scorecardresearch
 

Property Related Problem Remedies: সম্পত্তি কেনা-বেচা বা মামলা সংক্রান্ত সমস্যায় জর্জরিত? রইল ৫ সহজ সমাধান

Remedies: শনি নির্মাণ কাজের সঙ্গে সম্পর্কিত। শুক্র গ্রহ নির্মিত বাড়ি বা ফ্ল্যাটের সঙ্গে সম্পর্কিত। যদি মঙ্গল এবং শনি শক্তিশালী হয়, তবে ব্যক্তি একটি ঘর তৈরি করে। অন্যদিকে শুক্রের শক্তির কারণে কোনও ব্যক্তি বাড়ি বা ফ্ল্যাট কেনেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

অনেক সময় হাজারো চেষ্টার পরও মানুষের হাত খালি থাকে। তারা সব সময় অভাব- অনটনের মুখোমুখি হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিফলের চতুর্থ ঘর এবং এর অধিপতি সম্পত্তির সঙ্গে সম্পর্কিত। মঙ্গল গ্রহ প্রধানত জমির সঙ্গে সম্পর্কিত। শনি নির্মাণ কাজের সঙ্গে সম্পর্কিত। শুক্র গ্রহ নির্মিত বাড়ি বা ফ্ল্যাটের সঙ্গে সম্পর্কিত। যদি মঙ্গল এবং শনি শক্তিশালী হয়, তবে ব্যক্তি একটি ঘর তৈরি করে। অন্যদিকে শুক্রের শক্তির কারণে কোনও ব্যক্তি বাড়ি বা ফ্ল্যাট কেনেন। সম্পত্তি সংক্রান্ত সমস্যা দেখা দিলে।

কেন সম্পত্তি সমস্যা দেখা দেয়?

কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীর চতুর্থ ঘর খারাপ হলে বা শুক্র দুর্বল হলে ঘর পেতে অসুবিধা হয়। সেক্ষেত্রে প্রতি শুক্রবার দেবী লক্ষ্মীকে গোলাপ নিবেদন করুন। এছাড়াও, একবার শ্রী সুক্তম পাঠ করুন। তিন মাস এই প্রতিকার‍টি করলে আপনি নিশ্চিত উপকারিতা দেখতে শুরু করবেন।

আপনি যদি কোনও বাড়ি তৈরি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হোন, তবে মঙ্গলবার মাটিতে একটি লাল ত্রিকোণ পতাকা রাখুন। মঙ্গলবার সকালে মসুর ডাল দান করুন। এরপরে 'ওম অঙ্গারকায় নমঃ' জপ করুন। মঙ্গলবার সাত্ত্বিক খাবার খাবেন না।

সম্পত্তি বিক্রিতে সমস্যা

কোনও সম্পত্তি বিক্রি করতে সমস্যা হলে বিক্রি করা সম্পত্তিতে কালো সর্ষে রাখুন। মঙ্গলবার বিকালে এই কাজটি করুন। একই দিনে একটি মন্দিরে নিয়ে গিয়ে একটি ইট দান করুন। প্রতি মঙ্গলবার দরিদ্রকে লুচি, হালুয়া বিতরণ করুন। তিনটে মঙ্গলবার এই প্রতিকার করলে উপকার পাবেন।

সম্পত্তি বিবাদ বা মামলা

আপনার কোনও সম্পত্তি নিয়ে বিবাদ বা মামলা সংক্রান্ত সমস্যা থাকলে, প্রতি রাতে তিনবার হনুমান চালিসা পাঠ করুন। যে কোনও মঙ্গলবার এই পরীক্ষা শুরু করা যেতে পারে। ২৭ দিন একটানা এই প্রতিকার করুন। রাতে একবেলা খাবার খান। আপনার সমস্যা শীঘ্রই সমাধান হবে। 

Advertisement


 

TAGS:
Advertisement