scorecardresearch
 

New Year Numerology: আর মাত্র কয়েকদিন, নতুন বছরে ভাগ্যোদয়ের সম্ভাবনা এই তারিখে জাতকদের

Numerology: জ্যোতিষশাস্ত্র বলছে ২০২৩ সালে কয়েকটি নির্দিষ্ট ও বিশেষ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্যোদয় হতে চলেছে। কেরিয়ারে অগ্রগতি ও ব্যবসায় উন্নতি। আসুন জেনে নিই কাদের ভাগ্যোদয় আসন্ন

Advertisement
আর মাত্র কয়েকদিন, নতুন বছরে ভাগ্যোদয়ের সম্ভাবনা এই তারিখে জাতকদের আর মাত্র কয়েকদিন, নতুন বছরে ভাগ্যোদয়ের সম্ভাবনা এই তারিখে জাতকদের
হাইলাইটস
  • আর মাত্র কয়েকদিন, নতুন বছরে ভাগ্যোদয়
  • ভাগ্যোদয় সময়ের অপেক্ষা এই তারিখে জাতকদের
  • কয়েকটি তারিখের জাতকদের সাবধানে থাকতে হবে

New Year Numerology: নতুন বছর আসন্ন। ২০২৩ কেমন কাটবে এ নিয়ে মাথাব্যথা সকলেরই। অনেকেই নিজের জীবনের সঙ্গে লড়াই করে যাচ্ছেন ভালর দিকে যাওয়ার চেষ্টায়। সংখ্যাশাস্ত্রও আপনাদের সাহায্য় করতে পারে। আপনার জন্মতারিখের সংখ্যাগুলির যোগফল আপনার জন্মতারিখের মূলাঙ্ক। জ্যোতিষশাস্ত্র বলছে ২০২৩ সালে কয়েকটি নির্দিষ্ট ও বিশেষ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্যোদয় হতে চলেছে। কেরিয়ারে অগ্রগতি ও ব্যবসায় উন্নতি। আসুন জেনে নিই কাদের ভাগ্যোদয় আসন্ন

আরও পড়ুনঃ সাফল্য-টাকা-খ্যাতি, কয়েকটি রাশির ইচ্ছেপূরণের মাস ডিসেম্বর

​মূলাঙ্ক ১ (১, ১০, ১৯, ২৮ তারিখে জন্ম যাঁদের)

২০২৩ সালটি আপনাদের জন্য ভাগ্যোন্নতির বছর। নতুন কাজে সাফল্য পাবেন। চাকরি পরিবর্তনের যোগ। বছরটি খুব ভালো। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। তবে অহঙ্কার করা ঠিক নয়। এটি আপনার ভাল কাজ বিগড়ে দিতে পারে। প্রেমেও সাফল্য লাভ করবেন এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা। দাম্পত্য জীবন মাঝারি।

​মূলাঙ্ক ৪ (৪, ১৩, ২২ তারিখে জন্ম হলে)

এ বছর জাতকদের প্রচুর নতুন যোগাযোগ পাবেন। তবে এই বন্ধুরা প্রয়োজনে কাজে নাও লাগতে পারে। ম্যানেজমেন্টের সঙ্গে যুক্তরা সাফল্যের শিখরে উঠবেন। আর্থিক, ব্যাঙ্কিং, ইঞ্জিনিয়ারিং ও ট্যাক্স সংক্রান্ত কাজ করা লোকেদের জন্য ২০২৩ সাল অত্যন্ত ভাল। এ বছর জীবনসঙ্গীর সঙ্গে দারুণ সম্পর্ক সুখ এনে দেবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। জাতকরা বিদেশি যোগাযোগের মাধ্যমে লাভ অর্জন করতে পারবেন।

​মূলাঙ্ক ৬ (৬, ১৪, ২৪ তারিখে জন্মগ্রহণ করলে)

২০২৩ সালে সমাজসেবায় মন দেবেন অনেকেই। আপনাদের প্রভাব-প্রতিপত্তি বাড়বে। ২০২৩ সালে আপনাদের জীবনে নতুন ব্যক্তি সামিল হতে পারেন। তা বাড়িতে কারও জন্ম বা বিয়ে হতে পারে। কর্মক্ষেত্রে ভাল ফলা পাবেন। শিক্ষা ও সামাজিক কাজের সঙ্গে জড়িতদের জীবনে উন্নতির শিখরে পৌঁছে দেবে। পছন্দের চাকরি পেতে পারেন। আবার প্রিয় মানুষের সঙ্গে দূরের যাত্রাও করতে পারেন।

Advertisement

আরও পড়ুনঃ বছরশেষে স্নো-ফলের সম্ভাবনা, উত্তরবঙ্গে পাহাড়মুখী পর্যটকরা

​মূলাঙ্ক ৮ (৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণ করলে)

২০২৩ সাল  আপনাদের নিজের কৌশলের ফায়দা তোলার সময়। নিজের অভিজ্ঞতার মাধ্যমে অনেক কিছু শিখতে পারবেন। আবার এই তারিখে জন্মগ্রহণকারী যে জাতকরা ব্যবসার সঙ্গে জড়িত, তাঁরা প্রচুর উন্নতি করবেন ও ভালোভাবে নিজের ব্যবসা এগিয়ে নিয়ে যাবেন। তবে ব্যবসায় ঝুঁকি নেবেন না। ক্ষমতার ভিত্তিতে চাকরিতে সাফল্য ও ফল লাভ করবেন এই রাশির জাতকরা।

​মূলাঙ্ক ৯ (৯, ১৮, ২৭ তারিখে জন্ম নিয়ে থাকলে)

জীবনে বহু সমস্যার সমাধান বের করতে সফল হবেন ৯ মূলাঙ্কের জাতকরা। নিজস্ব কৌশল, নেতৃত্ব, ক্ষমতা আপনাকে প্রচুর মান-সম্মান এনে দেবে। কিছুটা আর্থিক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হতে পারে। তাই বাজেট অনুযায়ী কাজ করুন। আবার এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা যদি রাজনীতি, আইন, বিজ্ঞানের ক্ষেত্রের সঙ্গে জড়িত, তাঁদের এই বছর ভালো কাটতে চলেছে। আবার ব্যবসায়ী জাতকরা নিজের যোগাযোগের ফলে লাভ অর্জন করতে পারবেন।


 

Advertisement