scorecardresearch
 

Lucky Animals For Home: বাড়িতে এসব প্রাণীদের আগমন অত্যন্ত শুভ, জানবেন সুখ ও সমৃদ্ধি আসছে

শকুন শাস্ত্রে গাছপালা থেকে শুরু করে পশুপাখি পর্যন্ত বিশেষ গুরুত্ব বিবেচনা করা হয়েছে। এই অনুসারে, প্রতিটি জীবই কিছু না কিছু ইঙ্গিত দেয়। কারও চেহারা খুব শুভ বলে মনে করা হয় আবার কারও অশুভ ফল দেয়।

Advertisement
বাড়িতে এসব প্রাণীদের আগমন অত্যন্ত শুভ, জানবেন সুখ ও সমৃদ্ধি আসছে বাড়িতে এসব প্রাণীদের আগমন অত্যন্ত শুভ, জানবেন সুখ ও সমৃদ্ধি আসছে
হাইলাইটস
  • শকুন শাস্ত্রে গাছপালা থেকে শুরু করে পশুপাখি পর্যন্ত বিশেষ গুরুত্ব বিবেচনা করা হয়েছে
  • এই অনুসারে, প্রতিটি জীবই কিছু না কিছু ইঙ্গিত দেয়

শকুন শাস্ত্রে গাছপালা থেকে শুরু করে পশুপাখি পর্যন্ত বিশেষ গুরুত্ব বিবেচনা করা হয়েছে। এই অনুসারে, প্রতিটি জীবই কিছু না কিছু ইঙ্গিত দেয়। কারও চেহারা খুব শুভ বলে মনে করা হয় আবার কারও অশুভ ফল দেয়। বাড়িতে কিছু প্রাণী দেখা খুব ভাল বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি বাড়িতে বসবাসকারীদের জন্য সুখবর নিয়ে আসে। আসুন জেনে নেওয়া যাক বাড়িতে কোন কোন প্রাণীর আসা শুভ ইঙ্গিত দেয়।

টিকটিকি

শকুন শাস্ত্রে ঘরে তিনটি টিকটিকি একসঙ্গে দেখা শুভ বলে মনে করা হয়। টিকটিকি দেখলে ঘরে সুখ-সমৃদ্ধি আসে এবং বাড়ির সদস্যদের উন্নতি হয়। যদি টিকটিকি দেওয়ালে লেগে থাকে, তাহলে এর মানে হল শীঘ্রই কিছু সুখবর পেতে চলেছে। মাটিতে একটি টিকটিকি হামাগুড়ি দেওয়া আর্থিক লাভের ইঙ্গিত দেয়।

আরও পড়ুন

কালো পিঁপড়ের ঝাঁক

শকুন শাস্ত্র অনুসারে, যদি হঠাৎ করে ঘরে কালো পিঁপড়ে দেখা দিতে শুরু করে, তাহলে বুঝবেন আপনার কষ্টের দিন শেষ হতে চলেছে। কালো পিঁপড়ের উপস্থিতি শুভ দিনের সূচনা বলে মনে করা হয়। কালো পিঁপড়ে হল দেবী লক্ষ্মীর রূপ। তাদের চেহারা আর্থিক অসুবিধা দূরীকরণ নির্দেশ করে। কালো পিঁপড়ে ঘরে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে।

পাখি

বাড়ির উঠানে পাখি দেখা শুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে পাখি তাদের সঙ্গে সমৃদ্ধি নিয়ে আসে। পাখি শান্তি, সম্প্রীতি এবং ঐশ্বর্যের প্রতীক হিসাবে বিবেচিত হয়। পাখিরা যদি খুব ভোরে আপনার ছাদে বা বারান্দায় এসে কিচিরমিচির করতে থাকে, তাহলে সারাদিন ভালই কাটে। এটি ইঙ্গিত দেয় যে আপনি শীঘ্রই কিছু শুভ সুযোগ পেতে চলেছেন।

Advertisement

তোতা পাখি

শকুন শাস্ত্র অনুসারে ঘরে তোতাপাখি থাকা খুবই শুভ। তোতা ভগবান কুবেরের সঙ্গে সম্পর্কিত বলে বিশ্বাস করা হয়। ঘরে তোতাপাখি এলে ঘরে সুখ-সমৃদ্ধি আসে। তোতা সুসংবাদ নিয়ে আসে।

প্রজাপতি

যদি একটি প্রজাপতি আপনার বাড়িতে উড়ে আসে, এটি তার সুসংবাদ নিয়ে আসে। যদি প্রজাপতির ডানা রঙিন হয় তবে বিশ্বাস করা হয় যে প্রেমের জীবন সম্পর্কিত কিছু সুখবর পেতে চলেছে। অন্যদিকে, কালো প্রজাপতির আবির্ভাবের অর্থ হল আপনি আপনার কর্মজীবন বা ব্যবসায় কিছু ভাল খবর পেতে চলেছেন।

Advertisement