scorecardresearch
 

July Monthly Numerology Horoscope 2023: কেমন যাবে আপনার জুলাই মাস? যা বলছে সংখ্যাতত্ত্ব...

Monthly Numerology Prediction, July 2023: জুলাই, ২০২৩ সালের সপ্তম মাস, বেশিরভাগ মানুষের জন্য আশার আলো আনতে চলেছে। আসলে জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই মাসে অনেক পরিবর্তন ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে, আপনার জন্ম তারিখ থেকে জেনে নিন সংখ্যা ও গ্রহের অবস্থানের সমন্বয়ে জুলাই মাসটি আপনার জন্য কেমন যাবে।

Advertisement
 সংখ্যাতত্ত্ব অনুযায়ী জুলাই  মাসে ভাগ্যের সাহায্য পাবেন কারা? সংখ্যাতত্ত্ব অনুযায়ী জুলাই মাসে ভাগ্যের সাহায্য পাবেন কারা?

Masik Ank Jyotish July 2023: জুলাই মাসিক রাশিফলের সংখ্যাতত্ত্বের গণনা বলে যে এই মাসটি ৪ এবং ৮ মূলাঙ্কের  জাতকদের জন্য সুখকর এবং উপকারী হবে। যেখানে ৭ এবং ৯ রাডিক্সের  মানুষদের এই মাসে কিছুটা মিশ্র অভিজ্ঞতা হতে পারে। সংখ্যা ও গ্রহের অবস্থানের সমন্বয়ে জুলাই মাসটি আপনার জন্য কেমন হতে চলেছে তা চলুন জেনে নেওয়া যাক।

রাডিক্স ১: পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে (জন্ম তারিখ ১, ১০, ১৯ বা ২৮)
জুলাই মাসে রাডিক্স ১-এর  ক্ষেত্রে ভাল অগ্রগতি হবে এবং তারা তাদের টিম নিয়ে তাদের প্রজেক্ট সম্পূর্ণ করতে সক্ষম হবে। আর্থিক বিষয়ে উন্নতি করতে, আপনাকে আপনার পক্ষ থেকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। প্রেমের জীবনে পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে পারেন। জুলাই মাসের শেষে জীবনে অনেক পরিবর্তন আসবে এবং আপনি এক নতুন পর্যায়ের দিকে এগিয়ে যাবেন।

রাডিক্স ২: অনেক সুযোগ থাকবে (জন্ম তারিখ ২, ১১, ২০ বা ২৯)
মূলাঙ্ক ২-এর ক্ষেত্রে  কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং জুলাই মাসে, আপনি আপনার প্রজেক্ট  এগিয়ে নেওয়ার অনেক সুযোগ পাবেন, কঠোর পরিশ্রমে প্রকল্পটি সফলও হবে। অর্থনৈতিক ক্ষেত্রে সময় অনুকূল থাকবে এবং অংশীদারিত্বে বিনিয়োগ করলে ভালো ফল পাওয়া যাবে। এই মাসে প্রেমের জীবনে মতভেদ দেখা দিতে পারে এবং অহং দ্বন্দ্বও বাড়তে পারে। জুলাই মাসের শেষের দিকে সুখ আসবে জীবনে।

আরও পড়ুন

রাডিক্স ৩: সাফল্যের পথ খুলে যাবে (জন্ম তারিখ ৩, ১২, ২১ বা ৩০)
জুলাই মাসে রাডিক্স ৩-এর জাতকরা  কর্মক্ষেত্রে অগ্রগতি পাবে এবং আপনার প্রজেক্টগুলি আপনার জন্য সাফল্যের পথ খুলে দেবে। প্রকল্পের শুরুতে মনে কিছুটা সংশয় থাকবে কিন্তু শেষ পর্যন্ত সাফল্য পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয়ের অবস্থা বেশি হবে এবং আপনাকে এই মাসে বিনিয়োগের দিকে মনোযোগ দিতে হবে। প্রেম জীবনে পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে এবং আপনি এই মাসে উপহারও পেতে পারেন। জুলাইয়ের শেষে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।

Advertisement

রাডিক্স ৪: ভাল অর্থ লাভ হবে (জন্ম তারিখ  ৪, ১৩, ২২ বা ৩১)
আর্থিক বিষয়ে৪ মূলাঙ্কের  জাতকদের জন্য সময় অনুকূল থাকবে এবং জুলাই মাসে আপনার কঠোর পরিশ্রমও ভাল আর্থিক সুবিধা নিয়ে আসবে। প্রেম জীবনে ইগোর সংঘর্ষ এড়িয়ে চললে ভালো হবে। কর্মক্ষেত্রে আপনার ক্লায়েন্ট বা আপনার সহকর্মীর সঙ্গে পারস্পরিক মতপার্থক্য দেখা দিতে পারে, যার কারণে মানসিক চাপ বাড়তে পারে। জুলাইয়ের শেষে সময়টি অনুকূলে থাকবে এবং মন খুশি থাকবে। বন্ধুদের সঙ্গে  ভালো সময় কাটবে এবং তাদের সঙ্গে  কথোপকথনের সময় নতুন তথ্যও পাওয়া যাবে।

রাডিক্স ৫: নতুন মানুষের সঙ্গে  দেখা হবে  (জন্ম তারিখ ৫, ১৪ বা ২৩)
জুলাই মাসে ৫ মূলাঙ্কের জাতকের প্রেম জীবনে সময়টি অনুকূল থাকবে এবং পারস্পরিক ভালবাসা আরও দৃঢ় হবে। এই মাসে কর্মক্ষেত্রে উন্নতির পথ খুলবে এবং নতুন মানুষের সঙ্গেও দেখা হবে। জুলাই মাসে অর্থনৈতিক সুবিধার জন্য পরিস্থিতি অনুকূল থাকবে তবে আপনার প্রত্যাশার চেয়ে তা কম হবে। জুলাই মাসের শেষ দিকে মন খুশি থাকবে এবং সম্মানও বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে, তবে জীবনসঙ্গীর সঙ্গে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে।

রাডিক্স ৬: সাফল্য অর্জিত হবে (জন্ম তারিখ ৬, ১৫ বা ২৪)
রাডিক্স ৬ ব্যক্তিদের কর্মক্ষেত্রে ভাল অগ্রগতি হবে এবং যে কোনও নতুন প্রকল্প আপনার আপনাকে  সাফল্য এনে দেবে। প্রেমের জীবনে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং সুখ থাকবে। আর্থিক বিষয়ে, আপনি আপনার বিনিয়োগের উপায়ে পরিবর্তন আনতে পারেন, তবেই অর্থ লাভ হবে। জুলাইয়ের শেষের দিকে কিছু খবর শুনে মনটা একটু খারাপ হতে পারে।

রাডিক্স ৭: আপনার স্বাস্থ্যের যত্ন নিন (জন্ম তারিখ ৭, ১৬ বা ২৫)
মূলাঙ্ক ৭-এর প্রেম জীবনে সময় অনুকূল থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  শান্ত নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে ধীরে ধীরে উন্নতি আসবে। বন্ধুদের সঙ্গে কোথাও আড্ডা দেওয়ার পরিকল্পনা হবে। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয়ের জন্য পরিস্থিতি তৈরি হচ্ছে এবং এই মাসে গার্হস্থ্য ব্যয়ও বাড়তে পারে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন। এই মাসে আপনি যত বেশি ভবিষ্যৎমুখী হবেন, আপনি তত বেশি সফল হবেন। সন্তানদের লেখাপড়া নিয়ে চিন্তিত হতে পারেন।

রাডিক্স ৮: সম্মান বৃদ্ধি পাবে (জন্ম তারিখ ৮, ১৭ বা ২৬)
জুলাই মাসে রাডিক্স ৮-এর  ব্যক্তিদের কর্মক্ষেত্রে ভাল উন্নতি হবে এবং সম্মানও বৃদ্ধি পাবে। এই মাসে আপনি আপনার ভবিষ্যত সম্পর্কে কিছু পরিকল্পনা করতে পারেন। প্রেম জীবনে, আপনি এই মাসে কিছুটা সীমাবদ্ধতা অনুভব করতে পারেন এবং অস্থিরতাও বাড়তে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে, হঠাৎ করে সমৃদ্ধির শুভ সংযোগের ঘটনা ঘটবে। জুলাইয়ের শেষে, নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি নিয়ে আসবে।

রাডিক্স ৯: ভাল ফলাফল পাবেন (জন্ম তারিখ ৯, ১৮ বা ২৭)
৯ মূলাঙ্কের  লোকেরা জুলাই মাসে পরিস্থিতি তাদের অনুকূলে নিয়ে আসার চেষ্টা করলে  ভাল ফলাফল আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের কারণে কিছু সমস্যা হতে পারে, তাই আপনার কাজে সম্পূর্ণ স্বচ্ছতা বজায় রাখুন। অর্থনৈতিক ক্ষেত্রে এ মাসে ব্যয় বেশি হবে। প্রেম জীবনে কোনো বিষয়ে অস্থিরতা বাড়তে পারে এবং একাকীত্ব অনুভূত হতে পারে। জুলাই মাসের শেষের দিকে, জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ সংযোগের  ঘটনা রয়েছে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের জন্য আপনাকে দৌড়াদৌড়ি করতে হতে পারে।

Advertisement

Advertisement