scorecardresearch
 

Horoscope Today Bengali: সিংহ রাশির সম্পদ বৃদ্ধি, মিথুনের লক্ষ্যপূরণ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল      আজকের রাশিফল

Horoscope 27th May 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

ধৈর্য ধরতে হবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে। পারিবারিক জীবন এই মাসে উত্থান-পতনে পূর্ণ হবে। সম্প্রসারণ পরিকল্পনা গতি পাবে। সম্পর্কের যত্ন নিন, এতে সম্পর্ক মজবুত হবে। সাহস বাড়বে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ উপভোগ করবেন। কোনও বড় বিনিয়োগ এড়াতে হবে। 

আরও পড়ুন

 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বাণিজ্যিক কর্মকাণ্ডে শৃঙ্খলার সঙ্গে উন্নতি। আপনার সম্মান বৃদ্ধি পাবে।  সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে।  স্ত্রীয়ের সঙ্গে আপনার প্রেম গভীর হবে। পৈতৃক ব্যবসায় লাভের হার বেশি হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনি কোনও বিশেষ ব্যক্তির প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন।  

 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

লক্ষ্য পূরণ হবে। স্ত্রীয়ের সঙ্গেও তর্ক হতে পারে, তাই একটু সতর্ক থাকুন। বিভিন্ন সমস্যার সমাধান করবেন। প্রচেষ্টা অব্যাহত থাকবে। আলোচনায় সফল হবেন। চুক্তির পক্ষে থাকবে। বাণিজ্যিক বিষয়ে প্রবণতা বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় খরচ করতে হতে পারে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন।

 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

লাভ ভাল থাকবে।  চাকরি বা ব্যবসার ক্ষেত্রে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে আলোচনা বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। পরিকল্পনার প্রস্তুতি বাড়ান। দূর থেকে কিছু সুখবর আসবে। কোনও বিতর্কে না জড়াতে এবং সংযমের সঙ্গে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। 
 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সম্পদ বৃদ্ধি পাবে। আনন্দদায়ক ফলাফলের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। অর্থনৈতিক দিক ধারে থাকবে। কাছের মানুষের সঙ্গে মত পার্থক্য বাড়তে পারে। ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। ব্যবসা ভাল হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে।  কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ হতে পারে। 


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 
 
কর্ম -ব্যবসায় শুভতা বাড়বে। জনকল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন।  পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। লেনদেনে সতর্ক থাকুন। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে।


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

তাড়াহুড়ো করবেন না। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত।বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।  আপনার বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। নিয়মিত গতিতে এগিয়ে যাবেন। প্রিয়জনের প্রত্যাশা পূরণ হবে। সুনাম ও প্রভাব বৃদ্ধি। আপনার মধ্যে উৎসাহ এবং আবেগের কোনও অভাব হবে না। কাজে ভাল ফল পেয়ে সাফল্য পাবেন। 


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বিষয় ত্বরান্বিত হবে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট। আত্মবিশ্বাস বজায় থাকবে।  স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকবেন। অর্থনৈতিক ক্ষেত্রে চমৎকার ও সফলতা বজায় রাখার দিন।  ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আর্থিক অবস্থারও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীয়ের সঙ্গে বিবাদে মানসিক চাপ বাড়তে পারে। 


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সম্মান বৃদ্ধি। ব্যবসায় লাভ হবে। কাজে সাফল্য মিলবে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। যারা চাকরি খুঁজছেন, এই সময়টি তাদের জন্য খুব ভাল হবে। ব্যবসায় প্রভাবশালী হবেন। কর্মদক্ষতা জোরদার হবে। অমীমাংসিত কাজে গতি আসবে। কাজের ব্যবস্থাপনায় মনোযোগ বাড়ান। ব্যবসায়ীদের বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। 


মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

আপনি মসৃণভাবে এগিয়ে যাবেন। দিনের প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজ করার চেষ্টা করুন। অর্থনৈতিক দিক স্বাভাবিক থাকবে। গরমের কারণে হালকা কাশি-সর্দি হতে পারে। আপনাকে অহংকার এড়াতে হবে, কারণ এটি আপনার সবচেয়ে বড় শত্রু হতে পারে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আতঙ্কিত।  সম্প্রীতির উপর জোর দিন। আর্থিক সমস্যা থেকে মুক্তি মিলবে। ফোকাস ব্যক্তিগত বিষয়ের উপর থাকবে। স্বার্থপরতা -সংকীর্ণতা থেকে মুক্ত হবেন। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। 


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)   

স্বাস্থ্যহানি।  সমস্যা ভুলে, জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। কঠোর পরিশ্রম, বীরত্ব দ্বারা সেরা ফল পাবেন। কর্ম- ব্যবসায় শুভতা থাকবে। আপনি ভাল উপার্জনের সুযোগ পাবেন। পারিবারিক সম্পর্ক ভাল হবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Advertisement