scorecardresearch
 

বিয়ে বারবার ভেঙে যায়? এই সরল মন্ত্র পাঠ করুন,আর পিঁড়িতে বসার জন্য তৈরি হন

বিয়ে বারবার ভেঙে যায়? এই সরল মন্ত্র পাঠ করুন, আর পিঁড়িতে বসার জন্য তৈরি হন। কারণ সমস্যার সমাধান আপনার হাতেই। তাহলে আর দেরি কেন?

বিয়ের পিঁড়িতে বসার জন্য তৈরি হচ্ছেন তো! বিয়ের পিঁড়িতে বসার জন্য তৈরি হচ্ছেন তো!
হাইলাইটস
  • বিয়ে বারবার ভেঙে যায়
  • এই সরল মন্ত্র পাঠ করুন
  • আর পিঁড়িতে বসার জন্য তৈরি হন

অনেকবার এমন হয়, যখন সমস্ত পরিস্থিতি আপনার অনুকূলে থাকে। সব আপনার ইচ্ছে মত হয়। কিন্তু তা সত্ত্বেও কোনও এক জায়গায় গিয়ে আপনার কাজ আটকে যায়। বিশেষ করে বিয়ের ক্ষেত্রে এমন ঘটনা হামেশাই আমরা দেখতে পাই। পাত্রপক্ষ বা পাত্রীপক্ষ রাজি। কিন্তু তার মাঝখানে এমন একটা ঘটনা উপস্থিত হল, যাতে আপনার বিয়ে ভেঙে গেল। আসলে সেই সমস্ত ব্যক্তিদের বিয়ের যোগই থাকে না। অথচ বাকি সবকিছু ঠিকঠাক চলে।

এমন ঘটনা ঘটলেই হীনমন্যতা বা হতাশায় ভুগতে শুরু করেন সেই ব্যক্তি। তাঁর বাড়িতে পারিবারিক হতাশায় ছেয়ে যায়। তখন তাঁরা এমন উপায় খোঁজেন যাতে সমস্ত বাধা বিপত্তি দূর হয়। তাঁরা যেন নতুন সম্পর্কে সঠিকভাবে পা রাখতে পারেন। তাঁরা বিভিন্ন জায়গায় বিভিন্ন টোটকা, রীতিনীতি পালন এর দিকে যান। অনেকেই জানেন না, এই কামনা চরিতার্থ করতে 'রামচরিত মানস' একটি সরল প্রভাবকারী মন্ত্র রয়েছে। শ্রদ্ধার সঙ্গে মন্ত্র জপ শুরু করলে আপনার পারিবারিক মঙ্গল তো হবেই, বিয়ের সমস্ত বাধা বিপত্তি দূর হয়ে যাবে। সাধকরা মনে করেন মন্ত্র বালকান্ড থেকে নেওয়া হয়েছে এবং এটি এই রকম।

মন্ত্রটি হল-

তব জনক পাই বশিষ্ঠ আয়সু বিয়াহ সাজ সম্বারি কৈ।
মাণ্ডবী, শ্রুতকীর্তি উরমিলা কুঅঁরি লই হংকারি কৈ।

শ্রী রামচন্দ্র জি সীতাকে সিঁথিতে সিঁদুর দিয়ে ফেলেছেন। মণ্ডপে দুজনের বিয়ে হয়ে গিয়েছে। সমস্ত লোকেরা আনন্দ উপভোগ করছেন। উৎসব পালন করছেন। এমন সময় বশিষ্ঠমুনির আজ্ঞা পাওয়ার পরে রাজা জনক বিবাহের সমস্ত সামগ্রী সাজিয়ে নিয়েছেন এবং মাণ্ডবী, শ্রুতকীর্তি এবং উর্মিলাকে দেখে নিয়েছেন। এরপরে মাণ্ডবীর বিয়ে ভরতের সঙ্গে, উর্মিলার বিয়ে লক্ষণের সঙ্গে, শ্রুতকীর্তির বিয়ে শত্রুঘ্নর সঙ্গে করে দেওয়া হয়েছে। যদিও মানুষ এটি পুরো প্রসঙ্গ পাঠ করলে খুব ভাল লাভ হয়। কিন্তু যদি এমন না করতে পারেন, তাহলে কমপক্ষে উপরে দিয়ে দেওয়া সেই মন্ত্রটি জপ করুন। প্রভুর কৃপায় আপনার মনোকামনা দ্রুত পূর্ণ হবে।