scorecardresearch
 

Ketu Vakri 2024: ২০২৪-এ কেতু বক্রীতে তৈরি হবে বিরল নবপঞ্চম যোগ, দারুণ অর্থভাগ্য ৩ রাশির

Ketu Rashi Parivartan 2024: এই গ্রহ কন্যা রাশিতে বক্রী হবে। যার ফলে বছরের মাঝামাঝি সময়ে কেতু, গুরুর সঙ্গে মিলে তৈরি করবে নবপঞ্চম যোগ। যার ফলে কিছু রাশির সময় খারাপ যাবে। তবে কিছু রাশির জাতকরা আর্থিক দিক থেকে দুর্দান্ত সুবিধা পাবেন।

Advertisement
ছায়াগ্রহ কেতু ছায়াগ্রহ কেতু

Ketu Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৪ সালে একাধিক গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গমন করবে। এই সময়ে কিছু শুভ ও রাজ যোগ গঠিত হবে। এর ফলে মানুষের জীবনযাত্রা অবশ্যই ক্ষতিগ্রস্ত হবে। নতুন বছরে বক্রী হবে ছায়া গ্রহ কেতু।

এই গ্রহ কন্যা রাশিতে বক্রী হবে। যার ফলে বছরের মাঝামাঝি সময়ে কেতু, গুরুর সঙ্গে মিলে তৈরি করবে নবপঞ্চম যোগ। যার ফলে কিছু রাশির সময় খারাপ যাবে। তবে কিছু রাশির জাতকরা আর্থিক দিক থেকে দুর্দান্ত সুবিধা পাবেন। জানুন, নতুন বছরে নবপঞ্চম যোগ কাদের জন্য শুভ সময় নিয়ে আসবে। 

সিংহ/ LEO (July 23-Aug 23)  

এই রাশির নবপঞ্চম যোগে ভাল ফল পাওয়ার সম্ভাবনা বেশি। কারণ কেতু এই রাশি থেকে দ্বিতীয় ঘরে অবস্থান থেকে যাত্রা করবে। এই সময়কালে আপনি অর্থ উপার্জনের পাশাপাশি কর্মজীবনের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অমীমাংসিত সব কাজ শেষ হবে। আর্থিক ক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করবেন। লেখালেখি, শিল্প, সংবাদমাধ্যম এবং ব্যাঙ্কিংয়ের ক্ষেত্রের নবপঞ্চম যোগের সময় বিশেষ সুবিধা পেতে পারেন।

কন্যা /VIRGO (Aug 24-Sep 23)  

নবপঞ্চম যোগে এই রাশির জাতকরা চমৎকার উপকার পাবেন। এই রাশিতে কেতুর বক্রী অবস্থা শুভ ফল বয়ে আনবে। ব্যবসায়ীরা নতুন সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। যে কোনও ধর্মীয় বা পবিত্র অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। এই বছর আপনি ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন এবং অর্থ ব্যয়ের সম্ভাবনা থাকছে। অন্যদিকে ভাগাভাগি করে কাজ করলে ভাল কাজের সুফল মিলবে।

তুলা/ LIBRA (Sep 24-Oct 23)  

নবপঞ্চম যোগ এই রাশির জন্য শুভ হতে পারে। কারণ কেতু এই রাশি থেকে দ্বাদশ অবস্থান থেকে যাত্রা করবে। এই সময়ে আপনি সমাজে সম্মান পাবেন। কর্মজীবন সংক্রান্ত কাজে ভাল সাফল্য মিলবে। অর্থ সঞ্চয় করে ভাল সাফল্য পাবেন। পরবর্তী বছরে একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনা হতে পারে। উদ্যোক্তারা ভাল ব্যবসায়িক চুক্তি করতে পারেন। যা, ভবিষ্যতে উপকারী হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Advertisement