scorecardresearch
 

Money Dream According To Swapna Sastram : কোন স্বপ্নগুলি ইঙ্গিত দেয়, হাতে প্রচুর টাকা আসছে...

কিছু স্বপ্ন এমন আছে, যেগুলি মানুষ ঘুম থেকে ওঠার পর ভুলে যান। কিন্তু কিছু স্বপ্ন মানুষের মনে থেকে যায়। আর সেটি ভাল বা খারাপ দুই-ই হতে পারে। চলুন জেনে নেওয়া যাক স্বপ্ন শাস্ত্র অনুসারে, সেই স্বপ্নগুলি কী কী, যা মানুষকে ধনী করে তোলার বা জীবনে অর্থ আসার ইঙ্গিত দেয়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • স্বপ্ন বলে দেয় ভবিষ্যত
  • কিছু স্বপ্ন দেয় টাকা আসার ইঙ্গিত
  • জানুন কী বলছে স্বপ্নশাস্ত্র

রাতে ঘুমের মধ্যে স্বপ্ন কমবেশি প্রায় সকলেই দেখেন। কিছু স্বপ্ন এমন আছে, যেগুলি মানুষ ঘুম থেকে ওঠার পর ভুলে যান। কিন্তু কিছু স্বপ্ন মানুষের মনে থেকে যায়। আর সেটি ভাল বা খারাপ দুই-ই হতে পারে। চলুন জেনে নেওয়া যাক স্বপ্ন শাস্ত্র অনুসারে, সেই স্বপ্নগুলি কী কী, যা মানুষকে ধনী করে তোলার বা জীবনে অর্থ আসার ইঙ্গিত দেয়। 

প্রদীপ - স্বপ্নশাস্ত্রে প্রতিটি স্বপ্নের পৃথক অর্থ রয়েছে। স্বপ্ন আমাদের ভবিষ্যত ঘটনার ইঙ্গিত দেয়। স্বপ্নে জ্বলন্ত প্রদীপ দেখা একটি শুভ লক্ষণ হিসেবে ধরা হয়। এর অর্থ হল, কিছুদিনের মধ্যেই আপনি অর্থ লাভ করতে চলেছেন।

কানের দুল - ঘুমানোর সময় যদি কোনও ব্যক্তি কানের দুলের স্বপ্ন দেখেন, তাহলে বুঝবেন যে আগামী দিনে তাঁর জীবনে মা লক্ষ্মীর বাস হতে চলেছে। কারণ মনে রাখবেন, কিছু স্বপ্ন আছে যা আদতে ছোট মনে হলেও ভবিষ্যতে শুভ ফলের ইঙ্গিত দেয়।

সোনা - স্বপ্নে হোক বা বাস্তব জীবন, সোনা প্রায় সকলেই ভালবাসেন। কিন্তু কখনও স্বপ্নে এসবের অর্থ সম্পূর্ণ অন্যরকম হয়। আপনিও যদি স্বপ্নে সোনা দেখেন তাহলে তা শুভ লক্ষণ। এর অর্থ হল ভবিষ্যতে আপনি মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চলেছেন।

আংটি - স্বপ্নে নিজেকে আংটি পরা অবস্থায় দেখলেও তা শুভ সংকেত বলে মনে করা হয়। স্বপ্নে আংটি দেখা জীবনে মা লক্ষ্মীর আগমনের ইঙ্গিত দেয়। তাই এই ধরনের স্বপ্নগুলি ভবিষ্যতের জন্য ভাল।

সাপ - সামনাসামনি সাপ দেখলে অনেকেই ভয় পেয়ে যান। তবে স্বপ্নে সাপ দেখা কিন্তু ভাল কিছুরই ইঙ্গিত দেয়। বিশেষত যদি কখনও স্বপ্নে গর্তের কাছেই সাপ দেখেন তাহলে তা ভবিষ্যতে অর্থাগমের সংকেত হতে পারে।

Advertisement

গোলাপ ও পদ্ম ফুল - ফুল কার না ভাল লাগে ! আর স্বপ্নে গোলাপ বা পদ্ম ফুল দেখলে তা খুবই শুভ বলে ধরা  হয়। এর অর্থ হল ভবিষ্যতে মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর থাকবে, যার জেরে ধনবর্ষা হবে।

আরও পড়ুননিয়মিত করুন এই ৫ কাজ, কখনও টাকার অভাব হবে না

 

Advertisement