scorecardresearch
 

Lord Shani Blessings: জীবনে আসছে অর্থ-সম্মান-খ্যাতি, এই ইঙ্গিতেই বুঝিয়ে দেন শনিদেব

Shani Puja: শনিদেব রাজাকে গরিব ও দরিদ্রকে রাজাতে পরিণত করতে পারেন। তাই সুখী ও সফল জীবন পেতে শনির আশীর্বাদ পাওয়া খুবই জরুরি। শনিদেবের আশীর্বাদ যখন কোনো ব্যক্তির ওপর বর্ষায়, তখন কিছু লক্ষণ দ্বারা তা জানা যায়।

শনিদেব রাজাকে গরিব ও দরিদ্রকে রাজাতে  পরিণত করতে পারেন শনিদেব রাজাকে গরিব ও দরিদ্রকে রাজাতে পরিণত করতে পারেন
হাইলাইটস
  • শনিদেব রাজাকে গরিব ও দরিদ্রকে রাজাতে পরিণত করতে পারেন
  • তাই সুখী ও সফল জীবন পেতে শনির আশীর্বাদ পাওয়া খুবই জরুরি

Shani Dev Puja- ন্যায়ের দেবতা এবং কর্ম অনুসারে ফল প্রদানকারী ভগবান শনির আশীর্বাদে একজন ব্যক্তির জীবন সমস্ত  সুখ ও সমৃদ্ধিতে পরিপূর্ণ হয়। অন্যদিকে শনির অসন্তুষ্টিতে জীবন নষ্ট হতে সময় লাগে না, তাই মানুষ শনিদেবকে খুব ভয় পায়। তার উপর মহাদশা যেমন শনির সাড়ে সাতি ও ঢাইয়া অনেক কষ্ট দেয়। তবে শনি প্রসন্ন হলে সেই ব্যক্তি সর্বাঙ্গীণ উপকার পান। 

 

 

শনির কৃপা পাওয়ার সঙ্কেত
জীবনে যেমন শনির অশুভ হওয়ার লক্ষণ স্পষ্ট দেখা যায়, তেমনি শনি শুভ হওয়ার বা শনিদেবের আশীর্বাদ পাওয়ার লক্ষণও রয়েছে। আসুন জেনে নেওয়া যাক সেই লক্ষণগুলি কী যা বোঝায় যে ব্যক্তি শনির আশীর্বাদ পেতে শুরু করেছেন বা ভাল কিছু হতে চলেছে। 

  • যদি শনিবার জুতো এবং চপ্পল চুরি হয়, তাহলে এটি একটি খুব শুভ লক্ষণ। এটি বলে যে শনিদেব আপনার উপর প্রসন্ন হয়েছেন এবং এখন আপনার সমস্ত কাজ এক এক করে সম্পন্ন হতে শুরু করবে। 
  • আপনি যদি হঠাৎ কোথাও থেকে টাকা পান বা আপনি দ্রুত ধনী হতে শুরু করেন, তাহলে বুঝবেন আপনার উপর শনির আশীর্বাদ রয়েছে। শনি হলেন অঢেল সম্পদ ও ঐশ্বর্যের দাতা। যখন এটি ঘটে, অনেক দান করুন। দরিদ্রকে সাহায্য করুন।
  • যদি আপনার প্রতিপত্তি দ্রুত বৃদ্ধি পায়, তবে বিবেচনা করুন যে এটি আপনার প্রতি শনির দয়ার ফল। শনি প্রসন্ন হলে ব্যক্তির খ্যাতি বহুদূরে ছড়িয়ে পড়ে। এমন অবস্থায় শনিদেবকে ধন্যবাদ জানিয়ে তাঁর পুজো করুন। 
  • শনির কৃপা সুস্বাস্থ্যও দেয়। আপনার স্বাস্থ্য যদি নিয়মিত ভালো থাকে, কোনো ধরনের ঝামেলা না হয়, তাহলে এটিও শনিদেবের আশীর্বাদের লক্ষণ। যখন এটি ঘটে তখন রোগীদের সাহায্য করার জন্য দান করুন। এছাড়াও, শনিবার শনি মন্দিরে যান এবং তাঁর পুজো করুন। 

(Disclaimer:  এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)