scorecardresearch
 

Nostradamus Predictions 2022: পরমাণু বিস্ফোরণ-দুর্ভিক্ষ-প্রাকৃতিক বিপর্যয়, ২০২২ সালে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী শিহরণ ধরাবে

তাঁর ভবিষ্যদ্বাণীগুলির অন্তত ৭০ শতাংশ (Nostradamus Predictions) প্রতি বছর সত্য হয়। ২০২১ সালের জন্য, তিনি মহামারী, দুর্ভিক্ষ এবং ধ্বংসযজ্ঞের মতো ভবিষ্যদ্বাণী করেছিলেন যা করোনা ভাইরাস এবং বিশ্বজুড়ে এর দ্বারা সৃষ্ট ধ্বংসযজ্ঞের সঙ্গে যুক্ত হতে পারে। ২০২২ সালের জন্যও নস্ত্রাদামুস কিছু ভয়াবহ ভবিষ্যদ্বাণী করেছেন।

পরমাণু বিস্ফোরণ-দুর্ভিক্ষ-প্রাকৃতিক বিপর্যয়, ২০২২ সালে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী শিহরণ ধরাবে পরমাণু বিস্ফোরণ-দুর্ভিক্ষ-প্রাকৃতিক বিপর্যয়, ২০২২ সালে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী শিহরণ ধরাবে
হাইলাইটস
  • তাঁর ভবিষ্যদ্বাণীগুলির অন্তত ৭০ শতাংশ (Nostradamus Predictions) প্রতি বছর সত্য হয়
  • ২০২২ সালের জন্যও নস্ত্রাদামুস কিছু ভয়াবহ ভবিষ্যদ্বাণী করেছেন
  • জেনে নিন কী কী ছিল সেই ভবিষ্যদ্বাণী।

বিখ্যাত ফরাসি ভবিষ্যদ্বক্তা নস্ত্রাদামুস বহু শতাব্দী আগে 'লে প্রফেসি' নামে একটি বইয়ে বিশ্ব সম্পর্কে অনেক ভবিষ্যদ্বাণী করেছিলেন। তাঁর ভবিষ্যদ্বাণীগুলির অন্তত ৭০ শতাংশ (Nostradamus Predictions) প্রতি বছর সত্য হয়। ২০২১ সালের জন্য, তিনি মহামারী, দুর্ভিক্ষ এবং ধ্বংসযজ্ঞের মতো ভবিষ্যদ্বাণী করেছিলেন যা করোনা ভাইরাস এবং বিশ্বজুড়ে এর দ্বারা সৃষ্ট ধ্বংসযজ্ঞের সঙ্গে যুক্ত হতে পারে। ২০২২ সালের জন্যও নস্ত্রাদামুস কিছু ভয়াবহ ভবিষ্যদ্বাণী করেছেন (Nostradamus Predictions for 2022)। জেনে নিন কী কী ছিল সেই ভবিষ্যদ্বাণী।

 


জিনিসপত্রের দাম থাকবে আকাশছোঁয়া

নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২২ সালে, মুদ্রাস্ফীতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে এবং মার্কিন ডলারের দ্রুত অবমূল্যায়ন হবে। ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২২ সালে, স্বর্ণ, রৌপ্য এবং বিটকয়েন সম্পদ হিসাবে বিবেচিত হবে যেখানে লোকেরা আরও বেশি অর্থ বিনিয়োগ করবে।


গ্রহাণু ধ্বংস করবে পৃথিবী

২০২২ সালের ভবিষ্যদ্বাণীতে নস্ত্রাদামুস বলেছেন গ্রহাণুর কারণে পৃথিবীর ব্যাপক ক্ষতি হবে। একটি বড় পাথর সমুদ্রে পড়বে এবং এর ফলে প্রচণ্ড ঢেউ উঠবে যা চারদিক থেকে পৃথিবীকে ঘিরে ফেলবে। সমুদ্রের জল বৃদ্ধির ফলে ব্যাপক ক্ষয়ক্ষতি হতে পারে।


ধ্বংসাত্মক পারমাণবিক বোমা বিস্ফোরণ হবে

ভবিষ্যদ্বাণী অনুসারে, একটি ধ্বংসাত্মক পারমাণবিক বোমা পরের বছর বিস্ফোরণ হবে এবং এটি জলবায়ু পরিবর্তনের কারণ হবে। এই পারমাণবিক বোমার বিস্ফোরণের কারণে পৃথিবীর অবস্থাও বদলে যেতে পারে।


তিনদিন সারা বিশ্বে অন্ধকার থাকবে

নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ২০২২ সাল ধ্বংসের পর শান্তি নিয়ে আসবে। এই শান্তির আগে সারা বিশ্বে ৭২ ঘণ্টা অন্ধকার থাকবে। শরৎকালে পাহাড়ে তুষার পড়তে পারে। অনেক দেশে যুদ্ধ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হবে, একটি প্রাকৃতিক ঘটনা যুদ্ধ শেষ করবে। তিনদিনের অন্ধকারের পর মানুষের জীবন থেকে আধুনিকতা শেষ হয়ে যাবে।


ফ্রান্সে আসবে বড় ঝড়


নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ২০২২ সালে ফ্রান্সে বড় ধরনের ঝড় আসবে। এ কারণে বিশ্বের বিভিন্ন স্থানে ভয়াবহ অগ্নিকাণ্ড, খরা ও বন্যা পরিস্থিতি দেখা যাবে। ভবিষ্যতবাণী যদি বিশ্বাস করা হয় তাহলে ২০২২ সালে বিশ্বব্যাপী ক্ষুধা দেখা দেবে।


মানবজাতির উপর কৃত্রিম বুদ্ধিমত্তার আক্রমণ


নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২২ সালে ব্যক্তিগত কম্পিউটারের মস্তিষ্ক মানুষকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হবে। আগামী বছর কৃত্রিম বুদ্ধিমত্তা (Artificial Intelligence) সম্পন্ন কম্পিউটার হবে মানুষের ইন্টারফেস এবং রোবট একদিন মানব জাতিকে ধ্বংস করবে।


ভূমধ্যসাগরে বিস্ফোরণ


পূর্বাভাস অনুযায়ী, মেনোর্কা দ্বীপের কাছে ভূমধ্যসাগরে ক্ষেপণাস্ত্র পরীক্ষার সময় একটি বড় বিস্ফোরণ প্রত্যাশিত।