scorecardresearch
 
 

Vastu Tips for Money: টাকার সমস্যা মেটাতে ব্যাগে এই ৩ জিনিস ভুলেও রাখবেন না! গৃহলক্ষ্মী রুষ্ট হন

Vastu Tips for Money: বাস্তুশাস্ত্র (Vastu Shastra) মতে আমরা অজান্তেই অনেক সময় এমন কিছু ভুল করি। যা জীবনে বিপদ (Crisis) ডেকে আনে আরও। কিছু বাস্তু টিপস (Vastu Tips) মেনে চললে, এই সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। জানুন কীভাবে মা লক্ষ্মীকে (Maa Lakshmi) সন্তুষ্ট করবেন।

অর্থনৈতিক সমস্যা দূর করুন এই বাস্তু টিপসগুলি মেনে অর্থনৈতিক সমস্যা দূর করুন এই বাস্তু টিপসগুলি মেনে
হাইলাইটস
  • অনেকে দিন রাত কাজ করেও ভাল ফল পায় না।
  • আমরা অজান্তেই অনেক সময় এমন কিছু ভুল করি।
  • কিছু বাস্তু টিপস মেনে চললে, এই সমস্যা থেকে মুক্তি মিলতে পারে।

Vastu Tips for Money: প্রতিটা মানুষ চায় অর্থনৈতিক (Economic) দিক থেকে চিন্তামুক্ত (Tension Free) থাকতে। অর্থাভাব (Financial Crisis) থাকলে জীবনে সমস্যার শেষ থাকে না। অনেকে দিন রাত কাজ করেও ভাল ফল পায় না। অন্যদিকে অনেকে আবার কোনও পরিশ্রম না করেই এগিয়ে যায় জীবনে। 

বাস্তুশাস্ত্র (Vastu Shastra) মতে আমরা অজান্তেই অনেক সময় এমন কিছু ভুল করি। যা জীবনে বিপদ (Crisis) ডেকে আনে আরও। কিছু বাস্তু টিপস (Vastu Tips) মেনে চললে, এই সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। জানুন কীভাবে মা লক্ষ্মীকে (Maa Lakshmi) সন্তুষ্ট করবেন।

vastu tips for wealth

 * অনেকেই মানি ব্যাগে ওষুধ রাখেন। কিন্তু এই কাজের ফলে জীবনে নেগেটিভিটি আসে। তাই সেখান থেকে ওষুধ সরিয়ে ব্যাগের অন্য কোথাও রাখুন। 

* চকোলেট, ফল ইত্যাদি খাবার ব্যাগে রাখেন অনেকেই। বাস্তু মতে ব্যাগে খাবার রাখা, অর্থনৈতিক ক্ষতির লক্ষণ। 

* যদি আপনার অভ্যাস থাকে, যেখানে সেখানে জিনিস ছুঁড়ে ফেলার, তাহলে সেটি পাল্টে ফেলুন। নাহলে পজিটিভ এনার্জি গৃহে প্রবেশ করতে বাধা পায়। 

* বাড়ি ও অফিসে কিছু জিনিস রাখা অত্যন্ত শুভ। যেমন - ক্রিস্টালের গাছ, লাফিং বুদ্ধ, চাইনিজ ব্যাম্বু, সোনালী রঙের পয়সা লাগানো জাহাজ ইত্যাদি। 

আরও পড়ুন: অর্থ উপার্জনের ক্ষেত্রে কোন রাশির জাতক কত দ্রুত জানেন?

*  অনেকেই ঘর সাজাতে ভালোবাসেন। গৃহে শান্তি ও সমৃদ্ধির জন্য ঘর সাজানোর উপকরণ হিসাবে বেছে নিন কোনও গাছ। তবে মনে রাখা জরুরী, কাটা জাতীয় গাছে উল্টো ফল হবে।

* অনেক সময় বাড়ির ছোট ছোট জিনিসের দিকে আমরা নজর দিতে পারি না। যেমন, খারাপ হয়ে যাওয়া ঘড়ি, কল, দীর্ঘদিন ধরে পড়ে থাকা কোনও জিনিস। এগুলো সারিয়ে ফেলবে হবে, নয়তো সরিয়ে দিন বাড়ি থেকে।    

* বাড়িতে সূর্যের আলো ঠিক মতো প্রবেশ না করলে ক্ষতি হয়। এর ফলে আপনার জীবন থেকে দুঃখ- দুর্দশা কাটবে না কখনও। 

* বাড়ি পরিষ্কার থাকা আবশ্যক। বাড়ির সদর দরজা অবশ্যই পরিষ্কার রাখবেন। এতে গৃহলক্ষ্মীর পথ মুক্ত হয়।