scorecardresearch
 

Palmistry Tips: হাতে এই রেখা থাকলেই টাকায় ভরে যাবে জীবন

আমাদের ভাগ্যে কী রয়েছে, তা হাতের রেখা দেখেও আন্দাজ করা যায়। আমাদের হাতে বিভিন্ন ধরনের রেখা রয়েছে। প্রতিটি রেখার আলাদা তাৎপর্য রয়েছে। কোনও ব্যক্তির জীবনে কী ঘটতে চলেছে, তা তাঁর হাতের রেখা দেখে আঁচ করা যেতে পারে। কারও হাতের রেখা ভাল হলে অর্থলাভ হয়। আবার হাতে যদি এমন কোনও বিশেষ রেখা থাকে, তা হলে সুখে ভরে উঠতে পারে আপনার জীবন। 

Advertisement
হাতে এই রেখা থাকলেই অর্থলাভ হবে। হাতে এই রেখা থাকলেই অর্থলাভ হবে।
হাইলাইটস
  • আমাদের ভাগ্যে কী রয়েছে, তা হাতের রেখা দেখেও আন্দাজ করা যায়।
  • আমাদের হাতে বিভিন্ন ধরনের রেখা রয়েছে।
  • প্রতিটি রেখার আলাদা তাৎপর্য রয়েছে।

কার কপালে কী রয়েছে, তার অনেকটা আন্দাজ পাওয়া যায় জ্যোতিষ গণনায়। আগামী দিনগুলিতে জীবন কোন খাতে বইবে, তা জানতে অনেকেই উৎসুক হয়ে ওঠেন। এ জন্য অনেকেই জ্যোতিষীর দ্বারস্থ হন। ভাগ্যগণনা করে ভবিষ্যদ্বাণী করে থাকেন জ্যোতিষীরা। 

আবার আমাদের ভাগ্যে কী রয়েছে, তা হাতের রেখা দেখেও আন্দাজ করা যায়। আমাদের হাতে বিভিন্ন ধরনের রেখা রয়েছে। প্রতিটি রেখার আলাদা তাৎপর্য রয়েছে। কোনও ব্যক্তির জীবনে কী ঘটতে চলেছে, তা তাঁর হাতের রেখা দেখে আঁচ করা যেতে পারে। কারও হাতের রেখা ভাল হলে অর্থলাভ হয়। আবার হাতে যদি এমন কোনও বিশেষ রেখা থাকে, তা হলে সুখে ভরে উঠতে পারে আপনার জীবন। 

হস্তরেখাবিদ্যা অনুযায়ী, হাতের পাতায় কোনও কোনও রেখা থাকলে আমাদের জীবনে আর্থিক সমস্যা দূর হয়। প্রচুর অর্থ, সম্পদ লাভ হয় কোনও কোনও রেখার দৌলতে। তা হলে জেনে নিন, হাতে কোন রেখা থাকলে কপাল খুলে যাবে...

আরও পড়ুন

* হস্তরেখাবিদ্যা অনুযায়ী, হাতের মাঝে যে রেখাটি থাকে, তা হল  অর্থরেখা। পুরুষদের বাঁ হাত এবং মহিলাদের ডান হাতে এই রেখা থাকে। একে সম্পদ রেখাও বলা হয়ে থাকে। এই রেখা যত স্পষ্ট ভাবে থাকবে, ততই সেই ব্যক্তি অর্থলাভ করবেন। এই রেখা থাকলে সম্পদ বাড়বে। জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। তাই এই রেখা হাতে স্পষ্ট ভাবে থাকলেই কপাল খুলে যাবে। আর এই রেখা স্পষ্ট না হলে আর্থিক সমস্যা হতে পারে। 

* অর্থ রেখার মতোই আমাদের হাতে থাকে ভাগ্য রেখা। মনে করা হয়, যাঁর হাতে এই রেখা গভীর থাকে, তিনি ততই ভাগ্যবান হন। এই রেখা হাতে স্পষ্ট ভাবে থাকলে জাতকের জীবনে সুখ-সম্পদে ভরে ওঠে। সব কাজে সফল হওয়া যায়। কখনও অর্থাভাব হয় না। তব ভাগ্য রেখা হাল্কা এবং অস্পষ্ট বলে নানা বাধা-বিপত্তির মুখে পড়তে হতে পারে জাতকদের। 

Advertisement

* হস্তরেখা বিদ্যা অনুযায়ী, পুরুষদের ডান হাতে যদি বিয়ের রেখা থেকে আরও ২টি রেখা বেরোয়, তা হলে তাঁর দাম্পত্য জীবনে নানা সমস্যা তৈরি হতে পারে। এমন রেখা থাকলে বিয়ে বেশিদিন টেকে না।

 * যাঁদের হাতে দু-মুখো বিয়ের রেখা রয়েছে, তাঁরা সম্পর্কে বিশ্বাসী হন না। পরকীয়ায় জড়িয়ে পড়তে পারেন তাঁরা। একাধিক সম্পর্কে জড়ানোর কারণে জীবনে অশান্তি হতে পারে। 

* যাঁদের হাতে বিয়ের রেখা থেকে আরও একটি রেখা বেরোয়, তাঁরা সাধারণত একাধিক বার বিয়ে করেন। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার কারণে আবার বিয়ে করেন। তবে এই জাতকদের দ্বিতীয় বিয়েও সুখের হয় না।


 

TAGS:
Advertisement