scorecardresearch
 

Nostradamus Predictions 2023: বড় যুদ্ধ থেকে বিরাট আর্থিক সংকট, ২০২৩ সালের নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী শিহরণ জাগাবে

Nostradamus Predictions 2023: নস্ত্রাদামুস ২ জুলাই, ১৫৬৬ সালে প্রয়াত। কিন্তু তাঁর ভবিষ্যদ্বাণীগুলি এখনও মানুষের মনে জীবিত। নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৩ সালের অনেক ভয়ংকর ঘটনা ঘটতে চলেছে।

Advertisement
নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী ২০২৩ নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী ২০২৩

Nostradamus Predictions 2023:ফরাসি জ্যোতিষী নস্ত্রাদামুস (Nostradamus) পৃথিবীর কখন এবং কীভাবে শেষ হবে সে সম্পর্কে প্রায় ৬,৩৩৮ টি ভবিষ্যদ্বাণী করেছেন। হিটলারের শাসন, দ্বিতীয় বিশ্বযুদ্ধ, ৯/১১-এর সন্ত্রাস হামলা, ফরাসি বিপ্লব এবং পারমাণবিক বিভিন্ন ঘটনা ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। তাঁর ভবিষ্যদ্বাণীর ৭০ শতাংশেরও বেশি সত্যি হয়েছে।

নস্ত্রাদামুস ২ জুলাই, ১৫৬৬ সালে প্রয়াত। কিন্তু তাঁর ভবিষ্যদ্বাণীগুলি এখনও মানুষের মনে জীবিত। নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৩ সালের অনেক ভয়ংকর ঘটনা ঘটতে চলেছে। জানুন ২০২3 সম্পর্কে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে কী বলা হয়েছে।

২০২৩ সালে বড় যুদ্ধ

খবর অনুযায়ী, ইউক্রেন ও রাশিয়ার মধ্যে বর্তমান সংঘর্ষের পরিস্থিতি ২০২৩ সালে আরও বড় আকার ধারণ করতে পারে। সংঘর্ষের এই পরিস্থিতি একটি বড় যুদ্ধের দিকে ইঙ্গিত করছে। এই পরিস্থিতিতে নস্ত্রাদামুসের এই ভবিষ্যদ্বাণী সত্যি প্রমাণিত হতে চলেছে।

আকাশ থেকে আগুন বর্ষিত হবে

নস্ত্রাদামুস  তাঁর ভবিষ্যদ্বাণীতে আকাশ থেকে আগুন বর্ষণের কথা বলেছেন। এই ভবিষ্যদ্বাণীটি ২০২৩ সালের জন্য খুবই অশুভ। বাইবেলেও এই ধরনের ঘটনার উল্লেখ পাওয়া যায়। একে বলা যেতে পারে পৃথিবীর শেষের চিহ্ন।

মঙ্গল গ্রহে অবতরণ

নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে মঙ্গলে অবতরণের বিষয়টিও উল্লেখ করা হয়েছে। এই ভবিষ্যদ্বাণীতে, তিনি মানুষের জন্য মঙ্গল গ্রহে যেতে এবং সেখানে জীবন খুঁজে পাওয়ার ইঙ্গিত দিয়েছেন। সম্প্রতি, স্পেসএক্সের প্রতিষ্ঠাতা এবং ট্যুইটারের নতুন কর্ণধার ২০২৯ সালের মধ্যে মানুষের মঙ্গল গ্রহে পা রাখার বিষয়ে কথা বলেছিলেন।

অর্থনৈতিক সংকট

করোনা অতিমারী এবং ইউক্রেন ও রাশিয়ার মধ্যে সংঘাতের কারণে সারা বিশ্বে অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে, যার কারণে প্রায় গোটা বিশ্ব ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই অর্থনৈতিক সংকটের কারণে মানুষের জীবনযাত্রার ব্যয় বেড়ে যাবে। এই অর্থনৈতিক সংকট ২০২৩ সালে মানুষকে আরও বেশি কষ্ট দিতে পারে।

Advertisement

উষ্ণায়ন 

গ্লোবাল ওয়ার্মিং নতুন কোনও সমস্যা নয়।নস্ত্রাদামুসও এ বিষয়ে ভবিষ্যদ্বাণী করেছেন। তাঁর মতে, ২০২৩ সালে পৃথিবীর তাপমাত্রা এবং সমুদ্রপৃষ্ঠের উচ্চতা বৃদ্ধি পাবে। ২০২৩ সালে, পৃথিবীর এই সমস্যা আগের চেয়ে আরও জটিল আকার ধারণ করতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement