scorecardresearch
 

Palmistry: হাতে এই রেখা থাকলেই বিয়ের পর প্রচুর টাকা হবে, মিলিয়ে নিন

সকলের হাতে সব রেখা থাকে না। কারও হাতে কোনও রেখা স্পষ্ট থাকে। আবার, কারও হাতে কোনও রেখা অস্পষ্ট থাকে। হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, হাতের রেখার গঠন কেমন রয়েছে, তা দেখে একজন ব্যক্তির ভাগ্যগণনা করা যায়।

Advertisement
হাতে এই রেখা থাকলেই ধনী হবেন। হাতে এই রেখা থাকলেই ধনী হবেন।
হাইলাইটস
  • আমাদের হাতে অসংখ্য রেখা রয়েছে।
  • প্রতিটি রেখার আলাদা তাৎপর্য রয়েছে।
  • সবার হাতে আবার সব রেখা থাকে না।

বিয়ে প্রত্যেকের জীবনেই একটি বিশেষ মুহূর্ত। অনেকেই বিয়ের স্বপ্ন দেখেন। সকলেই চান বৈবাহিক জীবন যেন সুখে কাটে। বৈবাহিক জীবন কেমন কাটবে, তা জানতে অনেকেই কৌতূহলী হন। হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, হাতের রেখা দেখে কোনও ব্যক্তির বৈবাহিক জীবন সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা যায়। হাতে এমন কিছু বিশেষ রেখা থাকে, যা কোনও ব্যক্তির বৈবাহিক জীবনে সুখ-সমৃদ্ধি এনে দেয়। 

সকলের হাতে সব রেখা থাকে না। কারও হাতে কোনও রেখা স্পষ্ট থাকে। আবার, কারও হাতে কোনও রেখা অস্পষ্ট থাকে। হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, হাতের রেখার গঠন কেমন রয়েছে, তা দেখে একজন ব্যক্তির ভাগ্যগণনা করা যায়। কার কপালে কী রয়েছে, তা জানতে অনেকেই জ্যোতিষীর কাছে যান। জীবনে চলার পথে নানা বাধা-বিপত্তি আসে। সেই সব বাধা সরিয়ে এগোনোর জন্য অনেকে নানা ধরনের রত্ন ধারণ করেন। আবার কেউ হাত দেখান। আমাদের হাতে অসংখ্য রেখা রয়েছে। প্রতিটি রেখার আলাদা তাৎপর্য রয়েছে। সবার হাতে আবার সব রেখা থাকে না। তাই হাতে কোন রেখা রয়েছে, তা জানা জরুরি। সেই সঙ্গে হাতের রেখা যাচাই করে কোনও ব্যক্তির ভবিষ্যদ্বাণী করা যায়।

* হস্তরেখা শাস্ত্র মতে, কোনও ব্যক্তির আঙুলের নীচে বুধ পর্বতের রেখা দেখে তাঁর বৈবাহিক জীবন সম্পর্কে জানা যায়। এই রেখাগুলিই বিবাহ রেখা নামে পরিচিত। এই রেখার গঠনের উপর কোনও ব্যক্তির দাম্পত্য জীবন নির্ভর করে। এই রেখা যত পরিষ্কার হবে, ততই বৈবাহিক সুখ মিলবে। 

আরও পড়ুন

* কোনও রেখা মস্তিষ্ক রেখা থেকে বেরিয়ে যদি শনি পর্বত পর্যন্ত যায়, তা হলে বিয়ের পর ভাগ্য বদলে যায়। বিয়ের পর সম্পদ বাড়ে। 

* ভাগ্য রেখা যদি মণিবন্ধ থেকে বেরিয়ে শনি পর্বত পর্যন্ত যায়, তা হলে সেই ব্যক্তি ধনী হন। 

Advertisement

* শুক্র পর্বত থেকে বেরিয়ে শনি পর্বতে কোনও রেখা পৌঁছলে সেই ব্যক্তি বিয়ের পর সুখী হন। 

* ভাগ্য রেখা, জীবন রেখা এবং মস্তিষ্ক রেখা মিলে ত্রিভূজের চিহ্ন তৈরি করলে জাতকরা বিয়ের পর হঠাৎ ধনলাভ করতে পারেন। 

*বৃদ্ধাঙ্গুষ্ঠের পাশ থেকে বেরিয়ে কোনও রেখা যদি বৃহস্পতি পর্যন্ত যায়, তা হলে এমন ব্যক্তি বিয়ের পর ধনলাভ করেন। 

* হস্তরেখা বিদ্যা অনুযায়ী, পুরুষদের ডান হাতে যদি বিয়ের রেখা থেকে আরও ২টি রেখা বেরোয়, তা হলে তাঁর দাম্পত্য জীবনে নানা সমস্যা তৈরি হতে পারে। এমন রেখা থাকলে বিয়ে বেশিদিন টেকে না। 

* যাঁদের হাতে বিয়ের রেখা থেকে আরও একটি রেখা বেরোয়, তাঁরা সাধারণত একাধিক বার বিয়ে করেন। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার কারণে আবার বিয়ে করেন। তবে এই জাতকদের দ্বিতীয় বিয়েও সুখের হয় না। 

* যাঁদের হাতে দু-মুখো বিয়ের রেখা রয়েছে, তাঁরা সম্পর্কে বিশ্বাসী হন না। পরকীয়ায় জড়িয়ে পড়তে পারেন তাঁরা। একাধিক সম্পর্কে জড়ানোর কারণে জীবনে অশান্তি হতে পারে।

Advertisement