scorecardresearch
 

Holi 2023 Lucky- Unlucky zodiac Signs: দোল পূর্ণিমার পরেই কেরিয়ার- প্রেমে শুভ সময় ৪ রাশির, সংকট কাদের?

Holi 2023 Horoscope: বিশ্বাস করা হয় যে, দোলযাত্রা উৎসব সমস্ত রাশির মানুষের জীবনে কিছু পরিবর্তন আনতে পারে। জানুন, আপনার রাশির জন্য শুভ না অশুভ ফল আসবে। 

Advertisement
দোলযাত্রার রাশিফল দোলযাত্রার রাশিফল

বাঙালির বারো মাসে তের পার্বণ। তবে অনেক উৎসবগুলির মধ্যে সকলের পছন্দের তালিকায় প্রথমের দিকেই থাকে দোলযাত্রা  (Dol Yatra) বা হোলি (Holi)।  তবে শুধু বাঙালি নয়, ভারতবর্ষের বেশিরভাগ স্থানেই রঙের উৎসব পালন করা হয় মহা সমারোহে। সাধারণত ফাল্গুন মাসেই হয় দোল উৎসব। 

এই বছর দোলযাত্রা পড়েছে ৭ মার্চ (বাংলায় ২২ ফাল্গুন)। এই দিনটিকে বসন্ত উৎসবও বলা হয়। হোলি সাধারণত দোলের পরের দিন পালিত হয়। এবছর হোলি পড়েছে ৮ মার্চ। বিশ্বাস করা হয় যে, দোলযাত্রা উৎসব সমস্ত রাশির মানুষের জীবনে কিছু পরিবর্তন আনতে পারে। জানুন, আপনার রাশির জন্য শুভ না অশুভ ফল আসবে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
হোলির উৎসব আনন্দে পূর্ণ হবে। রঙে ভরে উঠবে আপনার জীবন। চন্দ্রের অনুকূল অবস্থান আপনার শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা বাড়াতে সাহায্য করবে। আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পাবেন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

হোলি উৎসবে আপনি আপনার দূরবর্তী কিছু বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন এবং ভালোবাসা পাবেন। আপনিও কিছু সুন্দর উপহার পেতে পারেন।


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই উৎসব আপনাকে এই বছরে পেশাগত এবং পারিবারিক জীবনে খুব আরামদায়ক পরিস্থিতি তৈরি করতে সাহায্য করবে। নতুন পদোন্নতি পেতে পারেন এবং পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির তাদের জীবনে ইতিবাচক শক্তি অনুভব করবে। আপনিও আপনার জীবনে হোলির রং উপভোগ করবেন এবং জীবনে ইতিবাচকতা আসবে।

Advertisement


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আপনার জীবনের পুরানো সমস্যাগুলি দূর হবে এবং আপনি অনেক পুরানো কাজ থেকে বেরিয়ে আসবেন। আপনি এই সময় পুরানো সম্পর্কের সঙ্গে সংযোগ করার সুযোগ পাবেন।


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

দোল পূর্ণিমা উদযাপনে খুব শান্তি অনুভব করবেন এবং প্রতিটি ক্ষেত্রে উন্নতি করবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং আপনি এটি থেকে সুবিধাও পাবেন।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতক জাতিকারা এই হোলিতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক অবস্থা কিছুটা খারাপ হতে পারে। তবে শীঘ্রই আপনি এটি থেকে বেরিয়ে আসবেন এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। হোলির কয়েকদিন পরেই টাকা পাবেন।


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

দোলাযাত্রা উৎসব আপনার জন্য খুব ভাল কাটবে। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভাল সুযোগ পাবেন। আপনি নতুন চাকরি পেতে পারেন বা জীবনসঙ্গীর সন্ধান পেতে পারেন।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

হোলির এই উৎসবে ধনুর জাতকদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। খাওয়া-দাওয়ার ব্যাপারে বিশেষ যত্ন নিতে হবে। আপনি যদি কোনও সম্পর্কে থাকেন, তবে হোলির পরে এটিতে একটি নতুন মোড় আসবে।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের জন্য এই উৎসব কিছু উত্থান-পতন নিয়ে আসতে পারে। আপনি একটি নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন, তবে কিছু আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকদের জন্য হোলির উৎসব খুবই শুভ এবং আপনি কিছু সুখবর পেতে পারেন। কিছু আর্থিক সমস্যা হতে পারে, তবে সেগুলিকে ভয় না পেয়ে এগিয়ে যান।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীনের জন্য সময়টা খুব ভাল এবং আপনার জীবনে কিছু বড় পরিবর্তন আসবে। অর্থের নতুন সুযোগ পাবেন। হোলির উৎসব আপনার জীবনে নতুন রং যোগ করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement