ্ধ ও সমৃদ্ধ পরিবারে হয়। যখন বুধ পর্বত থেকে আগত একটি রেখা বিবাহ রেখা অতিক্রম করে, তখন এমন ব্যক্তিকে বিবাহিত জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।

একটি সংক্ষিপ্ত এবং দুর্বল রেখার অর্থ হল যে ব্যক্তির প্রেম বা কোনও সম্পর্কের যত্ন নেয় না। 

এটি একজনের বৈবাহিক জীবনে বিশৃঙ্খলা নিয়ে আসবে কারণ দু'টি লাইন ব্যক্তি এবং তাঁর সঙ্গীর মধ্যে চরম মতানৈক্য দেখা যায়।

যদি আপনার হাতের তালুতে দু'টি সমান্তরাল বিবাহ রেখা থাকে, তাহলে আপনার দু'টি বিবাহ হওয়ার সম্ভাবনা বেশি।

Advertisement