scorecardresearch
 

Numerology: দাম্পত্যে চিড় না আর্থিক লাভ, জন্মতারিখ অনুযায়ী জানুন কেমন কাটবে সপ্তাহ

Numerology: রাশিফলের মতোই সংখ্যাতত্বেরও নিজস্ব গণনা পদ্ধতি রয়েছে। তার ভিত্তিতে ভবিষ্যৎ অনুমান করা হয়। সাধারণত জন্মতারিখ অনুযায়ী সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। সংখ্যাতত্ত্ব অনুযায়ী সাপ্তাহিক ভাগ্যফল জেনে নিই...

Advertisement
দাম্পত্যে চিড় না আর্থিক লাভ, জন্মতারিখ অনুযায়ী জানুন কেমন কাটবে সপ্তাহ দাম্পত্যে চিড় না আর্থিক লাভ, জন্মতারিখ অনুযায়ী জানুন কেমন কাটবে সপ্তাহ
হাইলাইটস
  • দাম্পত্যে চিড় না আর্থিক লাভ, কোনটা?
  • জন্মতারিখ অনুযায়ী জানুন কেমন কাটবে সপ্তাহ

Numerology: রাশিফলের মতোই সংখ্যাতত্বেরও নিজস্ব গণনা পদ্ধতি রয়েছে। তার ভিত্তিতে ভবিষ্যৎ অনুমান করা হয়। সাধারণত জন্মতারিখ অনুযায়ী সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। সংখ্যাতত্ত্ব অনুযায়ী সাপ্তাহিক ভাগ্যফল জেনে নিই...

সংখ্যাতত্ত্ব- ১

দম্পত্যে পারস্পরিক বিশ্বাস থাকবে৷ মাথা ঠান্ডা রাখতে হবে।  সাফল্য এলে তা ধরে রাখতে যোগাযোগ ধরে রাখতে হবে। স্ত্রীরা

শুভ রঙ: হলুদ ও কমলা

শুভ দিন: রবিবারশুভ সংখ্যা: ১ ও ৫

সংখ্যাতত্ত্ব-২

পুরুষ থেকে আর পুরুষরা স্ত্রী থেকে সাবধান। সোমবার ভগবান শিবের পুজো করুন। পুরনো সম্পত্তি বিক্রি করে নতুন ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা। পারিবারিক অনুষ্ঠানে আনন্দ বৃদ্ধি পাবে।

শুভ রঙ: গোলাপি

শুভ দিন: সোমবার

শুভ সংখ্যা: ২

সংখ্যাতত্ত্ব- ৩

ব্যক্তিগত জীবনে সুখ এবং বাড়বে। কাজের চাপও বাড়বে। দায়িত্বও বাড়বে। ভ্রমণের জন্যও আদর্শ সময়। এই সপ্তাহের কর্মজীবন জন্য একটি নতুন দিশায় চলতে পারে। সকালে খালি পেটে তুলসি পাতা খান পর পর তিন দিন। 

শুভ রঙ: কমলা

শুভ দিন: বৃহস্পতিবার

শুভ সংখ্যা: ৯ ও ৩

সংখ্যাততত্ত্ব- ৪ 

সার্বিক শুভ। নতুন পরিকল্পনা বাস্তবাযিত হবে  প্রেম থেকে ব্যবসা ভাল ফল হবে। নির্মাণ সামগ্রী, ধাতু এবং পোশাক প্রস্তুতকারকদের ব্যবসায় নতুন সুযোগ আসবে। স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ দিন: মঙ্গলবার

শুভ সংখ্যা: ৯

সংখ্যাতত্ত্ব- ৫

একগুঁয়ে হবেন না। কর্মক্ষেত্রে সদ্ভাব ও মিতালি বজায় রাখুন। ভগবান গণেশের পুজো করুন। অর্থ লগ্নি করতে পারেন।আমদানি- রফতানিতে বিনিয়োগে করলে লাভ হবে।

শুভ রঙ: সবুজ

শুভ দিন: বুধবার

Advertisement

শুভ সংখ্যা: ৫

সংখ্যাতত্ত্ব -৬ 

সুযোগ আসতে চলেছে। তার সদ্ব্যবহার করতে হবে। যে কোনও সুযোগই ভবিষ্যতের জন্য কার্যকরী হবে৷ জীবনে সুখ এবং সম্পূর্ণতা আসবে৷ রোমান্টিক সম্পর্কের উন্নতি হবে। কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য অর্জনের জন্য দারুণ সময়।

শুভ রঙ: বেগুনি

শুভ দিন: শুক্রবার

শুভ সংখ্যা: ৬

সংখ্যাতত্ত্ব-৭

পেশাগত ক্ষেত্রে বাধা আসবে। তবে দৃঢ় থাকতে হবে। একা বড় সিদ্ধান্ত নেবেন না। নতুন সুযোগ আসবে কিন্তু তা কাজে লাগানোর চেষ্টা করতে হবে। গুরুজনের পরামর্শ নিন। প্রতারণার শিকার হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে নরম মনোভাবন নিন।

শুভ রঙ: হলুদ ও টিল

শুভ দিন: সোমবার

শুভ সংখ্যা: ৭ ও ৯

সংখ্যাতত্ত্ব- ৮ 

বিতর্ক এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রাখুন। মানসিক চাপের স্বাস্থ্যহানির আশঙ্কা। শরীরের যত্ন নিন। ভ্রমণ আপাতত স্থগিত রাখা উচিত। 

শুভ রঙ: বেগুনি

শুভ দিন: শুক্রবার

শুভ সংখ্যা: ৬

সংখ্যাতত্ত্ব- ৯

কর্মক্ষেত্রে দায়িত্ব এবং ব্যক্তিগত ব্যস্ততা পূর্ণ থাকবে। খাওয়া-দাওয়া, ভোগ-বিলাস, দ্রুত গতিতে গাড়ি চালানো, পরনিন্দা এবং আগ্রাসনের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে, নইলে নেতিবাচকতায় ভুগতে হবে। দাম্পত্য সুখী বজায় থাকবে। যাঁরা প্রেমসম্পর্কে রয়েছেন তাঁদের জন্য আবেগ প্রকাশ করার দুর্দান্ত সময়।

শুভ রঙ: লাল

শুভ দিন: মঙ্গলবার

শুভ সংখ্যা: ৯ ও ৬

 

Advertisement