scorecardresearch
 

New Year 2022, Lucky Dates: ২০২২ সালে শুক্র-মঙ্গলের প্রভাবে বাড়বে ব্যাঙ্ক-ব্যালেন্স! এই তারিখে জন্মগ্রহণকারীদের নতুন বছর অত্যন্ত শুভ

New Year 2022, Lucky Dates: বছরের শুরুতে চন্দ্র থাকবে বৃশ্চিক রাশিতে। তাই মঙ্গল গ্রহেরও শক্তিশালী প্রভাব থাকবে। ২০২২ সালে শুক্র ও মঙ্গল গ্রহের প্রভাবশালীরা অনেক উপকৃত হবেন।

Advertisement
২০২২ সাল শুভ, এই তারিখে জন্মগ্রহণকারীদের ২০২২ সাল শুভ, এই তারিখে জন্মগ্রহণকারীদের
হাইলাইটস
  • ২০২২ সালে, সারা বছর শুক্রের প্রভাবে থাকবে।
  • এ বছরের শুরুটা হবে আকস্মিকতায় ভরপুর।
  • শুক্র ও মঙ্গল গ্রহের প্রভাবশালীরা অনেক উপকৃত হবেন।

New Year 2022, Lucky Dates: নতুন বছর (New Year 2022) শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। ২০২২ সালের সংখ্যা ৬। এটি শুক্র গ্রহের (Venus) সংখ্যা। তাই সারা বছর শুক্রের প্রভাবে থাকবে। বছরের শুরুটা হবে কন্যা রাশিতে। তাই বছরের ফলাফল মিশ্র হবে। বছরের শুরুতে চন্দ্র (Moon) থাকবে বৃশ্চিক রাশিতে। তাই মঙ্গল গ্রহেরও (Mars) শক্তিশালী প্রভাব থাকবে। ২০২২ সালে শুক্র ও মঙ্গল গ্রহের প্রভাবশালীরা অনেক উপকৃত হবেন। এ বছরের শুরুটা হবে আকস্মিকতায় ভরপুর। একদিকে বিশ্বে অর্থনৈতিক সমৃদ্ধি আসবে। অন্যদিকে যুদ্ধের মতো পরিস্থিতি তৈরি হতে পারে।

২০২২ সালে সৌভাগ্য থাকবে কাদের? 

জ্যোতিষীদের মতে, যাদের জন্ম তারিখ ৬, ১৫ বা ২৪ বা যাদের জীবনের ১৫, ২৪, ৩৩ বা ৪২ তম বছর চলছে, তাদের বিভিন্ন রকম সুবিধা পাওয়ার সম্ভাবনা বেশি। এছাড়াও যাদের জন্ম ফেব্রুয়ারি, মার্চ বা এপ্রিল মাসে বা যাদের রাশি বৃষ, সিংহ, তুলা, বৃশ্চিক, কুম্ভ কিংবা যাদের রাশিতে শুক্র বা চন্দ্র শক্তিশালী, তাদেরও সৌভাগ্য থাকবে এই বছর। 

আরও পড়ুন: ৩০ বছর পর নিজের রাশিতে ফিরবে শনি! ঢাইয়া-সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন কারা?

২০২২ সাল কাদের থাকবে সমস্যা বহুল?

যাদের জন্ম তারিখ ১, ৯, ১০, ১৮,২৭ বা যাদের কুষ্ঠিতে শুক্র বা মঙ্গল খারাপ অবস্থায় রয়েছে, কিংবা যারা অপ্রয়োজনীয় বিতর্কে আটকে যান তাদের সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়া যারা মাদক সেবন করেন, অন্যকে সমস্যায় ফেলেন, কিংবা যাদের সঙ্গে নারীদের সম্পর্ক ভাল নয়, তাদেরও সমস্যা হতে পারে।

 

জ্যোতিষীদের মতে, ২০২২ সালে খারাপ সময় কাটানোর উপায় 

আপনার বুড়ো আঙুলে একটি রুপোর আংটি পরুন। নিয়মিত মা লক্ষ্মীর পুজো করুন। সারা বছর শুক্রবারে শ্রী সুক্তম পাঠ করুন। ২০২২ ক্রিম এবং গোলাপী রঙ বেশি ব্যবহার করুন এবং কালো রঙ, যতটা সম্ভব কম ব্যবহার করুন।

Advertisement

আরও পড়ুন: ২০২২ সালে এই ৬ রাশির উপর থাকবে রাহুর বক্র দৃষ্টি! চাকরি- আর্থিক সমস্যার যোগ

২০২২ সাল সম্পদ, গৌরব এবং শিক্ষার জন্য সেরা বছর। এই বছর শুক্র ও মঙ্গলের কৃপায় প্রচুর অর্থ লাভ হবে। সাফল্যের জন্য ভগবান বিষ্ণুর সঙ্গে মা লক্ষ্মীর পুজো করুন নিষ্ঠা মনে।

 

Advertisement