scorecardresearch
 

Lucky Gemstones: জন্ম তারিখ অনুযায়ী রত্ন পরলে রাতারাতি ফিরবে ভাগ্য; আপনার জন্য শুভ কোনটি?

Lucky Gemstones By Date Of Birth: প্রতিটি রত্ন (পাথর) বা উপ-রত্ন এক বা একাধিক গ্রহের প্রতিনিধিত্ব করে। তাই রাশিফলের গ্রহগুলির ভারসাম্য বজায় রাখতে রত্ন পরার পরামর্শ দেওয়া হয়। তবে বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কোনও পাথর পরা উচিত নয়। চলুন জেনে নিন আপনার জন্ম তারিখ অনুযায়ী কোন রত্ন পরলে সবচেয়ে শুভ ফল পাওয়া যেতে পারে...

Advertisement
আপনার জন্ম তারিখ অনুযায়ী রত্ন পরলে সবচেয়ে শুভ ফল পাওয়া যেতে পারে। আপনার জন্ম তারিখ অনুযায়ী রত্ন পরলে সবচেয়ে শুভ ফল পাওয়া যেতে পারে।
হাইলাইটস
  • প্রতিটি রত্ন (পাথর) বা উপ-রত্ন এক বা একাধিক গ্রহের প্রতিনিধিত্ব করে।
  • গ্রহগুলির ভারসাম্য বজায় রাখতে রত্ন পরার পরামর্শ দেওয়া হয়।
  • তবে বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কোনও পাথর পরা উচিত নয়।

Lucky Gemstones By Date Of Birth: প্রতিটি রত্ন (পাথর) বা উপ-রত্ন এক বা একাধিক গ্রহের প্রতিনিধিত্ব করে, তাই রাশিফলের গ্রহগুলির ভারসাম্য বজায় রাখতে রত্নপাথর পরার পরামর্শ দেওয়া হয়। একইভাবে, প্রতিটি রাশির অধিপতিও এক বা অন্য গ্রহ এবং সেই গ্রহকে শক্তিশালী করার জন্য, সংখ্যাতত্ত্ব এবং রত্নবিদ্যায় উপযুক্ত রত্ন পরা করার পরামর্শ দেওয়া হয়। তবে বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কোনও পাথর পরা উচিত নয়। আসুন জেনে নেওয়া যাক কোন রত্নটি পরলে কোন তারিখে জন্মগ্রহণকারী জাতক-জাতিকার জন্য শুভ ফল পাওয়া যায়। রাশিচক্র বা হার অনুযায়ী রত্ন পরা করলে একজন জাতক-জাতিকা ধন, সুখ, ধন, সাফল্য ইত্যাদিতে দ্রুত সাফল্য লাভ করেন।

জন্ম তারিখ অনুযায়ী শুভ পাথর:
রেডিক্স ১: যে সমস্ত জাতক-জাতিকারা যে কোনও মাসের ১, ১০, ১৯ বা ২৮ তারিখে জন্মগ্রহণ করেছেন তাদের রেডিক্স ১ থাকবে। যাদের রেডিক্স ১ তাদের জন্য চুনি হল শুভ রত্ন। সোনার সঙ্গে চুনি পরা এই লোকদের জন্য খুব শুভ হবে। 

রেডিক্স ২: যে জাতক-জাতিকাদের যে কোনও মাসের ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্ম হয়েছে তাদের জন্য মুক্তা পরা সবচেয়ে শুভ হবে। মুক্তা চাঁদের প্রতিনিধিত্ব করে। 

আরও পড়ুন: ৪ রাশির ভাগ্য বদলে দিতে পারে পোখরাজ, রাতারাতি লাখপতি করতে পারে

রেডিক্স ৩: যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণকারী জাতক-জাতিকাদের জন্য পোখরাজ পরা সবচেয়ে শুভ হবে। পোখরাজকে সোনার সঙ্গে পরাতে হবে।

রেডিক্স ৪: যে কোনও মাসের ৪, ১৩ বা ২২ তারিখে জন্মগ্রহণকারী জাতক-জাতিকাদের নীল নীলকান্তমণি বা গোমেদ পরতে হবে। এ ছাড়া তারা পঞ্চধাতুও পরতে পারেন। 

রেডিক্স ৫: যে কোনও মাসের ৫ বা ২৩ তারিখে জন্মগ্রহণকারী জাতক-জাতিকাদের জন্য পান্না শুভ প্রমাণিত হয়। 

Advertisement

রেডিক্স ৬: সংখ্যাতত্ত্ব অনুযায়ী, যে কোনও মাসের ৬, ১৫ বা ২৪ তারিখে জন্মগ্রহণকারীদের জন্য হীরা পরা শুভ প্রমাণিত হয়। 

রেডিক্স ৭: যে কোনও মাসের ৭, ১৬ বা ২৫ তারিখে জন্মগ্রহণকারী স্থানীয়দের রেডিক্স ৭ থাকবে। এই লোকদের জন্য, ক্যাটস আই পরলে অনেক উপকার পাওয়া যায়। 

রেডিক্স ৮: যে কোনও মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণকারীদের জন্য নীলা বা নীলকান্তমণি পরা শুভ হবে। 

রেডিক্স ৯: যে কোনও মাসের ৯, ১৯ বা ২৭ তারিখে জন্মগ্রহণকারী জাতক-জাতিকাদের প্রবাল রত্ন পরা করা উচিত। সোনার সঙ্গে প্রবাল পরা সবচেয়ে শুভ বলে মনে করা হয়।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement