scorecardresearch
 

People Born in May Personality: মে মাসে জন্মানো ব্যক্তিদের এই ৫ বিশেষ গুণ থাকে, জানতেন?

People Born in May: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে মাসে ব্যক্তির জন্ম হয় সেই মাসে তার সম্পর্কে অনেক গোপন করা প্রকাশ করে। সামনেই মে মাস শুরু হবে। চলুন জেনে নেওয়া যাক এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের স্বভাব, কর্মজীবন, শিক্ষা এবং গুণাবলী কী।

Advertisement
মে মাসের জাতকরা কেমন হন? মে মাসের জাতকরা কেমন হন?

May born People Trait: মে মাসে সূর্য মেষ ও বৃষ রাশিতে গমন করে। তাই মে মাসে জন্মগ্রহণকারীদের মধ্যে মেষ ও বৃষ রাশির গুণাবলি বেশি দেখা যায়। তাই তাদের স্বভাবের মধ্যে একটু তাপ এবং বেশি তেজিভাব  আছে। এ ছাড়া এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মধ্যেও সূর্যের গুণাবলি পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক  মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সম্পর্কে বিস্তারিত...

মে মাসে জন্ম নেওয়া মানুষের স্বভাব
জ্যোতিষশাস্ত্র অনুসারে মে মাসে জন্মগ্রহণকারীরা খুব সাবধানে কথা বলতে পছন্দ করেন। মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের দ্রুত সমস্যার সমাধান খুঁজে বের করার বিশেষত্ব থাকে। এছাড়াও, এই মাসে জন্মগ্রহণকারীরা নতুন তথ্য দ্রুত বুঝতে পারে। তাদের মধ্যে একটি অনন্য নেতৃত্বের দক্ষতা দেখা যায় যা তাদেরকে সফল রণনীতিবিদ এবং দূরদর্শী করে তোলে। তাদের যে ভূমিকাই দেওয়া হোক না কেন, তারা তা ভালোভাবে পালন করে।

মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের শিক্ষা ও কর্মজীবন
শিক্ষার কথা বলতে গেলে, মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের যে কোনও বিষয়ে গভীরভাবে গবেষণা এবং জানার অভ্যাস থাকে। এই লোকেদের বই, ম্যাগাজিন, নিবন্ধ এবং এমনকি ডিজিটাল উৎসের মাধ্যমে অধ্যয়নরত পাওয়া যায়। মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা বিশেষ করে পড়া, লেখা এবং এমনকি ফটোগ্রাফি, সৃজনশীলতা এবং চিত্রকলার পছন্দ করেন। এই লোকেরা এই দিকে তাদের কেরিয়ারও তৈরি করে।

আরও পড়ুন

মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা চমৎকার বোধশক্তির অধিকারী
মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা  খুব মিশুকে প্রকৃতির হয়। এছাড়াও, তিনি তার সহানুভূতি এবং বোঝার ক্ষমতার জন্যও পরিচিত। এই গুণ  একজনকে একজন ভালো শ্রোতা এবং একজন চমৎকার কথোপকথনকারী করে তোলে। এই ক্ষমতার কারণেই তাদের সম্পর্ক দীর্ঘকাল স্থায়ী হয়। মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা অত্যন্ত সংগঠিত হন যা তাদের ভাল ব্যবসায়ী করে।

Advertisement

মে মাসে জন্মগ্রহণকারীরা পারফেকশন পছন্দ করে
মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা প্রকৃতিগতভাবে শৈল্পিক হন। তারা যে কাজই করুক না কেন, তারা তাদের কাজের প্রতিটি খুঁটিনাটি বিষয়ে খুব মনোযোগ দেন যাতে তা নিখুঁতভাবে সম্পন্ন হয়। মে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের অনন্য গুণাবলী রয়েছে যা তাদের জীবনে সফল হওয়ার শক্তি দেয়। তাদের বিশ্লেষণাত্মক মন এবং স্বজ্ঞাত উপলব্ধি রয়েছে।  এই ব্যক্তিরা সাহসিকতার গুণাবলীতে সজ্জিত।

রোম্যান্টিক স্বভাব
প্রেম জীবনে ভীষণ রোম্যান্টিক হন এই মাসে জন্মগ্রহণকারীরা। এই মাসে জন্মগ্রহণকারী জাতকদের ওপর শুক্রের প্রভাব থাকে। শুক্র প্রেম, কাম ও বাসনার প্রতীক। নিজের বিপরীত লিঙ্গের ব্যক্তিদের সঙ্গে সহজে মিশতে পারেন না মে মাসের জাতকরা। এই মাসে জন্মগ্রহণকারী মেয়েদের অন্তরে অপার ভালোবাসা থাকে। তবে এঁরা একবার রেগে গেলে, ফের সেই ব্যক্তির ওপর ভরসা করেন না। শিল্প, সাহিত্যে রূচি

Advertisement