scorecardresearch
 

New Year 2023- Vastu Tips: নববর্ষে বাড়িতে আনুন এই ৩ শুভ জিনিস, মা লক্ষ্মীর কৃপা থাকবে বছরভর

New Year 2023- Vastu Tips: ২০২৩ সালের আগমনের আগে কিংবা শুরুতেই, বাস্তু ও জ্যোতিষশাস্ত্র অনুসারে বাড়িতে আনুন এই শুভ জিনিসগুলি। নেগেটিভিটি দূর হয়ে, দেবী লক্ষ্মীর কৃপা থাকবে সারা বছর।

Advertisement
নববর্ষে বাড়িতে আনুন এই ৩ শুভ জিনিস নববর্ষে বাড়িতে আনুন এই ৩ শুভ জিনিস

New Year 2023- Vastu Tips:২০২৩ একেবারে দোরগোড়ায়। নতুন বছর থেকে অনেক প্রত্যাশা থাকে সকলের। পুরনো না- পাওয়া, খারাপ সময়টা কাটিয়ে শুভ সময় আগমনের প্রার্থনা করেন বেশীরভাগ মানুষ। বিগত বছরের সব সমস্যা পিছনে ফেলে, নববর্ষ আনন্দ কাটাতে মেনে চলতে পারেন এই বাস্তু নিয়মগুলি।

২০২৩ সালের আগমনের আগে কিংবা শুরুতেই, বাস্তু ও জ্যোতিষশাস্ত্র অনুসারে বাড়িতে আনুন এই শুভ জিনিসগুলি। নেগেটিভিটি দূর হয়ে, দেবী লক্ষ্মীর কৃপা থাকবে সারা বছর। এছাড়াও আপনার পরিবারে সুখ -শান্তি ও সমৃদ্ধি বজায় থাকবে বলে বিশ্বাস করা হয়।

* হাতির মূর্তি

বাড়িতে হাতির মূর্তি বা ছবি রাখা খুবই শুভ বলে মনে করা হয়। বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে সব সময় ইতিবাচক শক্তির যোগাযোগ থাকে। বাড়ির পরিবেশ আনন্দদায়ক থাকে এবং আর্থিক সুবিধা বাড়ে। নতুন বছরে বাড়িতে হাতির মূর্তি আনা খুব উপকারী প্রমাণিত হতে পারে।

* ময়ূরের পালক 

নববর্ষে বাড়িতে ময়ূরের পালক আনা খুবই শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভগবান শ্রীকৃষ্ণ ময়ূরের পালক খুব পছন্দ করেন। তাই তার মুকুটে সব সময় ময়ূরের পালক থাকে। বিশ্বাস করা হয় যে, বাড়িতে ময়ূরের পালক আনলে অর্থনৈতিক সংকট কেটে, অবস্থা ভাল থাকে এবং ভাগ্যের পূর্ণ সমর্থন থাকে।

* শঙ্খ 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সনাতন ধর্মে শঙ্খের গুরুত্ব রয়েছে। বাড়ির মন্দিরে বা ঠাকুরঘরে শঙ্খ রাখা খুবই শুভ বলে মনে করা হয়। অন্যদিকে, শঙ্খ ভগবান বিষ্ণু এবং সম্পদের দেবী লক্ষ্মীর অত্যন্ত প্রিয়। বিশ্বাস করা হয় যে, ঘরে শঙ্খ রাখলে আর্থিক সংকট দূর হয় এবং সুখ ও সমৃদ্ধি আসে। নতুন বছরে শঙ্খ আনলে, মা লক্ষ্মীর আশীর্বাদ সারা বছর আপনার উপর থাকতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement