scorecardresearch
 

Lucky People Palmistry: হাতের তালুতে 'মানি লাইন' কিংবা M আছে? অর্থের অভাব হবে না

বিশ্বাস করা হয় যে হাতের সমস্ত রেখাগুলি ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে বিশেষ ইঙ্গিত দেয়। হাতের তালুর রেখার সাহায্যে সম্পদ, স্বাস্থ্য, কর্মজীবন, বিবাহিত জীবন সন্তানের সম্পর্কে জানতে পারেন। হাতের তালুতে উপস্থিত অর্থ রেখাও একজন ব্যক্তির সৌভাগ্য এবং সম্পদের ইঙ্গিত দেয়। জেনে নিন হাতের তালুর 'ধন রেখা' সম্পর্কে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • হাতের তালুতে উপস্থিত অর্থ রেখাও একজন ব্যক্তির সৌভাগ্য এবং সম্পদের ইঙ্গিত দেয়
  • হাতের তালুতে কনিষ্ঠ আঙুল ও অনামিকা নীচের সরলরেখাকে ধনরেখা বলে
  • ব্লক ধনরেখা চাকরি এবং ব্যবসায় বাধা নির্দেশ করে

Palmistry: বিশ্বাস করা হয় যে হাতের সমস্ত রেখাগুলি ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে বিশেষ ইঙ্গিত দেয়। হাতের তালুর রেখার সাহায্যে সম্পদ, স্বাস্থ্য, কর্মজীবন, বিবাহিত জীবন সন্তানের সম্পর্কে জানতে পারেন। হাতের তালুতে উপস্থিত অর্থ রেখাও একজন ব্যক্তির সৌভাগ্য এবং সম্পদের ইঙ্গিত দেয়। জেনে নিন হাতের তালুর 'ধন রেখা' সম্পর্কে।

ধনরেখা: হাতের তালুতে কনিষ্ঠ আঙুল ও অনামিকা নীচের সরলরেখাকে ধনরেখা বলে। এই লাইনের মাধ্যমে একজন ব্যক্তির অর্থনৈতিক অবস্থা এবং সাফল্য অনুমান করা হয়। যদি ব্যক্তির হাতের তালুতে একটি গভীর এবং স্পষ্ট ধনরেখা থাকে তবে এটি ব্যক্তির আর্থিক সাফল্যের ইঙ্গিত দেয়। এই ধরনের মানুষদের জীবনে কখনোই অর্থের অভাব হবে না।

তরঙ্গের আকারে ধনরেখা: যদি ব্যক্তির হাতের তালুতে ধনরেখা তরঙ্গের আকারে দেখা যায় তবে এমন ব্যক্তির জীবনে আর্থিক স্থিতিশীলতা থাকে না। তবে ভালো কথা হল যদি আপনার পেশা পছন্দ না করেন তবে এটি আপনাকে পেশা পরিবর্তন করতে অনুপ্রাণিত করে। তবে এটি পেশাগত জীবনে ব্যর্থতারও ইঙ্গিত দেয়। তাই সাবধানে আপনার পেশা বেছে নিন।

আরও পড়ুন

ধনরেখা ব্লক: ব্লক ধনরেখা চাকরি এবং ব্যবসায় বাধা নির্দেশ করে। এই লাইনের উপস্থিতিতে, আপনার ব্যবসার প্রতি আস্থার অভাব হবে এবং আপনি যে কোনও কাজ সম্পূর্ণ করতে অন্যের উপর নির্ভর করবেন।

সূর্যরেখা এবং ধনরেখা: যদি আপনার সূর্যরেখা এবং অর্থরেখা একে অপরের সঙ্গে মিলিত হয়, তবে এটিও একটি শুভ লক্ষণ। এই ধরনের ব্যক্তিরা তাদের প্রতিপত্তির কারণে খুব ভাগ্যবান। এর পাশাপাশি ব্যবসায়ও রয়েছে প্রচুর সাফল্য। এই ধনরেখার একজন ব্যক্তি একটি ভাল খণ্ডকালীন চাকরিও পান।

হাতের তালুতে M রেখা: যাদের হৃৎপিণ্ডের রেখা, মাথার রেখা এবং হৃদয়রেখা একসঙ্গে থাকে, তাদের হাতের তালুতে M গঠিত হয়। এটি একটি খুব শুভ লক্ষণ বলে মনে করা হয়। যার হাতের তালুতে M তৈরি হয় এবং জীবন আরামের মধ্য দিয়ে যায় তার জীবনে সুখ-সমৃদ্ধির অভাব হয় না।

Advertisement

TAGS:
Advertisement